ব্যবহারকারী আলাপ:Maksud/সঙ্কলন০১: সংশোধিত সংস্করণের মধ্যে পার্থক্য

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
বিষয়বস্তু বিয়োগ হয়েছে বিষয়বস্তু যোগ হয়েছে
Tarif Ezaz (আলোচনা | অবদান)
fix
Hiwamy (আলোচনা | অবদান)
সম্পাদনা সারাংশ নেই
১৫১ নং লাইন: ১৫১ নং লাইন:
Hi, looks like you've ruined all my works regarding Manchester United ;) (I've done them at once long ago, but did not posted yet). Anyway currently I'm doing City of Manchester Stadium, Manchester City and Gilbarto Silva. So, please avoid them if you are interested. Thank you. Tell me anything you need.
Hi, looks like you've ruined all my works regarding Manchester United ;) (I've done them at once long ago, but did not posted yet). Anyway currently I'm doing City of Manchester Stadium, Manchester City and Gilbarto Silva. So, please avoid them if you are interested. Thank you. Tell me anything you need.
Regards --[[ব্যবহারকারী:Tarif Ezaz|Tarif Ezaz]] ১১:৫৯, ২৬ আগস্ট ২০০৭ (UTC)
Regards --[[ব্যবহারকারী:Tarif Ezaz|Tarif Ezaz]] ১১:৫৯, ২৬ আগস্ট ২০০৭ (UTC)

==ধন্যবাদ মাকসুদ==

এতকিছুর ট্র্যাক রাখেন কিভাবে :-) regards --[[ব্যবহারকারী:Hiwamy|hiwamy]] ১৬:১৯, ২৬ আগস্ট ২০০৭ (UTC)

১৬:১৯, ২৬ আগস্ট ২০০৭ তারিখে সংশোধিত সংস্করণ

আমার পুরো নাম মোঃ মাকসুদুল আলম । বর্তমানে বুয়েটে পড়ছি । কেউ চাইলে যোগাযোগ করতে পারেন maksud এট csebuet ডট org ।

স্বাগতম

প্রিয় Maksud/সঙ্কলন০১, উইকিপিডিয়াতে আপনাকে স্বাগতম জানাচ্ছি। আশা করছি আপনি উইকিপিডিয়াকে সমৃদ্ধ করার কাজে সহায়তা করবেন। কোনো প্রশ্ন থাকলে আমার আলাপের পৃষ্ঠায় বার্তা রাখুন। ধন্যবাদ। --রাগিব (আলাপ | অবদান) ১৭:০৭, ১৮ জুন ২০০৬ (UTC)

Actually edit summary (সারাংশ) is the box where you write the brief description before saving the edit. All you had to do is to is to go to edit your user talk page (this page) and paste "I agree to the edit counter opt-in terms" in that box and save. --সপ্তর্ষি(আলাপ | অবদান) ০৮:৩২, ১৬ আগস্ট ২০০৬ (UTC)

গানের কথা

মাকসুদ, গানের কথা রাখার জন্য আসলে উইকিপিডিয়া না। অর্থাৎ গানের কথা কখনও বিশ্বকোষীয় ভুক্তি না, গানটি হতে পারে, কিন্তু শুধু গানের কথার জন্য নিবন্ধ তৈরী করা উচিৎ না। ধন্যবাদ। --রাগিব (আলাপ | অবদান) ০৭:৪৬, ১৬ আগস্ট ২০০৬ (UTC)


বুঝেছি। তাহলে আর গানের কথা যুক্ত করব না। যেগুলো যুক্ত করেছি সেগুলো কি মুছে দেবো? Maksud ০৭:৫৭, ১৬ আগস্ট ২০০৬ (UTC)

