ব্যবহারকারী আলাপ:বঙ্গীয় ব্যক্তি

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
(ব্যবহারকারী আলাপ:Bong guy থেকে পুনর্নির্দেশিত)
পরিভ্রমণে ঝাঁপ দিন অনুসন্ধানে ঝাঁপ দিন

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

বিষয়শ্রেণী[সম্পাদনা]

শুভেচ্ছা নিন। বিষয়শ্রেণী নিবন্ধের একদম শেষে দিন, কোন অনুচ্ছেদের পাশে নয়। না বুঝলে প্রশ্ন করুন। আফতাবুজ্জামান (আলাপ) ০২:০৬, ১০ ফেব্রুয়ারি ২০১৯ (ইউটিসি)

মার্চ 2019[সম্পাদনা]

Stop icon প্রিয় ব্যবহারকারী, বাল ঠাকরে নিবন্ধে আপনার সংযোজন বাতিল করা হয়েছে, কারণ এটি উইকিপিডিয়ার কপিরাইট সংক্রান্ত নীতিমালা অনুসরণ করেনি। অনুগ্রহপূর্বক খেয়াল রাখুন, কপিরাইটকৃত লেখা মুক্ত হিসেবে অনুমতি প্রাপ্ত না হলে তা উইকিপিডিয়ায় ব্যবহার করা যায় না। আইনগত কারণে আমরা তাই কোনো ওয়েবসাইট থেকে কপিরাইটকৃত লেখা বা ছবি গ্রহণ করতে পারি না, এবং এধরনের যে-কোনো প্রকার সংযোজন দ্রুততার সাথে অপসারণ করা হয়। তবে আপনি বহিস্থ কোনো ওয়েবসাইটের লেখাকে সূত্র হিসেবে উল্লেখ করতে পারেন। উইকিপিডিয়া কপিরাইট লঙ্ঘনকে খুব সতর্কভাবে ও মনোযোগের সাথে বিবেচনা করে, এবং বারংবার কপিরাইট লঙ্ঘনকারীদের সম্পাদনায় বাধা প্রদান করা হয়। কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতায় আপনাকে স্বাগতম। CAPTAIN RAJU(T) ২২:০৮, ৫ মার্চ ২০১৯ (ইউটিসি)

মুকুন্দরাম রায় নিবন্ধের দ্রুত অপসারণ প্রস্তাবনা[সম্পাদনা]

মুকুন্দরাম রায় পাতাটি উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণের জন্য একটি ট্যাগ লাগানো হয়েছে। এটি করা হয়েছে দ্রুত অপসারণ প্রস্তাবনার জি১২ অনুচ্ছেদ অনুযায়ী, কারণ নিবন্ধটিতে http://www.dailysangram.com/?post=115406-কালের-নীরব-সাক্ষী-মথুরাপুর-দেউলhttp://www.jessore.info/index.php?option=content&value=559 থেকে লেখা হুবহু অনুলিপি করা হয়েছে। আপনি বহি:স্থ কোনো উৎসকে তথ্যসূত্র হিসেবে ব্যবহার করতে পারেন কিন্তু নিবন্ধের লেখা হতে হবে আপনার নিজের শব্দে, কোনোভাবেই উৎসের লেখা সরাসরি অনুলিপি করা যাবে না।

যদি বহি:স্থ উৎসটি আপনার মালিকানায় থেকে থাকে ও আপনি অন্যদেরও এটি ব্যবহারের সুযোগ দিতে চান তাহলে উৎস ওয়েবসাইটের অফিসিয়াল ই-মেইল ঠিকানা থেকে info-bn@wikimedia.org ঠিকানায় ইমেইল করুন।

আপনি যদি অপসারণের আপত্তি জানাতে চান তাহলে নিবন্ধে যেয়ে দ্রুত অপসারণের আপত্তি করতে চাইলে এখানে ক্লিক করুন লেখার উপর ক্লিক করুন এবং সেখানে আপনি ব্যাখ্যা করুন, কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। যদি নিবন্ধটি ইতিমধ্যে অপসারিত হয় এবং আপনি মনে করেন যে অপসারণ করা উচিত হয়নি তাহলে একজন সক্রিয় প্রশাসকের সাথে যোগাযোগ করুন। - Ahmad ১৫:৫৮, ৬ মার্চ ২০১৯ (ইউটিসি)

আপনি পুনর্লিখন করে নিবন্ধটি অপসারণের হাত থেকে রক্ষা করতে পারেন। --আফতাবুজ্জামান (আলাপ) ১৬:২৬, ৬ মার্চ ২০১৯ (ইউটিসি)

মুছে ফেলা[সম্পাদনা]

কংসনারায়নবাল ঠাকরে নিবন্ধ থেকে পুনর্লিখন না করেই {{অনুলিপি প্রতিলেপন}} মুছে ফেলছেন। কোনো নিবন্ধে {{অনুলিপি প্রতিলেপন}} যুক্ত করা হলে সংশোধন না হওয়া পর্যন্ত এগুলো রাখতে হবে। - Ahmad ০৭:৩৯, ৭ মার্চ ২০১৯ (ইউটিসি)

