ব্যবহারকারী আলাপ:58.97.253.74

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

স্বাগতম![সম্পাদনা]

সুপ্রিয়, 58.97.253.74, উইকিপিডিয়ায় স্বাগতম!। আশা করছি এ পরিবেশটি আপনার ভাল লাগবে এবং উইকিপিডিয়াতে থাকার সিদ্ধান্ত নিবেন। দুর্ভাগ্যবশত, এক বা একাধিক পাতা যা আপনি তৈরি করেছেন হয়তোবা উইকিপিডিয়ার নীতিমালা অনুসরণ করেনি এবং হয়তোবা বজায় রাখা সম্ভব হবে না।

এখানে নিবন্ধন তৈরির বিষয়ে আপনার প্রথম নিবন্ধ নামের একটি পাতা রয়েছে যা আপনি হয়তোবা পড়তে চাইবেন। আপনি যদি আটকে যান এবং সাহায্য খুঁজেন তাহলে অনুগ্রহপূর্বক নতুন অবদানকারীর সাহায্য পাতায় আসবেন, যেখানে অভিজ্ঞ উইকিপিডিয়ানরা আপনার যেকোনো সমস্যার উত্তর দিতে পারে! অথবা, এই পাতায় আপনি শুধু {{সাহায্য করুন}} লিখতে পাড়েন, আপনার প্রশ্ন অনুযায়ী, এবং কেউ হয়তোবা আপনার প্রশ্নের ছোট করে উত্তর দিবে। এখানে নতুনদের জন্য কিছু ভালো লিঙ্ক দেয়া হল:

আমি আশা করি আপনি উইকিপিডিয়ায় সম্পাদনা করে এবং উইকিপিডিয়াচারী হয়ে আনন্দিত হবেন! অনুগ্রহপূর্বক আলাপ পাতায় বার্তা রাখার পর সম্পাদনা টুলবারের চিহ্নে ক্লিক করার মাধ্যমে অথবা চারটি টিল্ডা (~~~~) চিহ্ন দিয়ে নাম স্বাক্ষর করুন। এটি স্বয়ংক্রিয় ভাবে আপনার নাম এবং তারিখ যোগ করবে। আপনার যদি কোনো প্রশ্ন থাকে তাহলে উইকিপিডিয়া:প্রশ্ন পাতাটি দেখতে পারেন অথবা আমার আলাপ পাতায় প্রশ্ন করতে পাড়েন। আবারও আপনাকে,স্বাগতম! তাওহীদ (আলাপ) ০৭:২৩, ২৭ ফেব্রুয়ারি ২০১৪ (ইউটিসি)[উত্তর দিন]

Hello, and welcome to Wikipedia. This is a notice that The Hills Have Eyes (2006 film), a page that you created, has been tagged for deletion. This has been done under two or more of the criteria for speedy deletion, by which articles can be deleted at any time, without discussion. If the page meets any of these strictly-defined criteria, then it may be soon be deleted by an administrator. The reasons it has been tagged are:

আপনি যদি মনে করেন যে এই নোটিশটি এখানে ভুল করে প্রদান করা হয়েছে, তবে এই অপসারণের আপত্তি জানাতে নিবন্ধে যেয়ে দ্রুত অপসারণের আপত্তি করতে চাইলে এখানে ক্লিক করুন লেখা লেবেলের উপর ক্লিক করুন। এটি করার ফলে আপনি আগে থেকে বিন্যাস্ত সংশ্লিষ্ট নিবন্ধের আলাপ পাতা পাবেন, সেখানে আপনি ব্যাখ্যা করুন, কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। অথবা আপনি নিবন্ধের আলাপ পাতায় সরাসরি আপনার কারণ ব্যক্ত করতে পারেন। কিন্তু এটাও মনে রাখবেন, দ্রুত অপসারণ ট্যাগ কোনো নিবন্ধে করা হলে, কোনো দেরি না করে অপসারণ করা হয় যদি নিবন্ধটি দ্রুত অপসারণ বিচারাধারার সাথে মিলে যায়। এটি যদি দ্রুত অপসারণের বিচারধারা অনুসারে না হয় তবে নিবন্ধ থেকে এই নোটিশটি সরিয়ে ফেলুন, কিন্তু অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এ নোটিশটি সরিয়ে ফেলবেন না আমরা আপনাকে নিবন্ধটিকে সম্প্রাসারণ করতে উৎসাহিত করছি। আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে ও নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত। যদি ইতিপূর্বে নিবন্ধটি অপসারিত হয়ে থাকে আপনি কোনো একজন সক্রিয় প্রশাসকের সহিত যোগাযোগ করুন।

অনুগ্রহপূর্বক আরও লক্ষ করুন যে, অপসারণের প্রস্তবনা কোনো ব্যক্তিগত আক্রমণ নয়। এটি শুধুমাত্র একটি নোটিশ যা উইকিপিডিয়ার নীতিমালা অনুসারে আপনাকে প্রদান করা হয়েছে। উইকিপিডিয়ায় অবদান রাখার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার আরও কোনো প্রশ্ন থাকলে আপনি বিনা দ্বিধায় আমার আলাপের পাতায় বার্তা রাখতে পারেন। তাওহীদ (আলাপ) ০৭:২৩, ২৭ ফেব্রুয়ারি ২০১৪ (ইউটিসি)[উত্তর দিন]