ঠিক আছে, আমিই মুছে দিয়েছি। --রাগিব (আলাপ | অবদান) ০৮:০৬, ১৬ আগস্ট ২০০৬ (UTC)

templates

অবশ্যই যে কেউ টেম্পলেট তৈরি করতে পারেন, তবে টেম্পলেট তৈরি করার আগে দেখে নিন এ ধরনের টেম্পলেট আগেই তৈরি করা আছে কিনা। বাংলা উইকিপেডিয়ার তৈরিকৃত টেম্পলেটের একটি বড় অংশ পাবেন category:বাংলাউইকি templates এ। সেখানে দেখে নিন তেম্পলেট আছে কিনা অথবা প্রশাসকদের জিজ্ঞাসা করুন টেম্পলেটটির ব্যাপারে। তেম্পলেট তৈরি করার একটি সহজ পন্থা হল ইংরেজী উইকিপেডিয়ায় দেখুন একই রকম কোন টেম্পলেট বা আপনার প্রয়োজন পুরোন করে এমন টেম্পলেট আছে কিনা। তাহলে সেটি বাংলায় অনুবাদ করে নিন ব্যাস হয়ে গেল। আর যদি না থাকে তাহলে কাছাকাছি কোন টেম্পলেট খুজে নিন এবং সেটা অনুসরণ করুন। টেম্পলেট এর টিটোরিয়ালের জন্য এটা দেখতে পারেন। আর template:info_contry এর মত বাংলা উইকিপেডিয়াতে template:তথ্যছক-দেশ আছে। দেশের নিবন্ধে আপনি সেটি ব্যবহার করতে পারেন উদাহরণঃ বাংলাদেশ, নেপাল দেখতে পারেন। তবে দয়াকরে যেসকল টেম্পলেট আছে তা পরিবর্তন করবেন না।

আরো কোন সাহায্যের দরকার হলে আপনার নিজের আলাপের পাতায় '{{সাহায্য}}' লিখে নিচে আপনার প্রশ্নটি করতে পারেন। অথবা প্রশাসক বা অভিজ্ঞ কোন ব্যবহারকারীকে নির্দ্বিধায় বার্তা দিতে পারেন। তবে আগের পদ্ধতিটিই অনুসরণ করা ভাল তাতে উত্তর তারাতারি পাবার সম্ভবনা থাকে। কারণ কোন ব্যবহারকারীর আলাপের পাতায় সাহায্য চাইলে, ঐ মুহুর্তে ঐ ব্যবহারকারী অনলাইনে নাও থাকতে পারেন। সেক্ষেত্রে অন্য কোন ব্যবহারকারী সাধারণত অন্যের আলাপের পাতা নাও দেখতে পারেন। তাই নিজের পাতায় সাহায্য চাইলে তা উত্তর দেবার ক্ষেত্র সবার জন্য উন্মুক্ত থাকে এবং উত্তর তারাতারি পাবার সম্ভবনা থাকে।--বেলায়েত ১৮:১৩, ২০ আগস্ট ২০০৬ (UTC)


আপনাকে অশেষ ধন্যবাদ। এবার বুঝতে পেরেছি কিভাবে টেম্পলেট তৈরী করতে হয়। আমি অবশ্যই বর্তমান টেম্পলেট ব্যাবহার করার চেষ্টা করব। একান্ত প্রয়োজন না হলে টেম্পলেট ব্যাবহার করার ইচ্ছা নেই। ভারত এর পাতায় দেখলাম কোন টেম্পলেট ব্যাবহার করা হয় নি। তাই ভেবেছিলাম মনে হয় টেম্পলেটটি নেই। ধন্যবাদ। --মাকসুদ ০৯:৩২, ২২ আগস্ট ২০০৬ (UTC)


পরামর্শ

মাঝে মাঝে একটু সাম্প্রতিক পরিবর্তনে চোখ রাখবেন দয়া করে। বৃটেন, ইংল্যান্ড এর বদলে যুক্তরাজ্য ব্যবহার করুন।--বেলায়েত ১৯:৪৮, ২৩ আগস্ট ২০০৬ (UTC)

