লং লং ম্যান

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

সাকেরু গামি বনাম লং সাকেরু গামি (さけるグミVSなが~いさけるグミ, সাকেরু গুমি তাই নাগা~ই সাকেরু গুমি), যা সাধারণত লং লং ম্যান নামে পরিচিত, এটি ২০১৭ সালের একটি মিআইএইচএ হাকুপান টেলিভিশন প্রযোজিত জাকুপান সিরিজের বাণিজ্যিক প্রযোজনা। Co. Ltd., Sakeru Gummy এবং Long Sakeru Gummy এর প্রস্তুতকারক। বিজ্ঞাপনের ১১-অংশের সিরিজগুলি এমন এক দম্পতিকে অনুসরণ করে যারা সাকেরু গামিকে ভালোবাসে এবং একটি রহস্যময় ব্যক্তির সাথে তাদের দ্বন্দ্ব, যিনি ক্যান্ডির দীর্ঘ সংস্করণ খান।[৩][৪][১][৫][৬]

পটভূমি[সম্পাদনা]

চি-চ্যান এবং তুরু-সান সাকেরু গামিকে ভালোবাসে, কিন্তু একদিন, তারা "লং লং ম্যান" দেখতে পায়, একটি রহস্যময় গোঁফওয়ালা লোক লং সাকেরু গামির একটি স্ট্রিপ ছিঁড়ে ফেলছে কারণ পটভূমিতে প্রলোভনসঙ্কুল জ্যাজ সঙ্গীত বাজছে। সেই দিন থেকে, চি-চ্যান লং লং ম্যান এবং দুর্দান্ত দৈর্ঘ্যের যে কোনও কিছুর প্রতি আচ্ছন্ন। তুরু-সানের সাথে তার সম্পর্ক টানাপোড়েন হয় যখন সে তার অ্যাপার্টমেন্টে লং সাকেরু গামির একটি প্যাকেট আবিষ্কার করে। তাদের তর্কের সময়, চি-চ্যান চলে যায় এবং তুরু-সানের কাছে মিথ্যা বলে যে তার একটি সংক্ষিপ্ত জীবন, এবং দীর্ঘ জিনিসগুলি দেখে তাকে তার উদ্বেগ থেকে মুক্তি দেয়। যখন চি-চ্যানের বন্ধু ব্যাখ্যা করে যে নিয়মিত সাকেরু গামি কেবল লং সাকেরু গামি ছোট কামড়ে ছাঁটা হয়, তখন চি-চ্যান লং লং ম্যানের প্রতি তার ক্রমাগত আবেশ থাকা সত্ত্বেও টুরু-সানের সাথে মিলিত হয়। তাদের বিয়ের দিন, তারা আবার লং লং ম্যান-এর মুখোমুখি হয়, যিনি প্রকাশ করেন যে তিনি সর্বদা তুরু-সানের প্রেমে পড়েছিলেন।

কাস্ট[সম্পাদনা]

পর্বগুলি[সম্পাদনা]

  1. তারিখ (デート, Dēto)
  2. চিড়িয়াখানা (動物園, Dōbu~tsuen)
  3. বাইক কুরিয়ার (バイク便, বাইকু-বিন)
  4. প্রবেশপথ (玄関, Genkan)
  5. ঈর্ষা (嫉妬, শিত্তো)
  6. গোপন (秘密, হিমিতসু)
  7. মিথ্যা (嘘, Uso)
  8. প্রস্তাব (プロポーズ, Puropōzu)
  9. ট্যাক্সি (タクシー, Takushi)
  10. লং লং লিমুজিন: দ্য ব্রাইডস রিয়েল ইনটেনশন (ロングロングリムジン ~花嫁の本音~, Rongu Rongu Rimujin ~ Hanayome no Hon'ne ~)
  11. সত্যিকারের ভালোবাসা (さける2人 ~愛について~, Sakeru Futari ~ Ai ni Tsuite ~, lit. "Two Sakerus ~ About Love~")

পুরস্কার[সম্পাদনা]

বাণিজ্যিক সিরিজটি ২০১৮ সালের কান লায়ন্স ইন্টারন্যাশনাল ফেস্টিভ্যাল অফ ক্রিয়েটিভিটিতে সিলভার লায়ন, ২০১৯ অ্যাডফেস্টে ব্রোঞ্জ অ্যাওয়ার্ড, এসিসি গ্র্যান্ড প্রিক্স, এসিসি টোকিও ক্রিয়েটিভিটি অ্যাওয়ার্ডস 2018-এ অভ্যন্তরীণ বিষয়ক ও যোগাযোগ মন্ত্রীর পুরস্কার এবং ২০১৮ সালের টিসিসি অ্যাডওয়ার্ড জিতেছে। গ্র্যান্ড প্রিক্স।

পুরস্কার[সম্পাদনা]

  1. "さけるグミVS長いグミのCM全5話のストーリーと出演者をチェック!"
  2. The long long man himself explains
  3. "Mitsuaki Imura on "Sakeru Gummy" and his career"
  4. "I've been ruined by Long Long Man, the greatest love story ever told by Japanese gum commercials"
  5. "The "Long Long Man" Japanese Candy Commercials Are Full of Innuendo"
  6. "Japanese gum brand Sakeru's commercial is a playful love story like no other"

বহিঃসংযোগ[সম্পাদনা]