ব্যবহারকারী আলাপ:Lonely Explorer

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
(ব্যবহারকারী আলাপ:Happiest persoN থেকে পুনর্নির্দেশিত)
পরিভ্রমণে ঝাঁপ দিন অনুসন্ধানে ঝাঁপ দিন

 মাসুম ইবনে মুসা  কথোপকথন ০৭:৪৬, ৬ মে ২০১৪ (ইউটিসি)

পরিচ্ছেদসমূহ

স্বয়ংক্রিয় পরীক্ষণ[সম্পাদনা]

Wikipedia Autopatrolled.svg

হ্যালো Happiest persoN, আপনার অ্যাকাউন্টের সাথে স্বয়ংক্রিয় পরীক্ষণের সুবিধা যোগ করা হয়েছে, কারণ আপনি বিভিন্ন সময়ে মানসম্পন্ন ও গ্রহণযোগ্য সব নিবন্ধ সৃষ্টি করে চলেছেন। এই অধিকার আপনার সম্পাদনায় কোনো প্রভাব ফেলবে না। এটি শুধুমাত্র নতুন পাতা ও সম্পাদনা প্যাট্রোল বা পরীক্ষণের চাপ কমাবে। এই সুবিধাটি সম্পর্কে আরও জানতে উইকিপিডিয়া:স্বয়ংক্রিয় পরীক্ষণ পাতাটি দেখতে পারেন। এছাড়া আপনার কোনো প্রশ্ন থাকলে তা আমার আলাপ পাতায় রাখতে পারেন। আপনার সম্পাদনা আনন্দময় হোক! যুদ্ধমন্ত্রী আলাপ ০৮:২৭, ২৯ জানুয়ারি ২০১৫ (ইউটিসি)

ধন্যবাদ নাহিদ ভাই। :) Happiest persoN (আলাপ) ০৯:৩৮, ২৯ জানুয়ারি ২০১৫ (ইউটিসি)

উইকি চলচ্চিত্র পদক[সম্পাদনা]

Filmbarnstar.png উইকি চলচ্চিত্র পদক
আমি, Ibrahim Husain Meraj (আলাপ), ব্যবহারকারী Happiest persoNকে উইকিপিডিয়ায় চলচ্চিত্র বিষয়ক নিবন্ধগুলোতে তার মূল্যবান অবদানের জন্য উইকি চলচ্চিত্র পদক প্রদান করলাম।
ধন্যবাদ, মেরাজ ভাই। :) Happiest persoN (আলাপ) ১১:০৬, ৮ ফেব্রুয়ারি ২০১৫ (ইউটিসি)

বাংলাদেশ স্টক এক্সচেঞ্জ নামক নিবন্ধের অপসারণের প্রস্তাবনা[সম্পাদনা]

বাংলাদেশ স্টক এক্সচেঞ্জ নিবন্ধটি উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী অনুসারে উইকিপিডিয়ায় স্থান পাওয়ার জন্য উপযুক্ত কিনা বা অপসারন নীতিমালা অনুসারে অপসারনের যোগ্য কিনা এই বিষয়ে মতামততের জন্য একটি আলোচনার সূত্রপাত করা হয়েছে।

নিবন্ধটি সম্পর্কে উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/বাংলাদেশ স্টক এক্সচেঞ্জ পাতায় আলোচনা করা হবে, এটি একটি ঐক্যমত্যে না পৌঁছানো পর্যন্ত, এবং যে কাউকে আলোচনায় অংশগ্রহণে স্বাগতম। মনোনয়ন অপসারন প্রস্তাবনার নীতি ও নির্দেশিকা ব্যাখ্যা করবে। আলোচনায় উচ্চ মানের প্রমাণ এবং আমাদের নীতি ও নির্দেশাবলীর উপর গুরুত্ত্ব দেওয়া হবে।

অপসারন প্রস্তাবনার আলোচনা চলা অবস্থায় ব্যবহারকারীগণ নিবন্ধটির মান উন্নয়ন করতে পারবে। অপসারন প্রস্তাবনাতে নিবন্ধ উন্নয়ন সম্পর্কিত কোন তথ্য থাকলে নিবন্ধের স্বার্থে তা সম্পাদনা করা যাবে। যাইহোক, আলোচনা সমাপ্ত না হওয়া পর্যন্ত নিবন্ধ থেকে নিবন্ধ অপসারন প্রস্তাবনা টেমপ্লেটটি সরাবেন না। Ashiq Shawon (আলাপ) ১৯:৩২, ১০ জুন ২০১৫ (ইউটিসি)

