ব্যবহারকারী আলাপ:Rahatil Ashikin

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

--অভ্যর্থনা কমিটি বট (আলাপ) ০৯:৩৯, ১৯ এপ্রিল ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

সুস্বাগতম[সম্পাদনা]

সুধী, আমার আমন্ত্রনে 'বাংলা উইকিপিডিয়া বিশেষ এডিটাথন ২০২০' এ অংশগ্রহণ করার জন্যে আপনাকে ধন্যবাদ। আপনি সফলভাবে আপনার প্রথম বাংলা উইকি পাতা হালনাগাদ করেছেন, তার জন্যে জানাচ্ছি অভিনন্দন। আশা করি আপনি ভবিষ্যতেও এমন আয়োজনে সাড়া দিবেন।

ধন্যবাদ।

ছাত্রলীগ নিবন্ধ[সম্পাদনা]

ছাত্রলীগ নিবন্ধের কোন সমস্যা নিয়ে আলাপ:বাংলাদেশ ছাত্রলীগ পাতায় আলোচনা করুন। আলোচনা ছাড়া অনুচ্ছেদ মুছে ফেলবেন না। আর আপনাকে ছাত্রলীগ নিবন্ধের কার্যক্রম অনুচ্ছেদটি সম্প্রসারণের আহবান জানাই। আফতাবুজ্জামান (আলাপ) ০৪:৩৬, ১৪ মে ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

কার্যক্রম সম্প্রসারণের জন্য ধন্যবাদ। আফতাবুজ্জামান (আলাপ) ১৫:২৭, ১৪ মে ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]


আপনার তৈরি বন্যপ্রাণ নিবন্ধটি গৃহীত হয়েছে[সম্পাদনা]

সুপ্রিয় Rahatil Ashikin,
উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত অনলাইন এডিটাথন/২০২০/বিশেষ এডিটাথন-এ অংশ নিয়ে নিবন্ধ তৈরি বা সম্প্রসারণ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার তৈরি বন্যপ্রাণ নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক! - মাসুম-আল-হাসান (আলাপ), মঙ্গলবার ১৮:০৫, ২৩ জুন ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

পেশাদারি কুস্তি এডিটাথনে আপনাকে আমন্ত্রণ![সম্পাদনা]

প্রিয় Rahatil Ashikin,
আশা করছি করোনার এই মহামারীতেও আপনার পরিবারসহ সুস্থ ও ভালো আছেন। আপনি জানেন যে বাংলা উইকিপিডিয়া বাংলা ভাষায় রচিত একটি মুক্ত অনলাইন বিশ্বকোষ। কিন্তু অন্যান্য ভাষার উইকিপিডিয়ার তুলনায় বাংলা উইকিপিডিয়া নিবন্ধবৈচিত্র‍্যে অনেকটাই পিছিয়ে রয়েছে; বিশেষ করে পেশাদারি কুস্তি বিষয়ক নিবন্ধ নেই বললেই চলে। ফলশ্রুতিতে পেশাদারি কুস্তিবিষয়ক নিবন্ধঘাটতি পূরণের লক্ষ্যে আগামী ১৫ই জুলাই থেকে ৩১শে জুলাই পর্যন্ত সম্প্রদায়ের বিশেষ উদ্যোগে পেশাদারি কুস্তিবিষয়ক এডিটাথন-এর আয়োজন করা হয়েছে। উক্ত এডিটাথনে অংশগ্রহণপূর্বক পেশাদারি কুস্তিবিষয়ক নিবন্ধ প্রণয়নের মাধ্যমে বাংলা উইকিপিডিয়াকে সমৃদ্ধ করার জন্য আপনার কাছে বিশেষ অনুরোধ রইল। উইকিপিডিয়ায় আপনার পদচারণা (প্রকৃতপক্ষে অঙ্গুলীচারণা) শুভ হোক।
-- ধন্যবাদান্তে,
আয়োজক কমিটির পক্ষে,
নকীব বট (আলাপ) ১২:০০, ১৩ জুলাই ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

বিশেষ এডিটাথন পদক[সম্পাদনা]

বিশেষ এডিটাথন পদক
প্রিয় Rahatil Ashikin,
২০২০ সালে অনুষ্ঠিত বিশেষ এডিটাথনে অংশগ্রহণ করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। এডিটাথনে আপনার জমাদানকৃত অন্তত একটি নিবন্ধ গৃহীত হয়েছে। শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। বিশেষ এডিটাথনে অংশগ্রহণ করে এডিটাথনের পাশাপাশি সার্বিকভাবে বাংলা উইকিপিডিয়ায়কে সমৃদ্ধ করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি উইকিপিডিয়ায় আপনার যাত্রা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর, ও নিরাপদে থাকুন।
আয়োজক দলের পক্ষে,
তানভির রহমানঅংকন ঘোষ দস্তিদার, ১৮:০১, ১ ফেব্রুয়ারি ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]