ব্যবহারকারী আলাপ:Muntakimtonmoy

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

--অভ্যর্থনা কমিটি বট (আলাপ) ০৮:০৮, ২৬ আগস্ট ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

লক্ষ্য এবার লক্ষ এডিটাথন পদক[সম্পাদনা]

লক্ষপূরণ পদক
প্রিয় Muntakimtonmoy,
বাংলা উইকিপিডিয়ার এক লক্ষ নিবন্ধের মাইলফলক অর্জনের প্রাক্কালে আয়োজিত, ‘লক্ষ্য এবার লক্ষ’ শীর্ষক বিশেষ ধারাবাহিক এডিটাথনে অংশগ্রহণ করায় আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাই। এডিটাথনে আপনার জমাদানকৃত এক বা একাধিক নিবন্ধ গৃহীত হয়েছিল। উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত এ এডিটাথনে নিবন্ধ রচনার মাধ্যমে বাংলা উইকিপিডিয়ার এক লক্ষ নিবন্ধের মাইলফলক অর্জন ত্বরান্বিত করতে ভূমিকা রাখায়, শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। আশা করি বাংলা উইকিপিডিয়ার অগ্রযাত্রায় আপনার ভূমিকা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর, ও নিরাপদে থাকুন। এডিটাথনের আয়োজক দলের পক্ষে ― অংকন (আলাপ) ১:৫৭, ১৬ জুন ২০২১ (ইউটিসি)

উইকি লাভস উইমেন দক্ষিণ এশিয়া ২০২১ পদক[সম্পাদনা]

পদক

উইকি লাভস উইমেন দক্ষিণ এশিয়া ২০২১ পদক

প্রিয় Muntakimtonmoy,
বাংলা উইকিপিডিয়ায় আয়োজিত, ‘উইকি লাভস উইমেন দক্ষিণ এশিয়া ২০২১’ শীর্ষক নিবন্ধ লিখন প্রতিযোগিতায় অংশগ্রহণ করায় আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। প্রতিযোগিতায় আপনার জমাদানকৃত এক বা একাধিক নিবন্ধ গৃহীত হয়। প্রতিযোগিতায় নিবন্ধ রচনার মাধ্যমে বাংলা উইকিপিডিয়ার অগ্রযাত্রা ত্বরান্বিত করতে ভূমিকা রাখায়, শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। আশা করি বাংলা উইকিপিডিয়ার পথচলায় আপনার ভূমিকা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর ও নিরাপদে থাকুন।
প্রতিযোগিতার আয়োজক দলের পক্ষে ― হীরক রাজা, শাকিল হোসেননেট্টিমি সুজাতা ২৩:২৮, ৬ অক্টোবর ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

WLWSA-2021 Newsletter #6 (তথ্য প্রদানের জন্য অনুরোধ)[সম্পাদনা]

উইকি লাভস উইমেন দক্ষিণ এশিয়া ২০২১
১ সেপ্টেম্বর - ৩০ সেপ্টেম্বর, ২০২১ বিস্তারিত দেখুন!

উইকি লাভস উইমেন দক্ষিণ এশিয়া ২০২১ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আপনাকে ধন্যবাদ। অনুগ্রহ করে এই ফর্মটি পূরণ করুন এবং পুরস্কার ও সনদপত্র প্রদান সহ পরবর্তী ধাপগুলি সম্পন্ন করতে আমাদের সাহায্য করুন৷

আপনার যদি কোনো প্রশ্ন বা জিজ্ঞাসা থাকে, তাহলে নির্দ্বিধায় আয়োজক দলের সাথে @ইমেইলে যোগাযোগ করুন অথবা মেটা-উইকি আলাপ পাতায় আলোচনা করুন।

শুভেচ্ছান্তে,
উইকি লাভস উইমেন আয়োজক দল
০৬:১৯, ১৭ নভেম্বর ২০২১ (ইউটিসি)

এটি যদি উইকিপিডিয়াতে আপনার তৈরি করা প্রথম নিবন্ধ হয়ে থাকে, তবে আপনি উইকিপিডিয়াতে প্রথম নিবন্ধের দিক-নির্দেশনা অবশ্যই পাঠ করে নিন।

আমরা আপনাকে নিবন্ধ উইজার্ড ব্যবহার করে নিবন্ধ তৈরি করতে উৎসাহিত করছি।

উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণের জন্য দেশজ আমেরিকান মহিলাদের ওপর যৌন নির্যাতন নামক নিবন্ধটিতে একটি ট্যাগ লাগানো হয়েছে। দ্রুত অপসারণের বিচারধারার নি১ অনুচ্ছেদ অনুযায়ী এই ট্যাগ লাগানো হয়েছে, কারণ এটি একটি খুবই সংক্ষিপ্ত নিবন্ধ যা পাঠকদের সামান্য বা কোন প্রাসঙ্গিক তথ্য প্রদান করে না। সংক্ষিপ্ত নিবন্ধের জন্য ন্যূনতম তথ্যের মানের জন্য অনুগ্রহ করে উইকিপিডিয়া:স্টাব দেখুন। এছাড়াও অনুগ্রহ করে লক্ষ্য করুন যে নিবন্ধগুলি অবশ্যই উল্লেখযোগ্য বিষয়ের উপর থাকতে হবে এবং বিষয়বস্তু যাচাই করা যায় এমন নির্ভরযোগ্য উৎসের রেফারেন্স প্রদান করা উচিত।