দয়া করে নিবন্ধে ইংরেজী লেখা বাংলায় অনুবাদ করুন। ম্যানইউ এর নিবন্ধ অনুবাদ না করেই আপনি লিভারপুল এর নিবন্ধ করা শুরু করেছেন। দয়া করে ম্যানইউ এর নিবন্ধটি আগে শেষ করুন। না হয় non bangla কারণ দেখিয়ে মুছে ফেলা হবে। ধন্যবাদ।--বেলায়েত ১৭:০৪, ২৬ আগস্ট ২০০৬ (UTC)

ম্যান ইউ তো সম্পাদনা করছি। আশা করি আজকেই শেষ হবে। আচ্ছা ইংল্যান্ড আর যুক্তরাজ্য কি এক? ধন্যবাদ। --মাকসুদ ১৮:৩১, ২৬ আগস্ট ২০০৬ (UTC)

যুক্তরাজ্য = ইংল্যান্ড + স্কটল্যান্ড + ওয়েলস + উত্তর আয়ারল্যান্ড । ইংল্যান্ড যুক্তরাজ্যের সাবসেট। --রাগিব (আলাপ | অবদান) ১৮:৫৪, ২৬ আগস্ট ২০০৬ (UTC)

আমার ধারনা তাই ছিল তাই যুক্তরাজ্যের বদলে ইংল্যান্ড ব্যাবহার করেছি। ধন্যবাদ। --মাকসুদ ১৯:১০, ২৬ আগস্ট ২০০৬ (UTC)

ভিজুয়াল বেসিক

অনেক ইংরাজি শব্দের সঠিক বাংলা অনুবাদ করা শক্ত। আপনার যদি Event Driven এর সঠিক বাংলা শব্দ জানা থাকে তাহলে জানাবেন। - বিপ্লব

I am not literate in visual basic.. But my common sense Bengali translation would be
Event Driven = প্রক্রিয়া চালিত (In some contexts Event could be ঘটনা). --সপ্তর্ষি(আলাপ | অবদান) ১৭:১৬, ৭ সেপ্টেম্বর ২০০৬ (UTC)
আমার ব্যক্তিগতভাবে মনে হয় ইভেন্ট এর বাংলা দরকার নেই। প্রোগ্রামিং এ যে অর্থে ইভেন্ট ব্যবহৃত হয় সে অর্থের যথাযথ বাংলা আছে বলে আমার মনে হয়নি। সে কারনে আমার মতে ইভেন্ট রাখাটাই যুক্তিযুক্ত। কোন উপযুক্ত বাংলা পেলে জানাবো। ধন্যবাদ। --মাকসুদ ১৯:০৫, ৭ সেপ্টেম্বর ২০০৬ (UTC)

template

ফুটবল খেলোয়াড় Template-টা কিসের জন্য? --অর্ণব (আলাপ | অবদান) ০৫:০৬, ২৪ আগস্ট ২০০৬ (UTC)

মাস

মাসের বানান গুলিতে কোন দীর্ঘ ঈ নাই। যেমন ফেব্রুয়ারি, জানুয়ারি ইত্যাদি। আর সব দিনের জন্যই নিবন্ধ তৈরী করা আছে দেখুন category:বর্ষপঞ্জী। --রাগিব (আলাপ | অবদান) ০৭:২৮, ৩০ আগস্ট ২০০৬ (UTC)

ফুটবলার নিবন্ধ

আপনার শুরু করা অনেকগুলোই তৈরি হয়ে আছে, অন্য বানানে। Index-এ আগে একটু দেখে নিন। --অর্ণব (আলাপ | অবদান) ১৮:০২, ৩০ আগস্ট ২০০৬ (UTC)

তাঁর / তার

বিশ্বকোষ হিসাবে সবাইকেই এখানে "তিনি" বলে সম্বোধন করা হচ্ছে। তাই তিনির সাথে তাঁর ব্যবহার করা হয়েছে। তিনি ব্যবহার করলে "তার" ব্যবহার করা সঠিক নয়। --রাগিব (আলাপ | অবদান) ১৯:৫২, ৭ সেপ্টেম্বর ২০০৬ (UTC)

