লোশন প্লে

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

লোশন প্লে হ'ল পরিচিত ওয়েট-অ্যান্ড-মেসি ফেটিশ (ডাব্লুএএম) এর একটি অংশ, যেখানে অংশগ্রহণকারীরা সাধারণত যৌন ক্রিয়াকলাপের সুবিধার্থে বিভিন্ন খাবার (যেমন, পুডিং বা চটকান ক্রিম), কাদা বা রং পিচ্ছিলকারক পদার্থ হিসাবে ব্যবহার করে। লোশন, বিশেষত পিচ্ছিলকারক মাধ্যমই ওয়েট এবং মেসি থেকে লোশন প্লেকে আলাদা করে, কারণ অন্যান্য সাধারণ ডাব্লুএএম মাধ্যমগুলির জনপ্রিয়তা লোশন প্লের মতো নেই। লোশন প্লে (ローションプレイ, rōshon purei), যাকে গুককেকে, গ্লুককেকে নামেও পরিচিত, এটি একটি জনপ্রিয় ফেটিশ ধরন, জাপানি ইরোটিকা এবং পতিতাবৃত্তির অনুরোধ যা প্রচুর পরিমাণে পিচ্ছিলকারক পদার্থের ব্যবহারের সাথে জড়িত, যা জাপানি ভাষায় ওল্ড- ফরাসি শব্দ "লোশন" (জাপানি ভাষায়। ー シ ョ।) সাধারণত লোশন প্লেতে একজন অংশগ্রহণকারী তার শরীর ব্যবহার করে অন্যের উপর লোশন ঘষে থাকে,[১] একটি লোশন ভরা পুল বা বাথে যৌন মিলন,[২] বা যৌনতায় অংশগ্রহণকারীদের উপর লোশন ঢালা হয়। জাপানে (এবং বিশ্বের অন্যান্য অংশে) লোশন ঘন আকারে পাওয়া যায় (যেমন: লিটার/গ্যালন) যা গরম পানিতে যোগ করে কাঙ্ক্ষিত পরিমাণ লোশন তৈরি করা যেতে পারে। একটি ১ গ্যালন ঘনীভূত লোশন থেকে সাধারণত ৬-১০ গ্যালন লোশন (জে-লুব লোশন কনসেন্ট্রেট) উৎপন্ন করা যায়। বেশিরভাগ লোশনের প্রধান উপাদান হ'ল পলিএক্রিয়ালেট[৩] জলে গুঁড়ো মিথাইল সেলুলোজ দ্রবীভূত করে অনুরূপ লোশন তৈরি করা যেতে পারে।

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. Talmadge, Eric. Getting Wet: Adventures in the Japanese Bath. Tokyo: Kodansha International, 2006, p. 187, 190–191. আইএসবিএন ৯৭৮-৪-৭৭০০-৩০২০-৭.
  2. Sinclair, Joan. Pink Box: Inside Japan's Sex Clubs, Harry N. Abrams, Inc., 2006, p. 112–113. আইএসবিএন ৯৭৮-০-৮১০৯-৯২৫৯-৭.
  3. Page for a lotion product, listing acrylate as the main component (in Japanese)