ওয়ার্ডপ্রেস.কম

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
(WordPress.com থেকে পুনর্নির্দেশিত)
ওয়ার্ডপ্রেস.কম
সাইটের প্রকার
ব্লগ হোস্টিং
পরিবেষ্টিত এলাকাবিশ্বব্যাপী
মালিকঅটোম্যাটিক
প্রস্তুতকারকঅটোম্যাটিক
ওয়েবসাইটWordPress.com
অ্যালেক্সা অবস্থাননেতিবাচক বৃদ্ধি ৫০ (ডিসেম্বর ২০১৯)[১]
বাণিজ্যিকহ্যাঁ
নিবন্ধনঐচ্ছিক

ওয়ার্ডপ্রেস.কম (ইংরেজি: WordPress.com) অটোম্যাটেকি মালিকানাধীন এবং ওপেনসোর্স ওয়ার্ডপ্রেস সফ্টওয়্যার কর্তৃক পরিচালিত[২] একটি ব্লগ ওয়েব হোস্টিং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান।[৩] এটি নিবন্ধিত ব্যবহারকারীদের ফ্রি ব্লগ হোস্টিং প্রদান করে থাকে এবং আর্থিক সমর্থন প্রদানের মধ্য দিয়ে হালনাগাদের মাধ্যমে[৪] "ভিআইপি" পরিষেবা এবং বিজ্ঞাপন সেবাও প্রদান করে থাকে।

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "Wordpress.com Site Info"অ্যালেক্সা ইন্টারনেট। ১৩ জুলাই ২০১৮ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ মে ০১, ২০১৫  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  2. "WordPress.com vs. WordPress.org"। কোম্পানির ওয়েবসাইট থেকে। সংগ্রহের তারিখ অক্টোবর ০৭, ২০১৪  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  3. "WordPress.com Open"Matt Mullenweg। নভেম্বর ২১, ২০০৫। সংগ্রহের তারিখ অক্টোবর ০৭, ২০১৪  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  4. "ওয়ার্ডপ্রেস.কম-এ ফ্রি ওয়েবসাইট বা ব্লগ তৈরি করুন"। Mark Monyhan। ১৬ অক্টোবর ২০১৪ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ অক্টোবর ০৭, ২০১৪  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)

বহিঃসংযোগ[সম্পাদনা]