ব্যবহারকারী আলাপ:Sajid Pramanik

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

This is Sajid Albab, but everyone known as Sajid Pramanik . He is expert in the field of Affiliate Marketing and Keywords Researching.

In hand installation of Word press and Set up a website from(Namecheap)or blog

 On-page Optimization

 Affiliate Marketing

 Blogging

Keyword researching

He was born in the city of Gaibandha,Sadullapur on 18th April, 2001. He completed his Secondary Study from Cantonment Public School &College Rangpur. Before Completing his Secondary he admitted at the course of Search Engine Optimization,besic web developing and Computer Technology.

Google.com/sajid pramanik

উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণের জন্য ব্যবহারকারী:Sajid Pramanik পাতায় একটি ট্যাগ লাগানো হয়েছে। এটি দ্রুত অপসারণ বিচারধারার ব্য৫ অনুযায়ী করা হয়েছে, কারণ পাতাটিতে থাকা লেখাগুলি, তথ্য, আলোচনা এবং/অথবা ক্রিয়াকলাপ উইকিপিডিয়া লক্ষ্যগুলির সাথে নিবিড়ভাবে সম্পর্কিত নয়। অনুগ্রহ করে মনে রাখবেন যে উইকিপিডিয়া কোনও ওয়েব হোস্টিং পরিষেবা নয়দ্রুত অপসারণ মানদণ্ডের অধীনে এ জাতীয় পাতাগুলি যে কোনও সময় মুছে ফেলা হতে পারে।

আপনি যদি মনে করেন যে এই কারণে এই পাতাটি অপসারণ করা উচিত নয়, তবে এই অপসারণে আপত্তি জানাতে নিবন্ধটিতে গিয়ে "দ্রুত অপসারণে আপত্তি জানান" লেখার উপর ক্লিক করুন ও সেখানে কারণ ব্যাখ্যা করুন কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। মনে রাখবেন, কোন নিবন্ধে দ্রুত অপসারণ ট্যাগ করা হলে এবং যদি নিবন্ধটি দ্রুত অপসারণের বিচারাধারার সাথে মিলে যায় তবে কোনও দেরি না করে নিবন্ধটি অপসারণ করা হয়। অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এই বিজ্ঞপ্তিটি সরিয়ে ফেলবেন না, তবে আমরা আপনাকে নিবন্ধটি সম্প্রসারণ করতে উৎসাহিত করছি। আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে এবং নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত। —শাকিল (আলাপ · অবদান) ০২:০১, ২৩ অক্টোবর ২০২২ (ইউটিসি)[উত্তর দিন]

হ্যালো, এবং উইকিপিডিয়াতে স্বাগতম। আপনার তৈরি ব্যবহারকারী:Sajid Pramanik/খেলাঘর পাতাটি উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণ করা হয়েছে। দ্রুত অপসারণ মানদণ্ডের ব্য৫ অনুচ্ছেদের অধীনে এটি করা হয়েছে, কারণ পাতাটির লেখা, তথ্য, আলোচনা, এবং/অথবা কার্যকলাপ উইকিপিডিয়ার লক্ষ্যের সাথে ঘনিষ্ঠভাবে সম্পর্কিত নয় বলে মনে হয়েছে। দয়া করে মনে রাখবেন যে উইকিপিডিয়া কোনো বিনামূল্যের ওয়েব হোস্টিং পরিষেবা নয়। দ্রুত অপসারণের মানদণ্ডের অধীনে, এই জাতীয় পাতাগুলো যে কোনও সময় মুছে ফেলা হতে পারে।

অনুগ্রহ করে এই উদ্বেগের সমাধান না হওয়া পর্যন্ত পাতাটি পুনরায় তৈরি করবেন না, তবে উইকিপিডিয়ার নীতি এবং নির্দেশিকা অনুসারে তথ্য যোগ করতে দ্বিধা করবেন না। যদি আপনি মনে করেন যে, এই পাতাটি অপসারণ করা উচিত হয়নি, অথবা আপনি যদি ভবিষ্যত সূত্র বা উন্নতির স্বার্থে মুছে ফেলা পাতাটি পুনরুদ্ধার করতে চান, তাহলে আপনি অপসারণকারী প্রশাসকের সাথে যোগাযোগ করতে পারেন, অথবা ইতোমধ্যে যদি তা করে থাকেন তবে, এখানে একটি অনুরোধ করতে পারেন। Aishik Rehman (আলাপ) ১৩:৪৭, ২০ নভেম্বর ২০২৩ (ইউটিসি)[উত্তর দিন]