কপিরাইট

এফবিআই শীর্ষ দশ ফেরারী নিবন্ধের একটি ছবিরও উৎস বা কপিরাইটের উল্লেখ নাই। এই ছবির উৎস ও কপিরাইট উল্লেখ করুন, না হলে এগুলি অবিলম্বেই মুছে ফেলা হবে। --রাগিব (আলাপ | অবদান) ১৮:৪৫, ১০ সেপ্টেম্বর ২০০৬ (UTC)

সবগুলো ছবি ইংরেজী উইকি থেকে নেয়া। ওখানে এদের কপিরাইটের উৎস দেয়া আছে। --মাকসুদ ১৮:৫২, ১০ সেপ্টেম্বর ২০০৬ (UTC)

isbn

Please do not translate ISBN numbers into Bangla. The parser automatically detects ISBN numbers, and adds a link to the search page for those number. However, the parser can't handle Bangla numerals, so do not translate ISBN numbers. --রাগিব (আলাপ | অবদান) ২১:০৭, ১০ সেপ্টেম্বর ২০০৬ (UTC)

বোকা মানুষটা / ফাইস্যা গেছি প্রসঙ্গে

প্রিয় মাকসুদ, ক্ষমা করবেন আমার মন্তব্য আপনাকে কষ্ট দিয়েছে। দয়া করে আমার মন্তব্য ব্যক্তিগত পর্যায়ে নেবেন না। উইকিপিডিয়াতে এক জটিল আদর্শ লুক্কায়িত রয়েছে, যার অন্তর্নিহিত বক্তব্য হৃদয়ঙ্গম করতে খানিকটা সময় প্রয়োজন। আমি নিজেও ভুল করেছি, অঙ্কুর গ্রুপ সম্পর্কে যখন লিখলাম, তখন এটি বিজ্ঞাপনে মত শোনাচ্ছিল। অঙ্কুর গ্রুপ নিবন্ধটির আলাপ পাতা পড়লে জানতে পারবেন যে আমিও একসময় ভুল করতাম। আপনি নগ্ন প্রচারনা এর প্রতিমন্তব্য করেছেন, কিন্তু noteblity এর ব্যাপারে কোন মন্তব্য করেননি, তখনই আমার মনে হল আপনি আমার মন্তব্য ব্যক্তিগতভাবে নিয়েছেন। দয়া করে noteblity (http://en.wikipedia.org/wiki/WP:N) পড়ুন। আসুন আমরা খুব সুন্দর একটি বিশ্বকোষ গড়ি, slowly but surely.--mak ১৯:১০, ১৬ এপ্রিল ২০০৭ (UTC)

মাকসুদ, মাক ভাইয়ের সাথে আমিও আশা পোষণ করছি যে, ঐ মন্তব্যটি আপনি ব্যক্তিগত ভাবে নিবেন না। আসলে আমাদের নিত্য নৈমিত্তিক, দৈনন্দিন জীবনের সবকিছু বিশ্বকোষে রাখার মতো না। এ ক্ষেত্রে সহজ একটা মাপকাঠি হলো, আজ হতে ১০ বছর, ২০ বছর, ৫০ বছর পরে ঐ জিনিষটি নিয়ে কারো কোনো চিন্তা থাকবে কি না। যেমন ধরুন, আজকে পত্রিকায় বেরুলো, একটি সেমিনার অনুষ্ঠিত হয়েছে। এই সেমিনারের কথা আজকে মানুষের মনে থাকবে, এক মাস পরে হালকা মনে থাকবে, ১ বছর পরে অল্পই মনে থাকবে, আর আরো পরে সেটা ভুলে যাবে। কিন্তু ডঃ ইউনুসের নোবেল পাওয়ার ব্যাপারটা আগামী ১০০ বছর পরেও মানুষের মনে থাকবে। সঙ্গীত অ্যালবামের ব্যাপারটা এরকমই। ইংরেজি উইকিপিডিয়াতে গাদায় গাদায় আছে, সেগুলোর যথার্থতা নিয়ে প্রচন্ড বিতর্ক আছে। আমাদের বাংলা উইকিপিডিয়াতে আমরা শুরু থেকেই এই বিষয়ে সতর্ক থাকতে পারি, যাতে অবিশ্বকোষীয় কিছু এখানে যোগ না হয়। এই জন্যই অ্যালবামগুলোর আলাপ পাতায় আমি ও মাক ভাই সংশ্লিষ্ট মন্তব্য দিয়েছি। এই মন্তব্যকে ব্যক্তিগত ভাবে না নিয়ে বিষয়টা একটু ভেবে দেখুন। আশা করি বাংলা উইকিপিডিয়াতে আপনার চমৎকার অবদান অব্যাহত থাকবে। ধন্যবাদ। --রাগিব (আলাপ | অবদান) ২০:১৩, ১৬ এপ্রিল ২০০৭ (UTC)