বাংলাদেশ স্টক এক্সচেঞ্জ নামক নিবন্ধের অপসারণের প্রস্তাবনা[সম্পাদনা]

বাংলাদেশ স্টক এক্সচেঞ্জ নিবন্ধটি উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী অনুসারে উইকিপিডিয়ায় স্থান পাওয়ার জন্য উপযুক্ত কিনা বা অপসারন নীতিমালা অনুসারে অপসারনের যোগ্য কিনা এই বিষয়ে মতামততের জন্য একটি আলোচনার সূত্রপাত করা হয়েছে।

নিবন্ধটি সম্পর্কে উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/বাংলাদেশ স্টক এক্সচেঞ্জ পাতায় আলোচনা করা হবে, এটি একটি ঐক্যমত্যে না পৌঁছানো পর্যন্ত, এবং যে কাউকে আলোচনায় অংশগ্রহণে স্বাগতম। মনোনয়ন অপসারন প্রস্তাবনার নীতি ও নির্দেশিকা ব্যাখ্যা করবে। আলোচনায় উচ্চ মানের প্রমাণ এবং আমাদের নীতি ও নির্দেশাবলীর উপর গুরুত্ত্ব দেওয়া হবে।

অপসারন প্রস্তাবনার আলোচনা চলা অবস্থায় ব্যবহারকারীগণ নিবন্ধটির মান উন্নয়ন করতে পারবে। অপসারন প্রস্তাবনাতে নিবন্ধ উন্নয়ন সম্পর্কিত কোন তথ্য থাকলে নিবন্ধের স্বার্থে তা সম্পাদনা করা যাবে। যাইহোক, আলোচনা সমাপ্ত না হওয়া পর্যন্ত নিবন্ধ থেকে নিবন্ধ অপসারন প্রস্তাবনা টেমপ্লেটটি সরাবেন না। Ashiq Shawon (আলাপ) ১৯:৩৩, ১০ জুন ২০১৫ (ইউটিসি)

গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তি[সম্পাদনা]

সুধী, বাংলা উইকিপিডিয়ায় অবদানের জন্য আপনাকে আবারও ধন্যবাদ। আপনি নিশ্চই জানেন, উইকিপিডিয়ার প্রায় সকল লেখা বা অন্যান্য মিডিয়া ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন শেয়ার অ্যালাইক লাইসেন্সের আওতাভুক্ত। সম্প্রতি একটি আলোচনার মাধ্যমে আমাদের দৃষ্টিগোচর হয়েছে যে, আমরা না জেনেই উক্ত লাইসেন্সের একটি ধারা লঙ্ঘন করে যাচ্ছি। আমরা প্রায় সময়ই ইংরেজি উইকিপিডিয়া থেকে নিবন্ধ অনুবাদ করে বাংলাতে যুক্ত করে থাকি। লাইসেন্স-এর শর্তানুসারে, কোন কিছু অন্য উইকিমিডিয়া প্রকল্প থেকে অনুবাদ করলে মূল প্রকল্পের লেখকদের স্বীকৃতি প্রদান করতে হয়। আমরা ইংরেজি উইকিপিডিয়া থেকে নিবন্ধ অনুবাদ করলেও ইংরেজি উইকিপিডিয়ার লেখকদের স্বীকৃতিপ্রদান করি না অনেক সময়ই। যারা বিশেষ:ContentTranslation ব্যবহার করে অনুবাদ করেন, তাদের ক্ষেত্রে স্বয়ংক্রিয়ভাবে স্বীকৃতি প্রদান হয়ে যায়। যারা ম্যানুয়ালি অনুবাদ করেন, তারা খুব সহজেই নিচের যেকোন একটি পদ্ধতি অনুসরণ করার মাধ্যমে স্বীকৃতিপ্রদান করতে পারেন:

