ব্যবহারকারী আলাপ:Riyadul.mollick/সংগ্রহশালা ২

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
সংগ্রহশালা ১ সংগ্রহশালা ২ সংগ্রহশালা ৩

উইকিমিডিয়া ফাউন্ডেশন ট্রাস্টি বোর্ড নির্বাচন ২০২১-এ ভোট দিতে ভুলবেন না

সুপ্রিয় Riyadul.mollick,

আপনাকে এই বার্তা প্রেরণ করা হয়েছে কারণ আপনি ২০২১-এর উইকিমিডিয়া ফাউন্ডেশন ট্রাস্টি বোর্ড নির্বাচনে ভোটদানের উপযুক্ত। নির্বাচনটি ১৮ই আগস্ট, ২০২১ তারিখে শুরু হয়েছে এবং এটি ৩১শে আগস্ট, ২০২১ পর্যন্ত চলবে। উইকিমিডিয়া ফাউন্ডেশন বাংলা উইকিপিডিয়া টির মত প্রকল্প পরিচালনা করে এবং ফাউন্ডেশন একটি ট্রাস্টি বোর্ডের মাধ্যমে পরিচালিত হয়। ট্রাস্টি বোর্ড উইকিমিডিয়া ফাউন্ডেশনের সিদ্ধান্তগ্ৰহণকারী সংস্থা। ট্রাস্টি বোর্ড সম্পর্কে আরও জানুন

এই বছর সম্প্রদায়ের ভোটদানের মাধ্যমে চারটি আসন নির্বাচিত করতে হবে। বিশ্বজুড়ে ১৯ জন প্রার্থী এই আসনগুলিতে প্রতিদ্বন্দিতা করেছেন। ২০২১ সালের ট্রাস্টি বোর্ড নির্বাচনের প্রার্থীদের সম্পর্কে আরও জানুন

সম্প্রদায়গুলোর প্রায় ৭০,০০০ সদস্যকে ভোট দিতে বলা হয়েছে এবং এর মধ্যে আপনিও রয়েছেন! ভোট দান ৩১ আগস্ট ২৩:৫৯ ইউটিসি পর্যন্ত চলবে তাই বাংলা উইকিপিডিয়া এর সিকিউরপোল-এ যান ও আপনার ভোটাধিকার প্রয়োগ করুন।

আপনি যদি ইতিমধ্যে ভোট দিয়ে থাকেন তাহলে এই বার্তা টি উপেক্ষা করুন এবং ভোট দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। একজন ব্যক্তি একাধিক অ্যাকাউন্ট ব্যবহার করলেও একবারই ভোট দিতে পারবে।

নির্বাচন সম্পর্কে আরও জানুনMediaWiki message delivery (আলাপ) ০৬:২৩, ২৮ আগস্ট ২০২১ (ইউটিসি)

নামস্থান

আপনার তৈরিকৃত টেমপ্লেট:ব্যবহারকারী:Riyadul.mollick/খেলাঘর, টেমপ্লেট:ব্যবহারকারী:Riyadul.mollick/নথি, টেমপ্লেট:ব্যবহারকারী:Riyadul.mollick/খেলাঘর/নথি পাতাগুলো আমি আপনার ব্যবহারকারী নামস্থানে স্থানান্তর করেছি কারণ এগুলো উক্ত নামস্থানের জন্য উপযোগী ছিল না। লক্ষ্য করুন ব্যবহারকারী নামস্থানে থাকাকালীন সময়েও আপনি চাইলে এগুলো দিয়ে পরীক্ষা নিরীক্ষা কিংবা ব্যবহার করে দেখতে পারবেন। এক্ষেত্রে শুরুতে ব্যবহারকারী: যোগ করে নিতে হবে যেমন {{ব্যবহারকারী:Riyadul.mollick/খেলাঘর/টেমপ্লেট}}। —শাকিল (আলাপ · অবদান) ১০:৫৫, ১৪ সেপ্টেম্বর ২০২১ (ইউটিসি)

- ধন্যবাদ -- রিয়াদুল ইসলাম মল্লিক (আলাপ) ১১:০০, ১৪ সেপ্টেম্বর ২০২১ (ইউটিসি)

আপনার তৈরি See also

এই পাতাটির গুরুত্বপূর্ণ নয়, এই নিবন্ধ দ্রুত অপসারণের উপযোগী WP:স১, ধরা করে টেমপ্লেটটা সরাবেন না। ধন্যবাদ! ---Xpërt100 (আলাপ) ১৫:১০, ২৮ সেপ্টেম্বর ২০২১ (ইউটিসি)

জানানোর জন্য ধন্যবাদ। --রিয়াদুল ইসলাম মল্লিক (আলাপ) ০৫:৫৯, ২৯ সেপ্টেম্বর ২০২১ (ইউটিসি)

উইকি লাভস উইমেন দক্ষিণ এশিয়া ২০২১ পদক

পদক

উইকি লাভস উইমেন দক্ষিণ এশিয়া ২০২১ পদক

প্রিয় Riyadul.mollick,
বাংলা উইকিপিডিয়ায় আয়োজিত, ‘উইকি লাভস উইমেন দক্ষিণ এশিয়া ২০২১’ শীর্ষক নিবন্ধ লিখন প্রতিযোগিতায় অংশগ্রহণ করায় আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। প্রতিযোগিতায় আপনার জমাদানকৃত এক বা একাধিক নিবন্ধ গৃহীত হয়। প্রতিযোগিতায় নিবন্ধ রচনার মাধ্যমে বাংলা উইকিপিডিয়ার অগ্রযাত্রা ত্বরান্বিত করতে ভূমিকা রাখায়, শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। আশা করি বাংলা উইকিপিডিয়ার পথচলায় আপনার ভূমিকা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর ও নিরাপদে থাকুন।
প্রতিযোগিতার আয়োজক দলের পক্ষে ― হীরক রাজা, শাকিল হোসেননেট্টিমি সুজাতা ২৩:২৮, ৬ অক্টোবর ২০২১ (ইউটিসি)

WLWSA-2021 Newsletter #6 (তথ্য প্রদানের জন্য অনুরোধ)

উইকি লাভস উইমেন দক্ষিণ এশিয়া ২০২১
১ সেপ্টেম্বর - ৩০ সেপ্টেম্বর, ২০২১ বিস্তারিত দেখুন!

উইকি লাভস উইমেন দক্ষিণ এশিয়া ২০২১ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আপনাকে ধন্যবাদ। অনুগ্রহ করে এই ফর্মটি পূরণ করুন এবং পুরস্কার ও সনদপত্র প্রদান সহ পরবর্তী ধাপগুলি সম্পন্ন করতে আমাদের সাহায্য করুন৷

আপনার যদি কোনো প্রশ্ন বা জিজ্ঞাসা থাকে, তাহলে নির্দ্বিধায় আয়োজক দলের সাথে @ইমেইলে যোগাযোগ করুন অথবা মেটা-উইকি আলাপ পাতায় আলোচনা করুন।

শুভেচ্ছান্তে,
উইকি লাভস উইমেন আয়োজক দল
০৬:১৩, ১৭ নভেম্বর ২০২১ (ইউটিসি)