হিকারু নাকাহারা

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
হিকারু নাকাহারা
ব্যক্তিগত তথ্য
জন্ম (1996-07-08) ৮ জুলাই ১৯৯৬ (বয়স ২৬)
জন্ম স্থান কুমামোতো প্রশাসনিক অঞ্চল, জাপান
উচ্চতা ১.৬৯ মিটার (৫ ফুট   ইঞ্চি)
মাঠে অবস্থান মধ্যমাঠের খেলোয়াড়
ক্লাবের তথ্য
বর্তমান দল
সেরেসো ওসাকা
জার্সি নম্বর ৪১
যুব পর্যায়
ইয়ামাগা
লুথারান গাকুইন হাই স্কুল
0000–২০১৮ কোমাজাওয়া বিশ্ববিদ্যালয়
জ্যেষ্ঠ পর্যায়*
বছর দল ম্যাচ (গোল)
২০১৯–২০২০ রোয়াসসো কুমামোতো ৬২ (৬)
২০২১ মোন্তেদিও ইয়ামাগাতা ৪১ (৬)
২০২২– সেরেসো ওসাকা ২৩ (১)
* শুধুমাত্র ঘরোয়া লিগে ক্লাবের হয়ে ম্যাচ ও গোলসংখ্যা গণনা করা হয়েছে এবং ১৫:২৪, ২২ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি) তারিখ অনুযায়ী সকল তথ্য সঠিক।
‡ জাতীয় দলের হয়ে ম্যাচ ও গোলসংখ্যা ১৫:২৪, ২২ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি) তারিখ অনুযায়ী সঠিক।

হিকারু নাকাহারা (জাপানি: 中原 輝, ইংরেজি: Hikaru Nakahara; জন্ম: ৮ জুলাই ১৯৯৬) হলেন একজন জাপানি পেশাদার ফুটবল খেলোয়াড়। তিনি বর্তমানে জাপানের পেশাদার ফুটবল লিগের শীর্ষ স্তর জে১ লিগের ক্লাব সেরেসো ওসাকার হয়ে মধ্যমাঠের খেলোয়াড় হিসেবে খেলেন।[১][২] তিনি মূলত ডান পার্শ্বীয় মধ্যমাঠের খেলোয়াড় হিসেবে খেললেও মাঝেমধ্যে বাম পার্শ্বীয় মধ্যমাঠের খেলোয়াড় এবং ডান পার্শ্বীয় আক্রমণভাগের খেলোয়াড় হিসেবে খেলেন।

প্রারম্ভিক জীবন[সম্পাদনা]

হিকারু নাকাহারা ১৯৯৬ সালের ৮ই জুলাই তারিখে জাপানের কুমামোতো প্রশাসনিক অঞ্চলে জন্মগ্রহণ করেছেন এবং সেখানেই তার শৈশব অতিবাহিত করেছেন।

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "選手・スタッフ – セレッソ大阪オフィシャルウェブサイト" [খেলোয়াড় / কর্মকর্তা – সেরেসো ওসাকা]। cerezo.jp (জাপানি ভাষায়)। ওসাকা, জাপান: সেরেসো ওসাকা। ৭ মে ২০২২। ৭ মে ২০২২ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ৭ মে ২০২২ 
  2. "Cerezo Osaka – J.LEAGUE" [সেরেসো ওসাকা – জে. লিগ]। jleague.co (ইংরেজি ভাষায়)। জাপান: জে লিগ। ৭ মে ২০২২। ৭ মে ২০২২ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ৭ মে ২০২২ 

বহিঃসংযোগ[সম্পাদনা]