আয়ারল্যান্ড বাল্ডউইন

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
(Ireland Baldwin থেকে পুনর্নির্দেশিত)
Ireland Baldwin
Baldwin in 2016
জন্ম
Ireland Eliesse Baldwin

(1995-10-23) ২৩ অক্টোবর ১৯৯৫ (বয়স ২৮)
অন্যান্য নামIreland Basinger-Baldwin
মাতৃশিক্ষায়তনNew York Film Academy
পেশাModel, actress
কর্মজীবন2008–present
পিতা-মাতাAlec Baldwin
Kim Basinger
আত্মীয়Baldwin family
মডেলিং তথ্য
উচ্চতা6ft 1in

আয়ারল্যান্ড এলিস বাল্ডউইন (জন্ম: ২৩শে অক্টোবর, ১৯৯৫) একজন আমেরিকান ফ্যাশন মডেল এবং অভিনেত্রী। তিনি প্রায়শই আয়ারল্যান্ডের বাসিঞ্জার বাল্ডউইনের পাশে যান, যার মধ্যে তাঁর মাতার নামও রয়েছে। বাল্ডউইন ২০১৩ সালে মডেলিং এবং অভিনয় শুরু করেছিলেন এবং গ্রজ ম্যাচের মতো ছবিতে এবং গ্রাজিয়ার মতো ম্যাগাজিনগুলির সম্পাদকীয়গুলিতে হাজির হয়েছেন। বাল্ডউইনও প্রাণীর অধিকারের পক্ষে সোচ্চার উকিল এবং তার মা চব্বিশ বছর পরে পেটা-র পক্ষে ছিলেন। 2019 সালে বাল্ডউইন পেশাদারভাবে ডিজে শুরু করেছিলেন।

জীবনের প্রথমার্ধ[সম্পাদনা]

বাল্ডউইন লস অ্যাঞ্জেলেসে অভিনেতা অ্যালেক বাল্ডউইন এবং কিম বাসিংগারের জন্মগ্রহণ করেছিলেন। তিনি অভিনেতা স্টিফেন, ড্যানিয়েল এবং উইলিয়াম বাল্ডউইনের ভাতিজি এবং মডেল হেইলি বাল্ডউইনের চাচাতো ভাই। বাবার দ্বিতীয় বিবাহের মধ্য দিয়ে তার একটি ছোট অর্ধ-বোন, কার্মেন এবং তিন সৎ ভাই, রাফায়েল, লিওনার্দো এবং রোমিও রয়েছে।

তার বাবার মাধ্যমে বাল্ডউইন মে ফ্লাওয়ার যাত্রী জন হাওল্যান্ডের (1592–1673) বংশোদ্ভূত, এবং এই লাইনের মাধ্যমে, উত্তর আমেরিকাতে জন্মগ্রহণ করা তাঁর পরিবারের 14 তম প্রজন্ম এবং উত্তর আমেরিকাতে বসবাস করার 15 তম প্রজন্ম। [তথ্যসূত্র প্রয়োজন]

2007 সালে 11 বছর বয়সে, তার বাবা তার উপর রাগান্বিত ভয়েসমেইল বার্তা ছেড়ে যাওয়ার পরে মিডিয়াতে মনোযোগ আকর্ষণ করেছিলেন, যা প্রচারিত হয়েছিল। তিনি বলেছিলেন যে তিনি "অসভ্য, নির্বোধ ছোট্ট শূকর"।

বাল্ডউইন মার্চ ২০১৩-এ আইএমজি মডেলগুলির সাথে স্বাক্ষর করেছিলেন April মে মাসে বাল্ডউইন ডাব্লিউ ম্যাগাজিনের এটি ট্রেন্ড, ইট গার্ল বৈশিষ্ট্যে হাজির। বাল্ডউইন জুন মাসে ভ্যানিটি ফেয়ারের ইট গার্ল ছিলেন এবং ইস্যুটির জন্য প্যাট্রিক ডেমারচেলেয়ার ছবি তোলেন। এলে তাদের সেপ্টেম্বর 2013 সংখ্যায় বাল্ডউইনের সাক্ষাৎকার নিয়েছে। সাক্ষাৎকারের সাথে সম্পাদকীয়টি টমাস হোয়াইটাইডের ছবি এবং জো জি স্টাইল করেছেন। তিনি ব্রুস ওয়েবারের ছবিতে ডুজর ম্যাগাজিনের একটি সম্পাদকীয়তে উপস্থিত হয়েছিলেন। বাল্ডউইন গ্রুম ম্যাচ ছবিতে অভিনয়ের মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন, কিম বাসিংগার চরিত্র স্যালির একটি ছোট সংস্করণ অভিনয় করেছিলেন।

