ব্যবহারকারী আলাপ:Dasbimal

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

বাংলা উইকিপিডিয়ায় আপনাকে স্বাগতম[সম্পাদনা]

এটি যদি উইকিপিডিয়াতে আপনার তৈরি করা প্রথম নিবন্ধ হয়ে থাকে, তবে আপনি উইকিপিডিয়াতে প্রথম নিবন্ধের দিক-নির্দেশনা অবশ্যই পাঠ করে নিন।

আমরা আপনাকে নিবন্ধ উইজার্ড ব্যবহার করে নিবন্ধ তৈরি করতে উৎসাহিত করছি।

উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণের জন্য লাউতলী দিঘি নামক নিবন্ধটিতে একটি ট্যাগ লাগানো হয়েছে। দ্রুত অপসারণের বিচারধারার নি১ অনুচ্ছেদ অনুযায়ী এই ট্যাগ লাগানো হয়েছে, কারণ এটি একটি খুবই সংক্ষিপ্ত নিবন্ধ যা পাঠকদের সামান্য বা কোন প্রাসঙ্গিক তথ্য প্রদান করে না। সংক্ষিপ্ত নিবন্ধের জন্য ন্যূনতম তথ্যের মানের জন্য অনুগ্রহ করে উইকিপিডিয়া:স্টাব দেখুন। এছাড়াও অনুগ্রহ করে লক্ষ্য করুন যে নিবন্ধগুলি অবশ্যই উল্লেখযোগ্য বিষয়ের উপর থাকতে হবে এবং বিষয়বস্তু যাচাই করা যায় এমন নির্ভরযোগ্য উৎসের রেফারেন্স প্রদান করা উচিত।

আপনি যদি মনে করেন যে এই কারণে এই পাতাটি অপসারণ করা উচিত নয়, তবে এই অপসারণে আপত্তি জানাতে নিবন্ধটিতে গিয়ে "দ্রুত অপসারণে আপত্তি জানান" লেখার উপর ক্লিক করুন ও সেখানে কারণ ব্যাখ্যা করুন কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। মনে রাখবেন, কোন নিবন্ধে দ্রুত অপসারণ ট্যাগ করা হলে এবং যদি নিবন্ধটি দ্রুত অপসারণের বিচারাধারার সাথে মিলে যায় তবে কোনও দেরি না করে নিবন্ধটি অপসারণ করা হয়। অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এই বিজ্ঞপ্তিটি সরিয়ে ফেলবেন না, তবে আমরা আপনাকে নিবন্ধটি সম্প্রসারণ করতে উৎসাহিত করছি। আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে এবং নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত। যদি ইতিমধ্যে নিবন্ধটি অপসারিত হয়ে থাকে এবং আপনি ভবিষ্যতে এটির উন্নতি করতে এর বিষয়বস্তু ফেরত পেতে চান, তবে দয়া করে যে প্রশাসক এটি অপসারণ করেছেন তার সাথে যোগাযোগ করুন~ নোমান (📨আলাপ📝অবদান) ০৭:৪০, ২০ আগস্ট ২০২২ (ইউটিসি)[উত্তর দিন]

হ্যালো, এবং উইকিপিডিয়ায় স্বাগতম। যদিও উইকিপিডিয়ায় যে কেউ সম্পাদনা করতে পারে, তবে অগঠনমূলক নিবন্ধ, যেমন: মরহুম জাকারিয়া চৌধুরী, আমাদের নীতিমালার সাথে সামঞ্জস্যপূর্ণ নয়। আপনি যদি পরীক্ষামূলক সম্পাদনা করতে চান তাহলে খেলাঘর ব্যবহার করুন।

আপনি যদি মনে করেন যে এই কারণে এই পাতাটি অপসারণ করা উচিত নয়, তবে এই অপসারণে আপত্তি জানাতে নিবন্ধটিতে গিয়ে "দ্রুত অপসারণে আপত্তি জানান" লেখার উপর ক্লিক করুন ও সেখানে কারণ ব্যাখ্যা করুন কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। মনে রাখবেন, কোন নিবন্ধে দ্রুত অপসারণ ট্যাগ করা হলে এবং যদি নিবন্ধটি দ্রুত অপসারণের বিচারাধারার সাথে মিলে যায় তবে কোনও দেরি না করে নিবন্ধটি অপসারণ করা হয়। অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এই বিজ্ঞপ্তিটি সরিয়ে ফেলবেন না, তবে আমরা আপনাকে নিবন্ধটি সম্প্রসারণ করতে উৎসাহিত করছি। আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে এবং নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত। ≈ MS Sakib  «আলাপ» ১১:১৫, ১৪ আগস্ট ২০২৩ (ইউটিসি)[উত্তর দিন]