ব্যবহারকারী আলাপ:Taufiqueal

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

বাংলা উইকিপিডিয়ায় আপনাকে স্বাগতম[সম্পাদনা]

বোর্ড নির্বাচন সংক্রান্ত হালনাগাদ #২[সম্পাদনা]

সুপ্রিয় Taufiqueal,
২০২১ সালের ট্রাস্টি বোর্ড নির্বাচনে ভোটার হওয়ার প্রয়োজনীয় যোগ্যতার মানদণ্ড প্রকাশিত হয়েছে। ভোটারদের জন্য প্রয়োজনীয় যোগ্যতার মানদণ্ডের বিস্তারিত এখানে পাওয়া যাবে। আপনি কি একজন সম্ভাব্য ভোটার, তাহলে এখনই অ্যাকাউন্টের যোগ্যতা যাচাই সরঞ্জামের মাধ্যমে পরীক্ষা করে এব্যাপারে নিশ্চিত হয়ে নিন।
নির্বাচন কমিটির পক্ষে
শাকিল হোসেননেট্টিমি সুজাতা ১৭:৫৪, ১ জুলাই ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

তাসলিমা ম্যারেজ মিডিয়া নামক নিবন্ধের অপসারণের প্রস্তাবনা[সম্পাদনা]

তাসলিমা ম্যারেজ মিডিয়া নিবন্ধটি উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী অনুসারে উইকিপিডিয়ায় স্থান পাওয়ার জন্য উপযুক্ত কিনা বা অপসারণ নীতিমালা অনুসারে অপসারণের যোগ্য কি-না এই বিষয়ে মতামতের জন্য একটি আলোচনার সূত্রপাত করা হয়েছে।

একটি ঐক্যমত্যে না পৌঁছানো পর্যন্ত নিবন্ধটি সম্পর্কে উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/তাসলিমা ম্যারেজ মিডিয়া পাতায় আলোচনা করা হবে, এবং যে কাউকে আলোচনায় অংশগ্রহণে স্বাগতম। মনোনয়ন অপসারণ প্রস্তাবনার নীতি ও নির্দেশিকা ব্যাখ্যা করবে। আলোচনায় উচ্চমানের প্রমাণ এবং আমাদের নীতি ও নির্দেশাবলীর উপর গুরুত্ব দেওয়া হবে।

অপসারণ প্রস্তাবনার আলোচনা চলা অবস্থায় ব্যবহারকারীগণ নিবন্ধটির মান উন্নয়ন করতে পারবেন। অপসারণ প্রস্তাবনাতে নিবন্ধ উন্নয়ন সম্পর্কিত কোন তথ্য থাকলে নিবন্ধের স্বার্থে তা সম্পাদনা করা যাবে। যাইহোক, আলোচনা সমাপ্ত না হওয়া পর্যন্ত নিবন্ধ থেকে নিবন্ধ অপসারণ প্রস্তাবনা টেমপ্লেটটি সরাবেন না। Prodipto Deloar • (আলাপঅবদান) ০৮:৫৫, ১০ জুলাই ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

তাসলিমা ম্যারেজ মিডিয়া নিবন্ধের দ্রুত অপসারণ প্রস্তাবনা[সম্পাদনা]

এটি যদি উইকিপিডিয়াতে আপনার তৈরি করা প্রথম নিবন্ধ হয়ে থাকে, তবে আপনি উইকিপিডিয়াতে প্রথম নিবন্ধের দিক-নির্দেশনা অবশ্যই পাঠ করে নিন।

আমরা আপনাকে নিবন্ধ উইজার্ড ব্যবহার করে নিবন্ধ তৈরি করতে উৎসাহিত করছি।

উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণের জন্য তাসলিমা ম্যারেজ মিডিয়া নামক পাতাটিতে একটি ট্যাগ লাগানো হয়েছে। দ্রুত অপসারণের জন্য বিচারধারার স৪ অনুচ্ছেদ অনুযায়ী এই ট্যাগ লাগানো হয়েছে, কারণ পূর্বে এটি নিবন্ধ অপসারণের প্রস্তাবনার মাধ্যমে আলোচনা করে অপসারণ করা হয়েছিল, যা কিনা আপনি পুনরায় তৈরি করেছেন। অপসারিত হবার পূর্বের একই লেখা দিয়ে ও পূর্বে যে কারণে পাতাটি অপসারণ করা হয়েছিল তা সমাধান না করার কারণে, এই নিবন্ধটি যে কোনো সময় অপসারণ করা হতে পারে।

আপনি যদি মনে করেন যে এই কারণে এই পাতাটি অপসারণ করা উচিত নয়, তবে এই অপসারণে আপত্তি জানাতে নিবন্ধটিতে যেয়ে "দ্রুত অপসারণের আপত্তি করতে চাইলে এখানে ক্লিক করুন" লেখার উপর ক্লিক করুন ও সেখানে কারণ ব্যাখ্যা করুন কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। মনে রাখবেন, কোনো নিবন্ধে দ্রুত অপসারণ ট্যাগ করা হলে, কোনো দেরি না করে নিবন্ধটি অপসারণ করা হয় যদি নিবন্ধটি দ্রুত অপসারণের বিচারাধারার সাথে মিলে যায়। অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এ নোটিশটি সরিয়ে ফেলবেন না, তবে আমরা আপনাকে নিবন্ধটি সম্প্রসারণ করতে উৎসাহিত করছি। আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে ও নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত। যদি ইতিমধ্যে নিবন্ধটি অপসারিত হয়ে থাকে, ও আপনি ভবিষ্যতে এটির উন্নতি করতে এর বিষয়বস্তু ফেরত পেতে চান, তবে দয়া করে যে প্রশাসক এটি অপসারণ করেছেন তার সাথে যোগাযোগ করুন —শাকিল হোসেন আলাপ ১২:২১, ৩১ জুলাই ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

উইকি লাভস উইমেন দক্ষিণ এশিয়া ২০২১[সম্পাদনা]

প্রিয় Taufiqueal,
আশা করি কোভিড-১৯ বৈশ্বিক মহামারী পরিস্থিতিতেও ভাল আছেন। চলতি বছরের গত ১লা সেপ্টেম্বর থেকে উইকিপিডিয়ায় লিঙ্গ-ব্যবধান হ্রাস এবং দক্ষিণ এশীয় নারীদের সম্পর্কে জীবনী তৈরি করার উদ্দেশ্যে বাংলা উইকিপিডিয়াতে শুরু হয়েছে উইকি লাভস উইমেন দক্ষিণ এশিয়া ২০২১ নিবন্ধ প্রতিযোগিতা, যা চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।
আপনাকে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে সাদর আমন্ত্রণ জানাচ্ছি। এই প্রতিযোগিতা অভিজ্ঞ, অনভিজ্ঞ ও নতুন ব্যবহারকারী সকলের জন্যই উন্মুক্ত। অংশগ্রহণকারীদের জন্য স্থানীয় ও বৈশ্বিক বিভিন্ন পুরস্কারের ব্যবস্থা রয়েছে। বিস্তারিত জানতে পারবেন এখানে

প্রতিযোগিতায় আপনাকে স্বাগত....
শুভেচ্ছান্তে,
উইকি লাভস উইমেন দক্ষিণ এশিয়া ২০২১ আয়োজক দল ০৮:৫৪, ৫ সেপ্টেম্বর ২০২১ (ইউটিসি)