  • নিবন্ধ তৈরির সময় সম্পাদনা সারাংশে লিখুন অমুক উইকিপিডিয়ার অমুক নিবন্ধের অনুবাদ। যেমন, ইংরেজি থেকে নিবন্ধ অনুবাদ করলে সারাংশে লিখবেন, [[:en:ইংরেজি নিবন্ধের নাম]] থেকে অনুবাদ। নিবন্ধ তৈরির সময় একবার সারাংশে এটি উল্লেখ করলেই চলবে।
  • অথবা, সংশ্লিষ্ঠ নিবন্ধের আলাপ পাতায় {{অনূদিত পাতা}} টেমপ্লেটটি ব্যবহার করতে পারেন। উদাহরণ হিসেবে দেখুন, আলাপ:২০০৩ বাংলাদেশ ক্রিকেট দলের অস্ট্রেলিয়া সফর

এখন থেকে বাংলা উইকিপিডিয়ার সকল সম্মানিত ব্যবহারকারীগণকে এই স্বীকৃতিপ্রদানের চর্চা করার অনুরোধ করছি। একইসাথে যেহেতু এটা সম্পর্কে একটি নতুন নীতিমালা তৈরি করতে হবে সুতরাং আমরা আপনাকে উইকিপিডিয়া:উইকিপিডিয়ার অভ্যন্তরে অনুলিপি করা পাতাটির অনুবাদে অংশগ্রহণের আমন্ত্রণ জানাচ্ছি। কোন প্রশ্ন থাকলে আলোচনাসভায় বার্তা রাখার অনুরোধ করছি। আপনার সম্পাদনা আনন্দময় হোক। ধন্যবাদ।

বাংলা উইকিপিডিয়া সম্প্রদায়ের পক্ষে,
নাহিদ (আলাপ) ও আফতাব (আলাপ)
বৃহস্পতিবার ১৫:০০, ০৫ নভেম্বর ২০১৫ (ইউটিসি)

File:Aminul Haque and Rupa.jpg missing description details[সম্পাদনা]

Dear uploader: The media file you uploaded as File:Aminul Haque and Rupa.jpg is missing a description and/or other details on its image description page. If possible, please add this information. This will help other editors to make better use of the image, and it will be more informative for readers.

If the information is not provided, the image may eventually be proposed for deletion, a situation which is not desirable, and which can easily be avoided.

If you have any questions please see Help:Image page. Thank you. SETHNoman (Message Wall) ১০:১৮, ৭ নভেম্বর ২০১৫ (ইউটিসি)

মিফতাহ্ জামান নামক নিবন্ধের অপসারণের প্রস্তাবনা[সম্পাদনা]

মিফতাহ্ জামান নিবন্ধটি উইকিপিডিয়ার নীতিমালা ও নির্দেশাবলী অনুসারে উইকিপিডিয়ায় স্থান পাওয়ার জন্য উপযুক্ত কিনা বা অপসারন নীতিমালা অনুসারে অপসারনের যোগ্য কিনা এই বিষয়ে মতামততের জন্য একটি আলোচনার সূত্রপাত করা হয়েছে।

নিবন্ধটি সম্পর্কে উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/মিফতাহ্ জামান পাতায় আলোচনা করা হবে, এটি একটি ঐক্যমত্যে না পৌঁছানো পর্যন্ত, এবং যে কাউকে আলোচনায় অংশগ্রহণে স্বাগতম। মনোনয়ন অপসারন প্রস্তাবনার নীতি ও নির্দেশিকা ব্যাখ্যা করবে। আলোচনায় উচ্চ মানের প্রমাণ এবং আমাদের নীতি ও নির্দেশাবলীর উপর গুরুত্ত্ব দেওয়া হবে।

অপসারন প্রস্তাবনার আলোচনা চলা অবস্থায় ব্যবহারকারীগণ নিবন্ধটির মান উন্নয়ন করতে পারবে। অপসারন প্রস্তাবনাতে নিবন্ধ উন্নয়ন সম্পর্কিত কোন তথ্য থাকলে নিবন্ধের স্বার্থে তা সম্পাদনা করা যাবে। যাইহোক, আলোচনা সমাপ্ত না হওয়া পর্যন্ত নিবন্ধ থেকে নিবন্ধ অপসারন প্রস্তাবনা টেমপ্লেটটি সরাবেন না। Ashiq Shawon (আলাপ) ০৯:৩৩, ১১ নভেম্বর ২০১৫ (ইউটিসি)