কংসনারায়ন নিবন্ধে এখনো ৭৩.৬% কপিরাইট লঙ্ঘন রয়েছে। নিবন্ধটি আরো পুনর্লিখন করা উচিত। --আফতাবুজ্জামান (আলাপ) ১৬:৩৮, ৭ মার্চ ২০১৯ (ইউটিসি)
@Bong guy: কংসনারায়ন পুনর্লিখন করার জন্য ধন্যবাদ! - Ahmad ১৭:০২, ৭ মার্চ ২০১৯ (ইউটিসি)

ঢাকেশ্বরী মন্দির[সম্পাদনা]

ঢাকেশ্বরী মন্দির নিবন্ধটি পুনর্লিখন করবেন। আপনি "অবস্থান ও স্থাপনাসমূহ" অনুচ্ছেদে বাংলাপিডিয়া থেকে হুবহু অনুলিপি করে লেখা যোগ করেছেন। উক্ত অনুচ্ছেদটি ব্যাপক পুনর্লিখন আবশ্যক, আমি কিছুটা করে দিয়েছি, বাকীটা আপনি করুন। --আফতাবুজ্জামান (আলাপ) ২১:৪১, ১৮ মার্চ ২০১৯ (ইউটিসি)

চন্দ্রনাথ মন্দির[সম্পাদনা]

আপনার পুনর্লিখনের অপেক্ষায় না থেকে চন্দ্রনাথ মন্দির পাতায় কপিরাইট লঙ্ঘনের কারণে আপনার সম্পাদনাগুলো বাতিল করেছি। আরও কোনো পাতায় কপিপেস্ট করেছেন কিনা তা খুঁজে দেখার যথেষ্ট সময় নেই। - Ahmad ০৫:০৫, ১৯ মার্চ ২০১৯ (ইউটিসি)

আপনার তৈরি প্রাম্বানান মন্দির নিবন্ধটির বেশ কিছু অংশ এই সময় ও ফেসবুক থেকে তুলে দিয়েছেন দেখছি। কষ্ট করে ঠিক করুন। ইংরেজি উইকিতে বিশাল লেখা রয়েছে, আপনি সেটা অনুবাদ করতে পারেন। আপনাকে অনুরোধ করছি, অন্য কোথা থেকে লেখা অনুলিপি করবেন না। সে সব সাইটের কপিরাইটের কারণে তা করা যাবে না। --আফতাবুজ্জামান (আলাপ) ২৩:১২, ৯ এপ্রিল ২০১৯ (ইউটিসি)

যান্ত্রিক অনুবাদ[সম্পাদনা]

দয়া করে যান্ত্রিক অনুবাদ করবেন না যেমনটি বরুণ দেব নিবন্ধে করেছিলেন। উইকিপিডিয়াতে আপনি কোন নিবন্ধ যুক্ত করলে সেটি সাথে সাথেই লাইভ হয়ে যায় তাই যান্ত্রিক যুক্ত করলাম কিন্তু পরে ঠিক করবো, এমনটা না করে ঠিক করে তারপর নিবন্ধ যুক্ত করবেন দয়া করে। ধন্যবাদ। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৭:১৮, ১১ এপ্রিল ২০১৯ (ইউটিসি)

এপ্রিল 2019[সম্পাদনা]

Stop icon প্রিয় ব্যবহারকারী, রাজা গণেশ নিবন্ধে আপনার সংযোজন বাতিল করা হয়েছে, কারণ এটি উইকিপিডিয়ার কপিরাইট সংক্রান্ত নীতিমালা অনুসরণ করেনি। অনুগ্রহপূর্বক খেয়াল রাখুন, কপিরাইটকৃত লেখা মুক্ত হিসেবে অনুমতি প্রাপ্ত না হলে তা উইকিপিডিয়ায় ব্যবহার করা যায় না। আইনগত কারণে আমরা তাই কোনো ওয়েবসাইট থেকে কপিরাইটকৃত লেখা বা ছবি গ্রহণ করতে পারি না, এবং এধরনের যে-কোনো প্রকার সংযোজন দ্রুততার সাথে অপসারণ করা হয়। তবে আপনি বহিস্থ কোনো ওয়েবসাইটের লেখাকে সূত্র হিসেবে উল্লেখ করতে পারেন। উইকিপিডিয়া কপিরাইট লঙ্ঘনকে খুব সতর্কভাবে ও মনোযোগের সাথে বিবেচনা করে, এবং বারংবার কপিরাইট লঙ্ঘনকারীদের সম্পাদনায় বাধা প্রদান করা হয়। কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতায় আপনাকে স্বাগতম। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ০৬:৪৬, ১৯ এপ্রিল ২০১৯ (ইউটিসি)