অনুবাদ

"চোথা" না মারলেই চলে। অর্থাৎ অনুবাদ ঠিক আছে, তবে হুবুহু অনুবাদ করাটা যাবে না। বরং একটা বাক্য পড়ার পরে, সেটাকে নিজের ভাষায় বাংলাতে লেখা যায়। বাংলাপিডিয়ার ইংরেজি সংস্করণটা বাংলা সংস্করণ থেকে অনুবাদ করা, তাই হুবুহু অনুবাদ করলে বাংলাপিডিয়া-বাংলার সাথে মিলে যেতে পারে।

একই কথা অন্য যে কোনো উৎসের জন্যও প্রযোজ্য। --রাগিব (আলাপ | অবদান) ২১:২৩, ২৭ এপ্রিল ২০০৭ (UTC)

বট

কান্ট্রি ডাটার পাতা গুলো কষ্ট করে হাতে না তৈরী করে বট স্ক্রিপ্ট দিয়ে তৈরী করে দিতে পারি। --রাগিব (আলাপ | অবদান) ০১:১০, ১৭ মে ২০০৭ (UTC)

সাহায্য

আমি একটি নিবন্ধ সৃষ্টি করেছি আমার শহর "বার্ণপুর" নামে । এটি ভারতের একটি গূরুত্বপূর্ণ শহর কারন এখানে ভারতের সর্বপ্রাচীন ও অন্যতম বৃহত্তম লৌহ-ইস্পাত কারখানাটি অবস্থিত । কিন্ত কিভাবে ছবি বা মানচিত্র যোগ করব বুঝতে পারছি না ।

ধন্যবাদ

এখন পারছি ।--Bisuda ১৮:৩৭, ২৮ মে ২০০৭ (UTC)

বহিঃসূত্র

বহিঃসুত্র-এর জায়গায় বহিঃসংযোগ ব্যবহার করুন। আমরা সব নিবন্ধে এটাই ব্যবহার করছি। --অর্ণব (আলাপ | অবদান) ০৩:০৩, ২৯ মে ২০০৭ (UTC)

একটি জিজ্ঞাসা

উইকিপিডিয়াতে যখন কোনো নিবন্ধ সৃষ্টি বা সম্পাদনা করি তখনকি স্বয়ংক্রিয় ভাবে আমার নাম অবদানকারী হিসাবে যুক্ত হয়ে যায় ?Bisuda ১৭:৫৮, ৪ জুন ২০০৭ (UTC)

ধন্যবাদ

সাহিত্যে নোবেল পুরস্কার নিবন্ধের টেম্পলেটগুলো তৈরী করার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার ব্যবহারকারী পাতাটি আমার খুব ভাল লেগেছে। শুভেচ্ছা রইল। -- মুহাম্মদ ০৫:০০, ৬ জুন ২০০৭ (UTC)

পরামর্শ

দয়া করে সম্পাদনা সারাংশ লেখার অভ্যাস করুন। তাতে অন্য ব্যবহারকারীদের নিবন্ধে না গিয়েই বুঝতে পারবে আপনি কি সম্পাদনা করেছেন। ধন্যবাদ।--বেলায়েত ১১:৩০, ৭ জুন ২০০৭ (UTC)

