ট্রাইসাইকেল থিয়েটার: সংশোধিত সংস্করণের মধ্যে পার্থক্য

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
বিষয়বস্তু বিয়োগ হয়েছে বিষয়বস্তু যোগ হয়েছে
Addbot (আলোচনা | অবদান)
বট: 1 টি আন্তঃউইকি সংযোগ সরিয়ে নেওয়া হয়েছে, যা এখন উইকিউপাত্তের - d:q7841332 এ রয...
NahidSultanBot (আলোচনা | অবদান)
বট নিবন্ধ পরিষ্কার করেছে, কোন সমস্যা?
১ নং লাইন: ১ নং লাইন:
ট্রাইসাইকেল থিয়েটার লন্ডনের উত্তরে কিল্‌বার্ন অঞ্চলে অবস্থিত একটি নাট্যমঞ্চ তথা সিনেমা ঘর। রাজনীতি সচেতন বিবিধ নাটক উপস্থাপন করে ট্রাইসাইকেল সুনাম অর্জন করেছে। এ ছাড়াও মঞ্চটিতে সফল কমেডি নাটকও উপস্থাপন করা হয়েছে - যেমন ২০০৬ সালে [[ফ্যাবিউলেশান]] এবং [[দ্য থার্টি নাইন স্টেপ্‌স]]। সিনেমা ঘরটিতে সাধারণত আর্টহাউস চলচ্চিত্র বা বিদেশী চলচ্চিত্র প্রদর্শিত হয়ে থাকে।
'''ট্রাইসাইকেল থিয়েটার''' লন্ডনের উত্তরে কিল্‌বার্ন অঞ্চলে অবস্থিত একটি নাট্যমঞ্চ তথা সিনেমা ঘর। রাজনীতি সচেতন বিবিধ নাটক উপস্থাপন করে ট্রাইসাইকেল সুনাম অর্জন করেছে। এ ছাড়াও মঞ্চটিতে সফল কমেডি নাটকও উপস্থাপন করা হয়েছে - যেমন ২০০৬ সালে [[ফ্যাবিউলেশান]] এবং [[দ্য থার্টি নাইন স্টেপ্‌স]]। সিনেমা ঘরটিতে সাধারণত আর্টহাউস চলচ্চিত্র বা বিদেশী চলচ্চিত্র প্রদর্শিত হয়ে থাকে।


[http://www.tricycle.co.uk ট্রাইসাইকেল থিয়েটারের ওয়েবসাইট]
[http://www.tricycle.co.uk ট্রাইসাইকেল থিয়েটারের ওয়েবসাইট]

১০:৩২, ১৬ জানুয়ারি ২০১৪ তারিখে সংশোধিত সংস্করণ

ট্রাইসাইকেল থিয়েটার লন্ডনের উত্তরে কিল্‌বার্ন অঞ্চলে অবস্থিত একটি নাট্যমঞ্চ তথা সিনেমা ঘর। রাজনীতি সচেতন বিবিধ নাটক উপস্থাপন করে ট্রাইসাইকেল সুনাম অর্জন করেছে। এ ছাড়াও মঞ্চটিতে সফল কমেডি নাটকও উপস্থাপন করা হয়েছে - যেমন ২০০৬ সালে ফ্যাবিউলেশান এবং দ্য থার্টি নাইন স্টেপ্‌স। সিনেমা ঘরটিতে সাধারণত আর্টহাউস চলচ্চিত্র বা বিদেশী চলচ্চিত্র প্রদর্শিত হয়ে থাকে।

ট্রাইসাইকেল থিয়েটারের ওয়েবসাইট