ব্যবহারকারী আলাপ:Sadhon basak

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

মার্চ 2019[সম্পাদনা]

Stop icon প্রিয় ব্যবহারকারী, পলাশডাঙ্গা যুবশিবির নিবন্ধে আপনার সংযোজন বাতিল করা হয়েছে, কারণ এটি উইকিপিডিয়ার কপিরাইট সংক্রান্ত নীতিমালা অনুসরণ করেনি। অনুগ্রহপূর্বক খেয়াল রাখুন, কপিরাইটকৃত লেখা মুক্ত হিসেবে অনুমতি প্রাপ্ত না হলে তা উইকিপিডিয়ায় ব্যবহার করা যায় না। আইনগত কারণে আমরা তাই কোনো ওয়েবসাইট থেকে কপিরাইটকৃত লেখা বা ছবি গ্রহণ করতে পারি না, এবং এধরনের যে-কোনো প্রকার সংযোজন দ্রুততার সাথে অপসারণ করা হয়। তবে আপনি বহিস্থ কোনো ওয়েবসাইটের লেখাকে সূত্র হিসেবে উল্লেখ করতে পারেন। উইকিপিডিয়া কপিরাইট লঙ্ঘনকে খুব সতর্কভাবে ও মনোযোগের সাথে বিবেচনা করে, এবং বারংবার কপিরাইট লঙ্ঘনকারীদের সম্পাদনায় বাধা প্রদান করা হয়। কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতায় আপনাকে স্বাগতম। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৫:৪৩, ৮ মার্চ ২০১৯ (ইউটিসি) @NahidSultan এবং ~ যুদ্ধমন্ত্রী:[উত্তর দিন]

ইনি আবার নিবন্ধটি বানিয়েছেন! তথ্যসূত্র নাই! নাহিদ ভাইয়ার কাছে অনুরোধ থাকবে এটা কে অপসারণ করা হোক। কেন না এটা একটা সংক্ষিপ্ত নিবন্ধ ও বটে।

সুফিদরবেশ ০১:০৫, ৩০ জুন ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

এটি যদি উইকিপিডিয়াতে আপনার তৈরি করা প্রথম নিবন্ধ হয়ে থাকে, তবে আপনি উইকিপিডিয়াতে প্রথম নিবন্ধের দিক-নির্দেশনা অবশ্যই পাঠ করে নিন।

আমরা আপনাকে নিবন্ধ উইজার্ড ব্যবহার করে নিবন্ধ তৈরি করতে উৎসাহিত করছি।

সাধন চন্দ্র বসাক পাতাটি উইকিপিডিয়া থেকে দ্রুত মুছে ফেলা হয়েছে। এটি দ্রুত মুছে ফেলার মানদণ্ডের নি৭ ধারার অধীনে করা হয়েছে, কারণ নিবন্ধটি একজন প্রকৃত ব্যক্তি সম্পর্কে যা বিশ্বাসযোগ্যভাবে কীভাবে বা কেন বিষয়টি গুরুত্বপূর্ণ বা তাৎপর্যপূর্ণ (অর্থাৎ সেই বিষয়ে একটি নিবন্ধ কেন একটি বিশ্বকোষে অন্তর্ভুক্ত করা উচিত) তা নির্দেশ করেনা। দ্রুত মুছে ফেলার মানদণ্ডের অধীনে, এই জাতীয় নিবন্ধগুলি যে কোনও সময় মুছে ফেলা হতে পারে। সাধারণত কী উল্লেখযোগ্য হিসেবে গৃহীত হয় সে সম্পর্কে এখানে ক্লিক করে আরও পড়ুন।

অনুগ্রহ করে এই উদ্বেগের সমাধান না হওয়া পর্যন্ত পাতাটি পুনরায় তৈরি করবেন না, তবে উইকিপিডিয়ার নীতি এবং নির্দেশিকা অনুসারে তথ্য যোগ করতে দ্বিধা করবেন না। যদি আপনি মনে করেন যে, এই পাতাটি অপসারণ করা উচিত হয়নি, অথবা আপনি যদি ভবিষ্যত সূত্র বা উন্নতির স্বার্থে মুছে ফেলা পাতাটি পুনরুদ্ধার করতে চান, তাহলে আপনি অপসারণকারী প্রশাসকের সাথে যোগাযোগ করতে পারেন। — ইয়াহিয়া (আলাপঅবদান) - ১৭:৪২, ২০ জুন ২০২৩ (ইউটিসি)[উত্তর দিন]