বিজয় দিবসের শুভেচ্ছা[সম্পাদনা]

প্রিয়, Lonely Explorer

বিজয় দিবসের শুভেচ্চগা

বিজয় দিবসের শুভেচ্ছা!
আজকে ১৬ ডিসেম্বর। আজকের এই দিনে আমরা স্বাধীনতা অর্জন করেছি। তাই আমাদের জন্য এই দিন গুরুত্বপূর্ণ। তাই সকলের জন্য এই দিনের জন্য প্রাণ ভরা শুভেচ্ছা।

-- SethtalkNight Khalifa Robot (আলাপ) ০৬:০১, ১৬ ডিসেম্বর ২০১৫ (ইউটিসি)

আমিনুল হক এর জন্মস্থান সম্পর্কে তথ্য[সম্পাদনা]

আমার জানা মতে আমিনুল হক ওরফে `নায়ক আমিন’ ১৯২১ সালের ১ জুলাই চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়নের গুপ্তমানিক গ্রামে জন্মগ্রহন করেন। কিন্তু এই নিবেন্ধে তাঁর জন্মসাল তারিখ ঠিক রেখে জন্মস্থান সম্পর্কে ভুল তথ্য দেয়া আছে। আমার নিজ বাসা চাঁপাই নবাবগঞ্জ এবং এ বিষয়ে আমার ব্যাক্তিগত ভাবে জানা আছে। পরিবর্তন করার আগে আপনার মতামত চাইছি।--Nahid Hossain (আলাপ) ০৯:২৬, ৮ ফেব্রুয়ারি ২০১৬ (ইউটিসি)

প্রিয় Nahid Hossain, যোগাযোগ করার জন্য আপনাকে ধন্যবাদ। :) বাংলাদেশ ফিল্ম আর্কাইভ থেকে প্রকাশিত মোঃ ফখরুল আলম কর্তৃক সম্পাদিত আমাদের চলচ্চিত্র শীর্ষক বইয়ের ১৯ পৃষ্ঠায় আমিনুল হক এর জীবনীতে এই তথ্য দেয়া আছে। তার জন্মস্থান সম্পর্কে আপনার কাছে নির্ভরযোগ্য তথ্যসূত্র থাকলে সেটা যুক্ত করে পরিবর্তন করতে পারেন। Happiest persoN (আলাপ) ০৯:৩৯, ৮ ফেব্রুয়ারি ২০১৬ (ইউটিসি)
আমি আবারো আপনার কথার প্রেক্ষিতে যোগাযোগ করলাম। তার পরিবার এর সদস্যদের কয়েকজন এখনো শিবগঞ্জ (তৎকালিন পশ্চিমবঙ্গের মালদহ) এর আদিনিবাস এ বসবাস করেন। তাদের দেওয়া তথ্য অনুযায়ী আমিনুল হক এর জন্ম চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়নের গুপ্তমানিক গ্রামে। আমি উইকিপিডিয়াতে দেওয়ার মত তথ্যসূত্র এর জন্য কয়েকটা জায়গায় ফোন করেছি। নির্ভরযোগ্য তথ্যসূত্র পেলে আবারো আপনার সাথে আলোচনা হতে পারে।--Nahid Hossain (আলাপ) ১২:০৭, ৮ ফেব্রুয়ারি ২০১৬ (ইউটিসি)
আমার আলাপ পাতায় আপনি সবসময়ই স্বাগতম। যদি সেসময়ের মালদহের ভূখন্ড, বর্তমানে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়নের গুপ্তমানিক গ্রামের ভুখন্ডের অন্তর্ভুক্ত হয়, তাহলে সেটা উল্লেখ করে দেয়া যেতেই পারে। Happiest persoN (আলাপ) ১৪:৪৪, ৮ ফেব্রুয়ারি ২০১৬ (ইউটিসি)

নীল বিদ্রোহ[সম্পাদনা]

