উইকিপিডিয়া:স্বাগতম, নবাগত/স্বাক্ষর

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

নিচের তালিকাভুক্ত অবদানকারীরা বাংলা উইকিপিডিয়ায় নবাগতদের সহায়তা করতে আগ্রহী।

আপনার নাম এই তালিকায় যুক্ত করতে বা সরাতে অনুগ্রহ করে বিশেষ:মেন্টর ড্যাশবোর্ড পাতা দেখুন।

মেন্টর হওয়ার ব্যাপারে আরও বিস্তারিত জানতে মিডিয়াউইকির পাতা দেখুন।

মেন্টরগণ

স্বয়ংক্রিয়ভাবে যুক্ত মেন্টর

নতুন অ্যাকাউন্টকে এলোমেলোভাবে এই মেন্টরদের জন্য বরাদ্দ করা হয়।

# ব্যবহারকারী নাম সর্বশেষ সক্রিয় সংযুক্ত নবাগতদের সংখ্যা অবস্থা নতুনদের জন্য বার্তা
1 Abazizfahad (আলোচনা | অবদান) ০২:৪২, ২৭ ফেব্রুয়ারি ২০২৪ সাধারণ গড়ের দ্বিগুণ ৫ আগস্ট ২০২৪ পর্যন্ত নিষ্ক্রিয় আস্সালামুয়ালাইকুম, বাংলা উইকিপিডিয়ায় আপনাকে স্বাগতম! বাংলা উইকিপিডিয়ায় যেকোনো বিষয়ে জিজ্ঞাসা থাকলে নিঃসংকোচে আমাকে জানতে পারেন। আমি উত্তর দিতে সাধ্যমতো চেষ্টা করবো ইনশাআল্লাহ।
2 Ahmad Kanik (আলোচনা | অবদান) ১৭:২৮, ২৭ মার্চ ২০২৪ সাধারণ গড় (পূর্বনির্ধারিত) সক্রিয় উইকিপিডিয়ায় অবদান রাখতে সমস্যার সম্মুখীন হচ্ছেন? প্রশ্ন করুন, সহায়তা করতে পারলে খুশি হব।
3 Aishik Rehman (আলোচনা | অবদান) ১৭:১৮, ২৫ মার্চ ২০২৪ সাধারণ গড়ের দ্বিগুণ সক্রিয় স্বাগত, বাংলা উইকিপিডিয়া এবং অন্যান্য সহপ্রকল্পগুলোতে সম্পাদনা নিয়ে বা কারিগরি সাহায্য সংক্রান্ত যেকোনো প্রশ্ন থাকলে আমাকে জিজ্ঞাসা করতে পারেন।
4 BEnjOhiR (আলোচনা | অবদান) ১৮:২৩, ২৫ মার্চ ২০২৪ সাধারণ গড় (পূর্বনির্ধারিত) সক্রিয় আসসালামু আলাইকুম। বাংলা উইকিপিডিয়ায় আপনাকে স্বাগতম! নির্দ্বিধায় আমাকে উইকিপিডিয়া সম্পর্কিত যে কোনো প্রশ্ন জিজ্ঞাসা করতে পারেন। আমি উত্তর দেওয়ার সর্বোচ্চ চেষ্টা করব।
5 DeloarAkram (আলোচনা | অবদান) ২০:০৭, ২৭ মার্চ ২০২৪ সাধারণ গড়ের অর্ধেক সক্রিয় উইকিপিডিয়ায় কোন সাহায্য লাগলে নির্দ্বিধায় বলুন!
6 Md. Golam Mukit Khan (আলোচনা | অবদান) ১৩:৩৮, ২৭ মার্চ ২০২৪ সাধারণ গড়ের অর্ধেক সক্রিয় স্বাগত! উইকিপিডিয়ায় সম্পাদনা নিয়ে কোনো প্রশ্ন থাকলে আমাকে জিজ্ঞেস করতে পারেন।