যদি কোন পাতা মুছে ফেলতে হয় তাহলে প্রশাসকদের কাউকে বললেই তিনি পাতাটি মুছে দিতে পারবেন। তাই duplicate পাতাগুলো যদি মুছে দিতে হয় তাহলে বলবেন। ধন্যবাদ।--বেলায়েত ১৯:৫১, ১০ জুন ২০০৭ (UTC)

স্থানাংক

এবার কাজ করবে। ব্রাউজার রিফ্রেশ করুন, বা রিস্টার্ট করে দেখুন। উপরের ডানের কোণাতেই দেখাবে। --রাগিব (আলাপ | অবদান) ২১:১১, ১০ জুন ২০০৭ (UTC)

আপনার ব্রাউজার ক্যাশে থেকে পুরানো সংস্করণ দেখাচ্ছে। আপনি দয়া করে shift-refresh চাপুন, ফায়ারফক্সে সেটা কন্ট্রোল শিফট আর । সেই সাথে এখানে ক্লিক করুন। --রাগিব (আলাপ | অবদান) ২২:৩৫, ১০ জুন ২০০৭ (UTC)

ইন্টারউইকি

মাকসুদ, আপনি এক্ষেত্রে অহেতুক কষ্ট করছেন। বাংলা উইকিতে এখন প্রচুর বট আছে যেগুলির কাজই হল ইন্টারউইকি লিংকগুলি তৈরি করে দেয়া। নিবন্ধতে শুধু ইংরেজি বা অন্য একটি ইন্টারউইকিসংযোগ থাকলেই চলবে। বাকি কাজ বট করে নেবে। --অর্ণব (আলাপ | অবদান) ০৩:৫৪, ১৪ জুন ২০০৭ (UTC)

তারিখের রিডাইরেক্ট

রাগিববট কাজ করছে, বছরের সবগুলো তারিখের রিডাইরেক্ট পেয়ে যাবেন আর অল্প কয়েক মিনিটের মধ্যেই। --রাগিব (আলাপ | অবদান) ০৯:১৪, ২১ জুন ২০০৭ (UTC)

অ্যা/এ/এ্যা

অ্যা ধ্বনিটার জন্য আমরা সবক্ষেত্রে "অ্যা" পছন্দ করছি, এ বা এ্যা নয়। যদি না কোন প্রতিষ্ঠান বা ব্যক্তি নিজেই নিজের নামে এ বা এ্যা ব্যবহার করে থাকেন। --অর্ণব (আলাপ | অবদান) ১৪:৫২, ২১ জুন ২০০৭ (UTC)

অর্থনীতি পরিভাষা

অর্থনীতি ও অর্থশাস্ত্র বিষয়ে লিখতে চাইলে অর্থনীতি পরিভাষা-র সাহায্য নিন, যাতে পারিভাষিক ক্ষেত্রে বিশ্বকোষ জুড়ে সমতা থাকে। --অর্ণব (আলাপ | অবদান) ০৯:১৬, ২২ জুন ২০০৭ (UTC)

ইংরেজি বিষয়বস্তু

ইংরেজি বিষয়বস্তু পুরোটা অনুবাদ করে যোগ করুন। অর্ধেক অনুবাদ করে রেখে দেবেন না। তাড়াহুড়ার দরকার নেই। --অর্ণব (আলাপ | অবদান) ১২:৩৬, ২২ জুন ২০০৭ (UTC)

অনুরোধ

আপনাকে আবারও অনুরোধ করছি সম্পাদনা সারাংশ লেখার জন্য। দয়া করে সম্পাদনা করার পর সম্পাদনা সারাংশ দিন। ধন্যবাদ।--বেলায়েত ০৯:২৪, ২৮ জুন ২০০৭ (UTC)