আপনি যদি মনে করেন যে এই কারণে এই পাতাটি অপসারণ করা উচিত নয়, তবে এই অপসারণে আপত্তি জানাতে নিবন্ধটিতে গিয়ে "দ্রুত অপসারণে আপত্তি জানান" লেখার উপর ক্লিক করুন ও সেখানে কারণ ব্যাখ্যা করুন কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। মনে রাখবেন, কোন নিবন্ধে দ্রুত অপসারণ ট্যাগ করা হলে এবং যদি নিবন্ধটি দ্রুত অপসারণের বিচারাধারার সাথে মিলে যায় তবে কোনও দেরি না করে নিবন্ধটি অপসারণ করা হয়। অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এই বিজ্ঞপ্তিটি সরিয়ে ফেলবেন না, তবে আমরা আপনাকে নিবন্ধটি সম্প্রসারণ করতে উৎসাহিত করছি। আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে এবং নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত। যদি ইতিমধ্যে নিবন্ধটি অপসারিত হয়ে থাকে এবং আপনি ভবিষ্যতে এটির উন্নতি করতে এর বিষয়বস্তু ফেরত পেতে চান, তবে দয়া করে যে প্রশাসক এটি অপসারণ করেছেন তার সাথে যোগাযোগ করুনSuvray (আলাপ) ১৪:০১, ১৯ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)[উত্তর দিন]

আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪-এর আমন্ত্রণ[সম্পাদনা]

বাংলা উইকিপিডিয়া আন্তর্জাতিক নারী দিবস সম্পাদনা-এডিটা-থন '২৪-এর লোগো
বাংলা উইকিপিডিয়া আন্তর্জাতিক নারী দিবস সম্পাদনা-এডিটা-থন '২৪-এর লোগো

সুপ্রিয় উইকিপিডিয়ান, আশা করি ভালো আছেন। আগামী ৮ থেকে ১২ই মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪। এডিটাথন সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য আয়োজনের মূল পাতা দেখুন। এডিটাথনে অংশগ্রহণের জন্য আপনি এখানে আপনার নাম সংযুক্ত করে এই তালিকা হতে যেকোন নিবন্ধ তৈরি/অনুবাদ করে বাংলা উইকিপিডিয়াকে আরও সমৃদ্ধ করতে পারেন। আপনারা নিজের পছন্দ মতো নারী জীবনী, নারীবাদ, নারীমুক্তি বিষয়ক নিবন্ধ যুক্ত করতে পারেন। এছাড়াও নারী বিষয়ক কোন ছোট নিবন্ধ মানোন্নয়ন করে এখানে যুক্ত করতে পারেন। এতে অংশগ্রহণকারী সকলের জন্য থাকছে উইকিপদক ও ডিজিটাল সনদপত্র। আপনার সম্পাদনা শুভ হোক। রামিশা তাবাস্সুম (আলাপ) ০৯:১৬, ৭ মার্চ ২০২৪ (ইউটিসি)[উত্তর দিন]

আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪-এর সনদপত্রের জন্য তথ্য প্রদানের অনুরোধ[সম্পাদনা]

সুধী, উইকিপিডিয়া:আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪ অংশ নিয়ে নিবন্ধ তৈরি করায় আপনাকে আন্তরিক ধন্যবাদ। আপনার বিশেষ অবদানের স্বীকৃতির জন্যে সনদপত্র প্রদান করা হবে। এই উদ্দেশ্যে আপনাকে একটি ফর্ম পূরণের জন্য অনুরোধ করা হলো। আশা করি আপনার সম্পাদনার সফর শুভ হক।

সংগঠকের পক্ষ হতে,

রামিশা তাবাস্সুম (আলাপ) ১৮:৫২, ১৩ মার্চ ২০২৪ (ইউটিসি)[উত্তর দিন]

আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪ পদক[সম্পাদনা]

Bangla-Wiki-women-badge 2024
Bangla-Wiki-women-badge 2024
প্রিয় উইকিপিডিয়ান,
সাম্প্রতিক উইকিপিডিয়া:আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪-এ অংশগ্রহণ করায় আপনাকে আন্তরিকভাবে ধন্যবাদ। আপনার অবদানের জন্য ধন্যবাদ হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। বিশেষ এডিটাথনে অংশগ্রহণ করে এডিটাথনের পাশাপাশি সার্বিকভাবে উইকিপিডিয়াকে সমৃদ্ধ করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি উইকিপিডিয়ায় আপনার যাত্রা শুভ হবে।

এডিটাথনের সংগঠক দলের পক্ষ থেকে,
SamihaRahman (আলাপ) ১৮:১১, ২১ মার্চ ২০২৪ (ইউটিসি)[উত্তর দিন]