7 MdsShakil (আলোচনা | অবদান) ০২:০১, ২৮ মার্চ ২০২৪ সাধারণ গড়ের অর্ধেক সক্রিয় বাংলা উইকিপিডিয়ায় স্বাগত! আমি বাংলা উইকিপিডিয়ার নানাবিধ বিষয়ে অবদান রাখি। আপনি কোনো প্রকার দ্বিধা ছাড়াই আমাকে উইকিপিডিয়া সম্পর্কিত যেকোনো প্রশ্ন করতে পারেন!
8 RiazACU (আলোচনা | অবদান) ১১:৫০, ২২ মার্চ ২০২৪ সাধারণ গড়ের অর্ধেক সক্রিয় আমি বাংলা উইকিপিডিয়ায় প্রায় সব বিষয়েই অবদান রাখি। উইকিপিডিয়া সম্পর্কিত কোনো প্রশ্ন ও যেকোনো সমস্যায় আমাকে জানাতে পারেন।
9 Rifat008 (আলোচনা | অবদান) ০৯:২০, ২৮ মার্চ ২০২৪ সাধারণ গড় (পূর্বনির্ধারিত) সক্রিয় আমি নিয়মিত উইকিপিডিয়ার বিভিন্ন নিবন্ধে অবদান রাখার চেষ্টা করি। আপনার কোনো প্রকার সাহায্য প্রয়োজন হলে নির্দ্বিধায় আমাকে জিজ্ঞাসা করুন। ধন্যবাদ
10 SHEIKH (আলোচনা | অবদান) ০৭:০৭, ১০ মার্চ ২০২৪ সাধারণ গড়ের অর্ধেক সক্রিয় স্বাগত! উইকিপিডিয়ার এই অঙ্গনে আপনাকে পেয়ে আমরা আনন্দিত। সম্পাদনা করতে গিয়ে কোনো সমস্যার সম্মুখীন হচ্ছেন? আপনার সমস্যার সমাধানকল্পে নির্দ্বিধায় জিজ্ঞাসা করুন!
11 Yahya (আলোচনা | অবদান) ০৬:৩৪, ২৮ মার্চ ২০২৪ সাধারণ গড় (পূর্বনির্ধারিত) সক্রিয় বাংলা উইকিপিডিয়ায় স্বাগত! সম্পাদনা করতে গিয়ে কোনো সমস্যার সম্মুখীন হচ্ছেন? নির্দ্বিধায় প্রশ্ন করুন।
12 ZI Jony (আলোচনা | অবদান) ০৯:৪৮, ২৩ মার্চ ২০২৪ সাধারণ গড়ের অর্ধেক ১ জুলাই ২০২৪ পর্যন্ত নিষ্ক্রিয় হ্যালো, বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম! আমি কয়েক বছর ধরে বাংলা উইকিপিডিয়ায় সম্পাদনা করছি। সম্পাদনা সম্পর্কে আপনার যে কোন প্রশ্ন নির্দ্বিধায় আমাকে জিজ্ঞাসা করুন, আমি আপনার প্রশ্নের উত্তর দিতে বা আপনাকে সাহায্য করতে পেরে খুশি!
13 আফতাবুজ্জামান (আলোচনা | অবদান) ০৪:৪৮, ২৮ মার্চ ২০২৪ সাধারণ গড় (পূর্বনির্ধারিত) সক্রিয় আপনাকে পেয়ে আমি আনন্দিত। দ্বিধাবোধ করবেন না, আমাকে উইকি সম্পর্কিত যেকোনও প্রশ্ন জিজ্ঞাসা করুন।
14 মোহাম্মদ মারুফ (আলোচনা | অবদান) ১২:৪৬, ২৬ মার্চ ২০২৪ সাধারণ গড়ের দ্বিগুণ সক্রিয় আমি উইকিপিডিয়ায় নিয়মিত অবদান রাখার চেষ্টা করি। উইকিপিডিয়ায় অবদান রাখতে আপনার কোনোরূপ সাহায্য প্রয়োজন হলে, আমাকে জানাতে দ্বিধাবোধ করবেন না। আপনাকে সাহায্য করতে পারলে আমি খুশি হবো।

