ব্যবহারকারী আলাপ:Yubaraj Sauli

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

জুলাই ২০২২[সম্পাদনা]

স্বাগতম, আমি Yahya। আমি লক্ষ্য করেছি যে সম্প্রতি আপনি একটি পাতায় এক বা একাধিক পরীক্ষামূলক সম্পাদনা করেছেন। অভিনন্দন আপনার সম্পাদনা সংরক্ষিত হয়েছিল, আপনি যদি আরও পরীক্ষামূলক সম্পাদনা করতে চান, তবে অনুগ্রহ করে খেলাঘর ব্যবহার করুন। আপনার পরীক্ষামূলক সম্পাদনা অপসারণ করা হয়েছে। আপনি যদি মনে করেন, যে এই কাজটি ভুল হয়েছে অথবা এই বিষয়ে আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন। ধন্যবাদ — ইয়াহিয়া (আলাপঅবদান) - ০৪:৪২, ৬ জুলাই ২০২২ (ইউটিসি)[উত্তর দিন]

অনুগ্রহপূর্বক উইকিপিডিয়াতে অগঠনমূলক সম্পাদনা থেকে বিরত থাকুন। আপনার সম্পাদনা অগঠনমূলক হিসেবে গণ্য হয়েছে এবং বাতিল কিংবা মোছা হয়েছে।

  • আপনি যদি কোনো নিবন্ধের সম্পাদনা বিষয়ে অন্য কোনো সম্পাদকের সাথে বিষয় বিতর্কে জড়িত থাকেন তাহলে অনুগ্রহ করে বিষয়টি উক্ত সম্পাদকের/সম্পাদকগণের সাথে তার/তাদের আলাপ পাতায়, কিংবা নিবন্ধের আলাপ পাতায় আলোচনা করুন। অন্যথায় আপনি উইকিপিডিয়ার বিতর্ক নিরসন পাতাটি পড়তে পারেন, এবং সম্পর্কিত নোটিশ বোর্ডগুলোর কোনো একটিতে নিরপেক্ষ সহায়তার আবেদন করতে পারেন।
  • আপনি যদি অন্য কোনো প্রকারের বিতর্কে জড়িত থাকেন, যা বিতর্ক নিরসন পাতায় আলোচিত হয়নি, অনুগ্রহ করে উইকিপিডিয়ার উইকিপিডিয়া:প্রশাসকদের আলোচনাসভা পাতায় সহায়তার আবেদন করুন।

অনুগ্রহ করে নিশ্চিত করুন যে, আপনি উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী সম্পর্কে ওয়াকিবহাল, অনুগ্রহ করে অগঠনমূলক সম্পাদনা অব্যহত রাখবেন না; যতক্ষণ না বিতর্ক ঐক্যমত্যের ভিত্তিতে সমাধানে পৌঁছায়। অগঠনমূলকভাবে সম্পাদনা অব্যহত রাখার ফলস্বরূপ আপনার সম্পাদনার ক্ষমতা রোহিত করা হতে পারে। ধন্যবাদ। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ০৬:৪১, ৬ জুলাই ২০২২ (ইউটিসি)[উত্তর দিন]