প্রিয় Happiest persoN, লক্ষ্য করলাম, নীল বিদ্রোহ নিবন্ধে আপনি একটি ব্লগ থেকে অনুলিপি করেছেন এবং লিখেছেন যে, ব্লগ লেখক লেখাটিকে উইকিপিডিয়াতে দেওয়ার অনুমতি দিয়েছেন। প্রসঙ্গত বলি, কোন ব্লগের লেখা উইকিপিডিয়াতে গ্রহণযোগ্য নয়, কারণ উইকিপিডিয়ার নীতিমালা অনুসারে ব্লগকে ইয়থ্যসুত্র হিসাবে গ্রহণ করা যায় না। আপনার সম্পাদনা রিভার্ট করতে বাধ্য হলাম বলে আমি অত্যন্ত দুঃখিত। আপনার বাংলা উইকি সম্পাদনা শুভ হোক। ধন্যবাদ। -- বোধিসত্ত্ব (আলাপ) ১৩:৪০, ২৫ ফেব্রুয়ারি ২০১৬ (ইউটিসি)

প্রিয় বোধিসত্ত্ব দাদা, আপনার বার্তার জন্য ধন্যবাদ। আমার সম্পাদনা এখনো শেষ হয়নি। তথ্যসূত্র সংযোজন ও অনুলিপি করা লেখাগুলোকে বিশ্বকোষীয় টোনে পুনঃলিখন বাকি ছিল। আমি এটা জানি, উইকিপিডিয়াতে ব্লগের লেখা গ্রহনযোগ্য নয়। কিন্তু যুক্তিগত একটা ব্যাপার রয়েছে। ব্লগের ওই লেখায় লেখকের নিজস্ব মতামত নয়, অনেক উল্লেখযোগ্য তথ্যসূত্রের উপর ভিত্তি করে নিজের ভাষায় লেখা হয়েছে। নীল বিদ্রোহের উপর অফলাইনে গবেষনা করে অনেক তথ্য সন্নিবেশ করেছেন। লেখক নিজে উইকিপিডিয়ার সাথে যুক্ত নন, তাই ওনার পোস্টে জানিয়েছেন, তার হয়ে কেউ তার লেখা ব্যবহার করে বাংলা উইকিপিডিয়াতে নীল বিদ্রোহ সম্পর্কে তথ্যসমৃদ্ধ করে দিতে পারেন। উইকিপিডিয়াতেও কিন্তু আমরা উল্লেখযোগ্য তথ্যসূত্রের উপর ভিত্তি করে নিজের ভাষায় নিবন্ধ সমৃদ্ধ করি। এ ব্যাপারে একবার একটি উইকিপিডিয়া কর্মশালায় নাহিদ ভাইয়ের সাথে কথা বলেছিলাম, তিনি ব্লগকে তথ্যসূত্র হিসেবে নয়, তবে ব্লগের লেখার উৎসকে তথ্যসূত্র হিসেবে ব্যবহার করে নিজের ভাষায় লেখার ব্যাপারে একমত হয়েছিলেন। বিষয়টি ভেবে দেখার জন্য অনুরোধ করছি। Happiest persoN (আলাপ) ১৪:৪০, ২৫ ফেব্রুয়ারি ২০১৬ (ইউটিসি)
বিশ্বকোষীয় ভাষায় পূণ:লিখিত হলে ও তথ্যসূত্র উল্লেখযোগ্য হলে সেটি অবশ্যই গ্রহণযোগ্য। ব্যবহারকারী যেহেতু অভিজ্ঞ সম্পাদক সেহেতু আমি বিশ্বাস করি তিনি ব্যাপারটি ঠিকভাবেই করবেন। --যুদ্ধমন্ত্রী আলাপ ১৪:৪৯, ২৫ ফেব্রুয়ারি ২০১৬ (ইউটিসি)
আপনার ও নাহিদ ভাইয়ের বক্তব্য অনুসারে আমি আপনার সম্পাদনা ফিরিয়ে আনলাম। দয়া করে নিবন্ধে {{কাজ চলছে}} টেমপ্লেট যোগ করবেন। কাজ শেষ হলে টেমপ্লেটটি সরিয়ে দিলেই হবে। ধন্যবাদ। -- বোধিসত্ত্ব (আলাপ) ১৬:০৬, ২৫ ফেব্রুয়ারি ২০১৬ (ইউটিসি)

বাংলা উইকিপিডিয়ায় চেকইউজার অধিকার যুক্তকরণ[সম্পাদনা]