ম্যানুয়ালভাবে যুক্ত মেন্টর

নতুন অ্যাকাউন্টগুলি এলোমেলোভাবে এই মেন্টরদের জন্য বরাদ্দ করা হয় না। অন্যান্য মেন্টরদের মত, এই মেন্টরগণ ম্যানুয়ালভাবে যে অ্যাকাউন্টগুলিকে তারা পরামর্শ দিতে চান তা নির্বাচন করতে পারেন। এই সুবিদাটি মূলত কর্মশালার আয়োজকদের জন্য, যারা শুধুমাত্র তাদের পরিচিতদের পরামর্শ দিতে চান।

# ব্যবহারকারী নাম সর্বশেষ সক্রিয় সংযুক্ত নবাগতদের সংখ্যা অবস্থা নতুনদের জন্য বার্তা
1 ANKAN (আলোচনা | অবদান) ২২:৪৩, ১ মার্চ ২০২৪ কাউকেই না (আমি ম্যানুয়ালভাবে এটা করব) সক্রিয় আমি উইকিপিডিয়ায় নানাবিধ বিষয়ে অবদান রাখি, এবং আপনাকে এক্ষেত্রে কোনো ধরণের সহায়তা করতে পারলে সত্যিই খুশি হব।
2 Martin Urbanec (WMF) (আলোচনা | অবদান) ০৯:৫০, ২৩ সেপ্টেম্বর ২০২২ কাউকেই না (আমি ম্যানুয়ালভাবে এটা করব) সক্রিয় for tests
3 Md.Farhan Mahmud (আলোচনা | অবদান) ১৩:৫২, ২১ মার্চ ২০২৪ কাউকেই না (আমি ম্যানুয়ালভাবে এটা করব) সক্রিয় বাংলা উইকিপিডিয়ায় আপনাকে স্বাগতম! নির্দ্বিধায় আমাকে উইকিপিডিয়া সম্পর্কিত যেকোনো প্রশ্ন জিজ্ঞাসা করতে পারেন। আমি উত্তর দেওয়ার সর্বোচ্চ চেষ্টা করব।
4 NahidSultan (আলোচনা | অবদান) ২১:৫৪, ২৩ মার্চ ২০২৪ কাউকেই না (আমি ম্যানুয়ালভাবে এটা করব) সক্রিয় উইকিপিডিয়া সম্পাদনায় সমস্যার সম্মুখীন হচ্ছেন? প্রশ্ন করুন, সহায়তার চেষ্টা করবো।
5 RockyMasum (আলোচনা | অবদান) ০৮:১৭, ২৭ মার্চ ২০২৪ কাউকেই না (আমি ম্যানুয়ালভাবে এটা করব) সক্রিয় বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম! উইকিপিডিয়া সম্পাদনায় কোন সমস্যার সম্মুখীন বা কোন জিজ্ঞাসা থাকলে নির্দ্বিধায় করতে পারেন। কোনো ধরণের সহায়তা করতে পারলে খুব খুশি হব।
6 Tanbiruzzaman (আলোচনা | অবদান) ১০:৪৪, ১২ মার্চ ২০২৪ কাউকেই না (আমি ম্যানুয়ালভাবে এটা করব) সক্রিয় উইকিপিডিয়ায় আপনাকে স্বাগতম!😊 আপনার যেকোনো ধরণের প্রশ্ন নির্দ্বিধায় জিজ্ঞেস করুন। আপনার প্রশ্নের উত্তর দিয়ে সাহায্য করার জন্য আমি অধীর আগ্রহের সাথে অপেক্ষা করছি।