2014 সালে বাল্ডউইন নিউইয়র্ক ফিল্ম একাডেমিতে পড়াশোনা শুরু করেছিলেন, প্রধানত সিনেমাটোগ্রাফি এবং অভিনয় অধ্যয়নরত। বালডউইন আজ রাতের বিনোদন প্রতিবেদক হিসাবে ন্যান্সি ওডেল এবং জো জি-এর পাশাপাশি 86 তম বার্ষিক একাডেমি পুরষ্কারে অংশ নিয়েছিলেন।

২০১৫ সালের এপ্রিলে বালডউইন আইএমজি মডেলগুলি থেকে পুনর্বাসনের একটি পদক্ষেপের পরে পদত্যাগ করেছিলেন। তারপরে বাল্ডউইন জুন 2015 সালে ডিটি মডেল ম্যানেজমেন্টের সাথে সাইন ইন করেছিলেন।

2017 সালে, বাল্ডউইন ট্রু রিলিজিওন জিন্স এন্ড গুয়েস প্রচারে উপস্থিত হয়েছিল। মে মাসে, বাল্ডউইন এললে বুলগেরিয়া, ল'অফিয়েল ইউক্রেন এবং ম্যারি ক্লেয়ার মেক্সিকোয়ের প্রচ্ছদ অর্জন করেছিলেন। [তথ্যসূত্র জানা] বাল্ডউইন ক্যাম্পাস কলার ছবিতে মূল চরিত্রে ম্যাসি ডানকান চরিত্রে অভিনয় করেছিলেন।

2018 সালে, তিনি তার মায়ের একই কাজ করার চব্বিশ বছর পরে, "পেইং রাইটার গো ন্যাংড থান ওয়েয়ার ফুর" বিরোধী ফুর বিজ্ঞাপন প্রচারের জন্য নগ্ন পোজ দিয়েছেন। টুকরোটির প্রচারমূলক ভিডিওতে বাল্ডউইন বৈশিষ্ট্যযুক্ত যাতে উল্লেখ করা হয়েছে যে তার চুক্তিতে তার একটি স্পষ্ট "কোন পশম" নীতি নেই। সেপ্টেম্বরে, বাল্ডউইন গ্রুসিয়ার প্রচ্ছদটি সজ্জিত করেছিলেন, ইউ সসাই শ্যুট করেছিলেন।

2019 সালে, বালডউইন নোরাহ রেস্তোরাঁর তৃতীয় বার্ষিকীতে ক্যারোলিন ডি'অমোর পাশাপাশি ডিজে ভাড়া নেওয়া হয়েছিল। তবে বাল্ডউইন স্বীকার করেছেন যে তিনি অবশ্যই "পুরো সময়ের ডিজে নন"। সেপ্টেম্বরে, বাল্ডউইনকে হাসির ট্রেনের বার্ষিক পুল পার্টি দাতব্য ইভেন্টে পাশাপাশি ডিজে নেওয়া হয়েছিল। তিনি তার বাবা আলেকের কমেডি সেন্ট্রাল রোস্টে উপস্থিত ছিলেন, একটি অঘোষিত রুটিন করে।

ব্যক্তিগত জীবন[সম্পাদনা]

2014 সালে, বাল্ডউইন র‌্যাপার অ্যাঞ্জেল হেজের সাথে সম্পর্কে ছিল। 2015 সালে, হাজ তার ট্র্যাকটি উত্সর্গ করেছিল: বাল্ডউইনের কাছে "ক্যান্ডলেক্সস", কভার আর্টটিতে বাল্ডউইন এবং হেজের বৈশিষ্ট্য রয়েছে যা হাজেজ নিজেই আঁকা হয়েছিল। বেশ কয়েক মাস পরে বাল্ডউইন "ইমোশনাল ট্রমা" জন্য মালিবুর সোবা রিকভারি সেন্টারে নিজেকে যাচাই করার আগে এই সম্পর্কটি শেষ করেন

2018 সালে, তিনি সঙ্গীতজ্ঞ কোরি হার্পারের সাথে ডেটিং শুরু করেছিলেন

2019 সালে, বাল্ডউইন একটি মানবজীবন সুরক্ষা আইন সম্পর্কে একটি ইনস্টাগ্রামের গল্পে প্রকাশ করেছিলেন যে তিনি যৌন নির্যাতনের শিকার হয়েছেন। তার ইনস্টাগ্রামের গল্পে, তিনি জানিয়েছিলেন যে তিনি একজন বেঁচে আছেন এবং "একদিন [তিনি] আসল গল্পটি প্রকাশ করবেন"। তিনি আরও প্রকাশ করেছিলেন যে সেই সময় তিনি পদার্থের উপর নির্ভর করতে শুরু করেছিলেন, যার ফলস্বরূপ তিনি তার কেরিয়ারকে "নাশকতা" হিসাবে চিহ্নিত করেছিলেন।

তথ্যসূত্র[সম্পাদনা]