মিগেল আলমিরোন

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
মিগেল আলমিরোন
২০১৮ সালে আটলান্টা ইউনাইটেডের হয়ে আলমিরোন
ব্যক্তিগত তথ্য
পূর্ণ নাম মিগেল আনহেল আলমিরোন রেহালা
জন্ম (1994-02-10) ১০ ফেব্রুয়ারি ১৯৯৪ (বয়স ৩০)
জন্ম স্থান আসুন্সিওন, প্যারাগুয়ে
উচ্চতা ১.৭৪ মিটার (৫ ফুট + ইঞ্চি)
মাঠে অবস্থান আক্রমণভাগের খেলোয়াড়
ক্লাবের তথ্য
বর্তমান দল
নিউক্যাসেল ইউনাইটেড
জার্সি নম্বর ২৪
‡ জাতীয় দলের হয়ে ম্যাচ ও গোলসংখ্যা ১২:৪৪, ১৩ মার্চ ২০২৩ (ইউটিসি) তারিখ অনুযায়ী সঠিক।

মিগেল আনহেল আলমিরোন রেহালা (স্পেনীয়: Miguel Almirón; জন্ম: ১০ ফেব্রুয়ারি ১৯৯৪; মিগেল আলমিরোন নামে সুপরিচিত) হলেন একজন প্যারাগুয়ীয় পেশাদার ফুটবল খেলোয়াড়। তিনি বর্তমানে ইংল্যান্ডের পেশাদার ফুটবল লিগের শীর্ষ স্তর প্রিমিয়ার লিগের ক্লাব নিউক্যাসেল ইউনাইটেড এবং প্যারাগুয়ে জাতীয় দলের হয়ে আক্রমণভাগের খেলোয়াড় হিসেবে খেলেন।[১][২] তিনি মূলত ডান পার্শ্বীয় আক্রমণভাগের খেলোয়াড় হিসেবে খেললেও মাঝেমধ্যে বাম পার্শ্বীয় আক্রমণভাগের খেলোয়াড় অথবা আক্রমণাত্মক মধ্যমাঠের খেলোয়াড় হিসেবে খেলেন।

২০১০ সালে, আলমিরোন প্যারাগুয়ে অনূর্ধ্ব-১৭ দলের হয়ে প্যারাগুয়ের বয়সভিত্তিক পর্যায়ে অভিষেক করেছিলেন। প্রায় তিন বছর যাবত প্যারাগুয়ের বয়সভিত্তিক দলের হয়ে খেলার পর, তিনি ২০১৫ সালে প্যারাগুয়ের হয়ে আন্তর্জাতিক পর্যায়ে অভিষেক করেছেন; প্যারাগুয়ের জার্সি গায়ে তিনি এপর্যন্ত ৪৮ ম্যাচে ৬টি গোল করেছেন।

প্রারম্ভিক জীবন[সম্পাদনা]

মিগেল আনহেল আলমিরোন রেহালা ১৯৯৪ সালের ১০ই ফেব্রুয়ারি তারিখে প্যারাগুয়ের আসুন্সিওনে জন্মগ্রহণ করেছেন এবং সেখানেই তার শৈশব অতিবাহিত করেছেন।

আন্তর্জাতিক ফুটবল[সম্পাদনা]

আলমিরোন প্যারাগুয়ে অনূর্ধ্ব-১৭ এবং প্যারাগুয়ে অনূর্ধ্ব-২০ দলের হয়ে খেলার মাধ্যমে প্যারাগুয়ের প্রতিনিধিত্ব করেছেন। প্যারাগুয়ের বয়সভিত্তিক দলের হয়ে তিনি প্রায় ৩ বছরে ২৬ ম্যাচে অংশগ্রহণ করে ৯টি গোল করেছেন।

পরিসংখ্যান[সম্পাদনা]

আন্তর্জাতিক[সম্পাদনা]

১৩ মার্চ ২০২৩ পর্যন্ত হালনাগাদকৃত।
দল সাল ম্যাচ গোল
প্যারাগুয়ে ২০১৫
২০১৬
২০১৭
২০১৮
২০১৯ ১২
২০২০
২০২১ ১১
২০২২
সর্বমোট ৪৮

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. Newcastle United - First Team [নিউক্যাসেল ইউনাইটেড - প্রথম দল]। nufc.co.uk (ইংরেজি ভাষায়)। নিউক্যাসল আপন টাইন: নিউক্যাসেল ইউনাইটেড ফুটবল ক্লাব। ১০ ডিসেম্বর ২০১৬। ২৮ ফেব্রুয়ারি ২০২৩ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ২৮ ফেব্রুয়ারি ২০২৩ 
  2. "Newcastle United FC Squad Information 2022/2023" [নিউক্যাসেল ইউনাইটেড ফুটবল ক্লাব দলীয় সদস্যের তথ্য ২০২২/২০২৩]। premierleague.com (ইংরেজি ভাষায়)। প্রিমিয়ার লিগ। ১৫ জুন ২০১৭। ২৮ ফেব্রুয়ারি ২০২৩ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ২৮ ফেব্রুয়ারি ২০২৩ 

বহিঃসংযোগ[সম্পাদনা]