সুধী,
শুভেচ্ছা নেবেন। অতি সম্প্রতি সম্প্রদায়ের আলোচনাসভায় বাংলা উইকিপিডিয়ায় চেকইউজার অধিকার যুক্তকরণ ও নীতিমালা বিষয়ে আলোচনা শুরু হয়েছে। আলোচনাটি শেষ হবে আগামী ২৯শে মার্চ। উক্ত বিষয়ে আপনার সুচিন্তিত মতামত জানানোর অনুরোধ করছি। ধন্যবাদ। --নাহিদ সুলতান (আলাপ) বুধবার ৭:২৪, ০২ মার্চ ২০১৬ (ইউটিসি)

সুপ্রিয় নাহিদ ভাই, আপনার বার্তার জন্য ধন্যবাদ। :) Happiest persoN (আলাপ) ০৩:৩৫, ৩ মার্চ ২০১৬ (ইউটিসি)

ব্যবহারকারী পরীক্ষক আবেদনে মতামত দিন[সম্পাদনা]

সুধী,
ব্যবহারকারী পরীক্ষক অধিকারের আবেদন পাতায় বর্তমানে তিনটি আবেদন উন্মুক্ত রয়েছে। আপনিও আপনার মতামত প্রদান করতে পারেন। এছাড়া আপনি ইচ্ছে করলে প্রার্থীদের প্রশ্নও জিজ্ঞেস করতে পারেন। আবেদনে মতামত প্রদান করা যাবে ১লা মে ২০১৬ পর্যন্ত। ধন্যবাদ।

নাহিদ সুলতান (আলাপ)
রবিবার ১৭:০৩, ২৪ এপ্রিল ২০১৬ (ইউটিসি)

উইকিমিডিয়ার ভবিষ্যৎ নির্ধারণী প্রক্রিয়ায় আপনার মন্তব্য প্রয়োজন :)[সম্পাদনা]

সুপ্রিয় Lonely Explorer,
আগামী ১৫ বছরে আমাদের লক্ষ্য কী হওয়া উচিত, আমরা নিজেদের কোথায় দেখতে চাই এবং আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ কী হতে পারে - এই প্রশ্নগুলোর উত্তর নির্ণয় করতে উইকিপিডিয়া/উইকিমিডিয়ার সাথে জড়িত সবার (পাঠক, সম্পাদক, স্বেচ্ছাসেবক ও অন্যান্য অবদানকারী) সার্বিক মতামত প্রয়োজন। দয়া করে কৌশল নির্ধারণী আলোচনায় আপনার মত প্রকাশ করুন। উইকিপিডিয়া বা উইকিমিডিয়ার বাংলা প্রকল্পগুলোর ব্যাপারে আপনার যেকোন মতামতকে আমরা স্বাগত জানাই। ধন্যবাদ।

কৌশল নির্ধারণী আলোচনার সমন্বয়কদের পক্ষে,
নাহিদ (আলাপ), তানভির (আলাপ) ও জয়ন্ত (আলাপ)
বুধবার ১৮:১২, ২২ মার্চ ২০১৭ (ইউটিসি)

ঘাটতি[সম্পাদনা]

পাবলিক বিশ্ববিদ্যালয়ের তালিকায় বাংলাদেশে টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের নাম নেই Masum billahtex (আলাপ) ১৮:২৯, ৮ জুন ২০১৭ (ইউটিসি)

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ মাসুম। সরকারি বিশ্ববিদ্যালয়ের তালিকায় বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় এর নাম অন্তর্ভুক্ত করা হয়েছে। Lonely Explorer (আলাপ) ১২:২৮, ৯ জুন ২০১৭ (ইউটিসি)

নিবন্ধ প্রতিযোগিতা ২০১৯-এ স্বাগতম[সম্পাদনা]

পলক ও অ ক.svg
সুপ্রিয় Lonely Explorer,

উইকিমিডিয়া বাংলাদেশের আয়োজনে ও জাগো নিউজের সহযোগিতায় চলছে বাংলা উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৯। অংশ নিন, নিবন্ধ লিখুন ও পুরস্কার জিতুন। ১ জুলাই থেকে শুরু হওয়া প্রতিযোগিতাটি চলবে ৩১ আগস্ট পর্যন্ত। ধন্যবাদ।

আয়োজক কমিটির পক্ষে,
নাহিদ সুলতান (আলাপ)
বৃহস্পতিবার ৫:৫৫, ০৪ জুলাই ২০১৯ (ইউটিসি)