ব্যবহারকারী আলাপ:Siddiqsazzad001

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
অবসরপ্রাপ্ত
এই ব্যবহারকারী আর উইকিপিডিয়া ভুবনে সক্রিয় নন।

নিবন্ধ প্রতিযোগিতা ২০১৯-এ স্বাগতম[সম্পাদনা]

পালক ও অ ক.svg
সুপ্রিয় Siddiqsazzad001,

উইকিমিডিয়া বাংলাদেশের আয়োজনে ও জাগো নিউজের সহযোগিতায় চলছে বাংলা উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৯। অংশ নিন, নিবন্ধ লিখুন ও পুরস্কার জিতুন। ১ জুলাই থেকে শুরু হওয়া প্রতিযোগিতাটি চলবে ৩১ আগস্ট পর্যন্ত। ধন্যবাদ।

আয়োজক কমিটির পক্ষে,
নাহিদ সুলতান (আলাপ)
বৃহস্পতিবার ৫:৫৫, ০৪ জুলাই ২০১৯ (ইউটিসি)

অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতায় আমন্ত্রণ[সম্পাদনা]

শহীদ মিনার.svg

সুপ্রিয় অবদানকারী,
আপনি জেনে আনন্দিত হবেন যে, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে বাংলা উইকিপিডিয়ায় শুরু হয়েছে অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতা ২০২১। এ প্রতিযোগিতার মাধ্যমে নির্দিষ্ট তালিকা হতে বাংলা উইকিপিডিয়ার বিদ্যমান নিবন্ধসমূহের মানোন্নয়ন করা হবে। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস তথা গত ২১ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এ প্রতিযোগিতা চলবে আগামী ৩১ মার্চ পর্যন্ত। অংশগ্রহণকারীদের জন্য থাকছে বিশেষ পুরস্কার। উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত পূর্বের নিবন্ধ প্রতিযোগিতায় আপনি সক্রিয়ভাবে অংশ নিয়েছিলেন, তাই এ বছরের প্রতিযোগিতায়ও আপনাকে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানাচ্ছি। আয়োজক দলের পক্ষে — অংকন (আলাপ) ~~

বোর্ড নির্বাচনে প্রার্থী হবার জন্য আহ্বান[সম্পাদনা]

সুপ্রিয় Siddiqsazzad001,
২০২১ সালের ট্রাস্টি বোর্ড নির্বাচন শীঘ্রই অনুষ্ঠিত হতে চলেছে। উইকিমিডিয়া ফাউন্ডেশন বোর্ড অফ ট্রাস্টি উইকিমিডিয়া ফাউন্ডেশনের কার্যক্রম তদারকি করে। উপলব্ধ আসনগুলি পূরণ করার জন্য সম্প্রদায়ের প্রার্থীদের নির্বাচনে অংশ নেওয়া প্রয়োজন। প্রার্থীদের মনোনয়নপত্র গ্ৰহণ ৯ জুন ২০২১ তারিখে শুরু হয়েছে। আপনিও একজন প্রার্থী হিসেবে এই নির্বাচনে অংশগ্রহণ করতে পারেন, প্রার্থীদের প্রয়োজনীয় যোগ্যতা সম্পর্কে জানতে এই পাতাটি পড়ুন এবং যোগ্য হলে নিশ্চিন্তে এই পাতায় আপনার মনোনয়নপত্র জমা দিন, সারাবিশ্বের উইকিমিডিয়া সম্প্রদায় আপনার অপেক্ষায়!!
নির্বাচন কমিটির পক্ষে
শাকিল হোসেননেট্টিমি সুজাতা ১৭:২৪, ১০ জুন ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]