ব্যবহারকারী আলাপ:Musacseru

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

--অভ্যর্থনা কমিটি বট (আলাপ) ০৫:৫৬, ২৫ অক্টোবর ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

ব্যবহারকারী: আবু সালেহ মুছা মিয়া[সম্পাদনা]

আবু সালেহ মুছা মিয়া, রংপুরআবু সালেহ মুছা মিয়া জেলার মিঠাপুকুর থানার, পায়রাবন্দ বেগম রোকেয়ার বাড়ির পাশের গ্রাম , শালমারা লতিবপুর গ্রামে জন্মগ্রহণ করি। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগ থেকে এমএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রী অর্জন শেষ করে বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করছি সৈয়দপুর ক্যান্টনমেন্টে। আমি বাংলা উইকিপিডিয়ার একজন নতুন উইকিপিডিয়ান হিসাবে এ বিশাল তথ্যভান্ডারে অবসর সময়ে অবদান রাখতে পারলে নিজেকে ধন্য মনে করি।


জন্ম ১৫ অক্টোবর ১৯৯২ (বয়স ২৮) শালমারা লতিবপুর,শালমারা বাজার, মিঠাপুকুর, রংপুর। অবস্থা সক্রিয় জাতীয়তা বাংলাদেশী শিক্ষা M.Sc. Engg. in Computer Science & Engineering University of Rajshahi

পেশা বিশ্ববিদ্যালয়ের লেকচারার উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি উপাধি মুসা, ইঞ্জিনিয়ার।


পাঠক হিসেবে মূলত উইকিপিডিয়ার অংশ ২০১০ থেকে।তবে নিবন্ধ লেখক হিসেবে আছি ২০১৯ সালের জুলাই থেকে।মায়ের ভাষার প্রতি দায়বদ্ধতা থেকেই মূলত বাংলা উইকি নিবন্ধ রচনার মতো সাধ্যের মধ্যে থাকা কর্তব্য টি পালন করার চেষ্টা করছি।

বাংলা ভাষা আর বাংলাদেশ উপরের সারিতে থাকুক এই কামনাই করি সবসময়।

কোনো দরকার থাকলে আমার আলাপ পাতায় বার্তা রাখুন।

আবু সালেহ মুছা মিয়া নামক নিবন্ধটি উইকিপিডিয়ার দ্রুত অপসারণের বিচারধারা অনুসারে দ্রুত অপসারণের অনুরোধ করা হয়েছে। এর কারণ হিসাবে বলা হয়েছে

WP:AUTO

যেহেতু নিবন্ধটি উইকিপিডিয়ার নীতিমালা অনুসরণ করেনি, তাই নিবন্ধটি যে কোন মুহুর্তে অপসারণ করা হতে পারে। দয়া করে উইকিপিডিয়ায় সাধারণভাবে গ্রহনযোগ্য নিবন্ধের নীতিমালা দেখুন। আপনি আপনার যুক্তি দেখিয়ে এই ট্যাগের আপত্তি জানাতে পারেন ও ব্যাখ্যা করতে পারেন কেন আপনি বিশ্বাস করেন এই নিবন্ধ অপসারণ করা উচিত নয়। এর জন্য আপনি {{আপত্তি}} এই ট্যাগটি নিবন্ধ পাতায় যুক্ত করতে পারেন এবং নিবন্ধের আলাপ পাতায় আপনি আপনার যুক্তি রাখতে পারেন। তবে দয়া করে আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এ নোটিশটি সরিয়ে ফেলবেন না।

অনুগ্রহকরে কোন প্রশ্ন থাকলে আপনি আমার আলাপ পাতায় রাখতে পারেন। — আদিভাইআলাপ০৮:১৭, ২৯ অক্টোবর ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]