উইকি সম্মিলন

মাকসুদ ভাই, আপনি আশাকরি আসবেন। তাহলে উইকিপেডিয়া:সম্মিলন/ঢাকা ১ পৃষ্ঠায় গিয়ে নাম লিপিবদ্ধ করে ফেলুন। যত বেশি উইকিপেডিয়ান আসবেন ততই ভাল হয়। মানোন্নয়ন নিয়ে আমরা বিস্তারিত আলোচনা করতে পারি। আর পারষ্পরিক পরিচয় হলেও মন্দ হয়না। শনিবার সম্মিলনের কথা বলা হয়েছে। আপনার যদি শনিবার ক্লাস থাকে তাহলে এই পৃষ্ঠার আলোচনা পাতায় বার্তা রাখুন। কারণ বুয়েট তো শনিবার খোলা থাকে। আপনি আসতে পারলে খুব ভাল হতো। -- মুহাম্মদ ০৪:৩৪, ৩০ জুন ২০০৭ (UTC)

বুঝতে পেরেছি। আসলে সম্পাদনা করাটাই তো মুখ্য। আশাকরি আপনার সম্পাদনার মাধ্যমে উইকিপিডিয়া আরও সামনের দিকে এগিয়ে যাবে। চালিয়ে যান। -- মুহাম্মদ ০২:৫০, ১ জুলাই ২০০৭ (UTC)

প্রজাতন্ত্রী চীন

নিবন্ধটিকে আন্ডু করার জন্য ধন্যবাদ। কিন্তু এর পিছনে কি কারণ ছিল তা কিন্তু উল্লেখ করেননি। এটা কি কৌতুহলের কারণে করেছেন নাকি অন্য কোন কারণে করেছেন দয়াকরে উত্তর দিবেন। ধন্যবাদ।--বেলায়েত ০৯:২০, ৩ জুলাই ২০০৭ (UTC)

ধন্যবাদ

অসংখ্য ধন্যবাদ টেমপ্লেটির জন্য। বয়স ও জন্ম তারিখ দেখানোর কোন টেমপ্লেট আছে কি?শমীক ১০:৫৮, ২২ জুলাই ২০০৭ (UTC)

Current date time

You can use {{CURRENTMONTHNAME}} {{CURRENTDAY}}, {{CURRENTYEAR}} to get current date times. These are built in system variables (not templates). --রাগিব (আলাপ | অবদান) ১৭:৫৩, ২৩ জুলাই ২০০৭ (UTC)

কিন্তু এই গুলা বাংলায় টাইম বা ডেট দেখায়, ইংরেজীতে নয়। তাই Calculation e ব্যবহার করা যায় না।--μακσυδআলাপ ০৯:০০, ২৪ জুলাই ২০০৭ (UTC)

১২,৩৪,৫৬,৭৮,৯১০

Bengali Wikisource

We are going to start Bengali language Wikisource. We have a lot of literary works in public domain including Rabindranath Tagore. This Wikisource is now an applicant and needs your approval. Visit this page: m:Requests_for_new_languages/Wikisource_Bengali_2 to approve and support. We need at least 5 persons approving it. Be hurry. And now we are working on the structure of this wikisource on the mani site of wikisource. When the site is alloted these pages will be placed there. Visit: Bengali Wikisource page on Wikisource. -- মুহাম্মদ ১০:৩৬, ১২ আগস্ট ২০০৭ (UTC)

Man YOU :)

Hi, looks like you've ruined all my works regarding Manchester United ;) (I've done them at once long ago, but did not posted yet). Anyway currently I'm doing City of Manchester Stadium, Manchester City and Gilbarto Silva. So, please avoid them if you are interested. Thank you. Tell me anything you need. Regards --Tarif Ezaz ১১:৫৯, ২৬ আগস্ট ২০০৭ (UTC)

ধন্যবাদ মাকসুদ

এতকিছুর ট্র্যাক রাখেন কিভাবে :-) regards --hiwamy ১৬:১৯, ২৬ আগস্ট ২০০৭ (UTC)