ব্যবহারকারী আলাপ:Princemcp

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

অনুগ্রহপূর্বক উইকিপিডিয়াতে অগঠনমূলক সম্পাদনা থেকে বিরত থাকুন, যেমনটা আপনি করেছেন শবে বরাত-এ। আপনার সম্পাদনা অগঠনমূলক হিসেবে গণ্য হয়েছে এবং বাতিল কিংবা মোছা হয়েছে।

  • আপনি যদি কোনো নিবন্ধের সম্পাদনা বিষয়ে অন্য কোনো সম্পাদকের সাথে বিষয় বিতর্কে জড়িত থাকেন তাহলে অনুগ্রহ করে বিষয়টি উক্ত সম্পাদকের/সম্পাদকগণের সাথে তাঁর/তাঁদের আলাপ পাতায়, কিংবা নিবন্ধের আলাপ পাতায় আলোচনা করুন। অন্যথায় আপনি উইকিপিডিয়ার বিতর্ক নিরসন পাতাটি পড়তে পারেন, এবং সম্পর্কিত নোটিশ বোর্ডগুলোর কোনো একটিতে নিরপেক্ষ সহায়তার আবেদন করতে পারেন।
  • আপনি যদি অন্য কোনো প্রকারের বিতর্কে জড়িত থাকেন, যা বিতর্ক নিরসন পাতায় আলোচিত হয়নি, অনুগ্রহ করে উইকিপিডিয়ার Administrators' noticeboard/Incidents পাতায় সহায়তার আবেদন করুন।

অনুগ্রহ করে নিশ্চিত করুন যে, আপনি উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী সম্পর্কে ওয়াকিবহাল, অনুগ্রহ করে অগঠনমূলক সম্পাদনা অব্যহত রাখবেন না; যতক্ষণ না বিতর্ক ঐক্যমত্যের ভিত্তিতে সমাধানে পৌঁছায়। অগঠনমূলকভাবে সম্পাদনা অব্যহত রাখার ফলস্বরূপ আপনার সম্পাদনার ক্ষমতা রোহিত করা হতে পারে। ধন্যবাদ। -- রাহাত (আলাপ) ১৩:২২, ২৪ জুন ২০১৩ (ইউটিসি)[উত্তর দিন]

উইকিপিডিয়া সম্পর্কিত নির্দেশনা[সম্পাদনা]

দয়া করে আপনার আলাপ পাতায় দেয়া উইকিপিডিয়া সম্পর্কিত নির্দেশনাগুলি ভালো ভাবে পড়ে নিন। উইকিপিডিয়াতে যেকোন স্থান থেকে কেবল তথ্য যোগ করলেই হয় না। এখানে সম্পাদনার জন্য কিছু নির্দেশনা রয়েছে যেগুলি আপনার এই আলাপ পাতার উপরে দেয়া আছে।

রাহাত (আলাপ) ১৩:৪০, ২৪ জুন ২০১৩ (ইউটিসি)[উত্তর দিন]

শবে বরাত নিবন্ধে যোগ করা আপনার তথ্যগুলি এই সাইট এর কপি পেস্ট। যা সুস্পষ্ট কপিরাইট আঈনের লংঘন। এছাড়া আপনার যোগ করা তথ্যগুলি উইকিপিডিয়ার রচনাশৈলী নির্দেশনা অনুসরন করেনি। অনুগ্রহ করে নিবন্ধটিতে অগঠনমূলক সম্পাদনা থেকে বিরত থাকুন, নাহলে আপনাকে বাধা প্রদান করা হতে পারে। রাহাত (আলাপ) ১৪:০১, ২৪ জুন ২০১৩ (ইউটিসি)[উত্তর দিন]