মার্সিয়ান ম্যানহান্টার

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
পরিভ্রমণে ঝাঁপ দিন অনুসন্ধানে ঝাঁপ দিন
মার্সিয়ান ম্যানহান্টার
মার্সিয়ান ম্যানহান্টার.jpg
মার্সিয়ান ম্যানহান্টার (অঙ্কন: জো সার্টা)
প্রকাশনার তথ্য
প্রকাশকডিসি কমিকস্
প্রথম আবির্ভাবডিটেকটিভ কমিকস্ #২২৫
(নভেম্বর, ১৯৫৫)
নির্মাতাজোসেফ স্যামাকসন (গল্প)
জো সার্টা (ছবি)
কাহিনীর তথ্য
পূর্ণ নামজন জোনস্
প্রজাতিগ্রীন মার্সিয়ান
উৎপত্তি স্থানমঙ্গল গ্রহ
দলের অন্তর্ভুক্তি
সহযোগীজুক
উল্লেখযোগ্য ছদ্মনামজন জোনস্, গোল্ড হান্টার, হ্যাংক্ হ্যানশ
ক্ষমতা♦তীক্ষ্ণ উপস্থিত বুদ্ধি

ফটোগ্রাফিক মেমরী ♦সর্বত্র সহজেই প্রবেশ করার ক্ষমতা ♦বিদ্যুৎগতি ♦অতিমানবিক শক্তি ♦ইচ্ছামত আকার ধারণ করার ক্ষমতা ♦অদৃশ্য হতে পারে ♦পারমিটেশন ♦দ্রুত আরোগ্য ♦উড্ডয়ন ♦নয়টি বিশেষ ক্ষমতা, যেগুলি কেবল মার্সিয়ানদেরই আছে ♦অগ্নিচক্ষুটেলিকাইনেসিস

টেলিপ্যাথি

মার্সিয়ান ম্যানহান্টার একটি কল্পিত সুপারহিরো যা ডিসি কমিকস্ থেকে প্রকাশিত আমেরিকান কমিকস্ বইগুলিতে প্রকাশিত হয়। লেখক জোসেফ স্যামাকসনের দ্বারা নির্মিত এবং শিল্পী জো সার্টা দ্বারা ডিজাইন করা, এই চরিত্রটি প্রথমে ডিটেকটিভ কমিক্স # ২২৫ (নভেম্বর, ১৯৫৫) -এ "দি ম্যানহান্টার ফ্রম মার্স" গল্পে উপস্থিত হয়েছিল। মার্সিয়ান ম্যানহান্টার জাস্টিস লীগ অব আমেরিকার প্রধান সাতজন সদস্যের মধ্যে অন্যাতম এবং ডিসি ইউনিভার্সের সবচেয়ে শক্তিশালী ব্যক্তিদের একজন।

জোনস্-কে অন্যান্য ডিসি কমিকস্-অনুমোদিত পণ্যগুলির যেমন ভিডিও গেমস, টেলিভিশন সিরিজ, অ্যানিমেটেড চলচ্চিত্র এবং কার্টুন চিত্র এবং ট্রেডিং কার্ডের প্রচারে দেখানো হয়েছে। IGN এর সর্বশ্রেষ্ঠ কমিক বইয়ের নায়ক তালিকাতে চরিত্রটিকে # ৪৩ স্থান দেওয়া হয়েছি। ১৯৯৭ সালের জাস্টিস লীগ অব আমেরিকা লাইভ-অ্যাকশন টেলিভিশন সিরিজ পাইলট-এ ডেভিড ওগেন স্টিয়ার্স জোনস্ চরিত্রটিকে রেখেছিলেন। ফিল মরিসও টেলিভিশন সিরিজের স্মলভিল-এ তাকে চিত্রিত করেছিলেন। ডেভিড হারেউড সুপারগার্ল-এ মার্সিয়ান ম্যানহান্টারকে মনুষ্যরূপে উপস্থাপিত করেন।