ব্যবহারকারী আলাপ:ইব্রাহিম হাসান

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

গর্বিত নটর ডেমিয়ান[সম্পাদনা]

গর্বিত নটর ডেমিয়ান পদক
চিত্র:Logo of Notre Dame College.jpg

সুপ্রিয় ইব্রাহিম হাসান,
নটর ডেম কলেজ” নিবন্ধটিকে বাংলা উইকিপিডিয়ার নির্বাচিত নিবন্ধ হওয়ায় আপনাকে অভিনন্দন! -- আদিভাই (আলাপ) ১৮:৪১, ১০ আগস্ট ২০২০ (ইউটিসি)
[উত্তর দিন]

 

নটর ডেম কর্মশালা ও এডিটাথন ২০২০ (পর্যালোচনা) পদক[সম্পাদনা]

কৃতজ্ঞতা স্মারক
• নটর ডেম এডিটাথন ও কর্মশালা ২০২০ •

সুপ্রিয় পর্যালোচক,
উইকিমিডিয়া বাংলাদেশ” ও “নটর ডেম ইংলিশ ক্লাব” আয়োজিত "নটর ডেম কর্মশালা ও এডিটাথন ২০২০"-এ নিবন্ধ পর্যালোচনায় উল্লেখযোগ্য ভূমিকা রাখায় আপনাকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। উইকিপিডিয়ায় আপনার অগ্রযাত্রা শুভ হোক, এই কামনায় - বিদ্রোহী রণক্লান্ত বার্তা.. ১৬:৫৭, ১০ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

ধন্যবাদ, ভ্রাতা -- ইব্রাহিম হাসান (আলাপ) ১৪:৫৮, ২৮ ডিসেম্বর ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]
সুপ্রিয় ইব্রাহিম হাসান, শুভেচ্ছা নেবেন। আপনাকে উইকিপ্রকল্প নটর ডেম কলেজে যোগদানের আমন্ত্রণ জানাচ্ছি। উইকিপ্রকল্প নটর ডেম কলেজ হলো এমন একটি সম্মিলিত প্রয়াস, যেখানে উইকিপিডিয়ানরা, বিশেষ করে নটর ডেম কলেজের শিক্ষার্থীরা, সম্মিলিতভাবে নটর ডেম কলেজ সংশ্লিষ্ট নিবন্ধগুলো তৈরি ও নিবন্ধগুলোর মানোন্নয়ন করে থাকেন। এই উইকিপ্রকল্পে অংশগ্রহণের জন্য আপনি আপনার নাম এখানে যুক্ত করতে পারেন। এছাড়া আপনি আপনার ব্যবহারকারী পাতায় {{ব্যবহারকারী উইকিপ্রকল্প নটর ডেম কলেজ}} যুক্ত করতে পারেন। এতে আপনার নাম উইকিপ্রকল্প নটর ডেম কলেজের সদস্যবৃন্দ বিষয়শ্রেণীতে যুক্ত হবে।

শুভেচ্ছান্তে—
উইকিপ্রকল্প নটর ডেম কলেজের পক্ষে, বিদ্রোহী রণক্লান্ত বার্তা.. ১২:০১, ১১ মার্চ ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

বোর্ড নির্বাচন সংক্রান্ত হালনাগাদ[সম্পাদনা]

সুপ্রিয় ইব্রাহিম হাসান,
২০২১ সালের ট্রাস্টি বোর্ড নির্বাচন অনুষ্ঠানের প্রক্রিয়া শুরু হয়েছে। সম্প্রদায়ের আগ্ৰহী প্রার্থীগণ তাদের মনোনয়নপত্র জমা দেওয়া শুরু করেছেন যা ২৩:৫৯ ২৯ জুন ২০২১ (ইউটিসি) পর্যন্ত চলবে।
আপনি আপনার সম্প্রদায়ের পক্ষ হতে প্রার্থীদের পরিকল্পনা সম্পর্কে প্রশ্ন করতে পারেন। প্রশ্ন করুন এবং আসুন আমরা সকলে এই গণতান্ত্রিক প্রক্রিয়ায় অংশ নিয়ে একে সাফল্যমণ্ডিত করে তুলি।
নির্বাচন কমিটির পক্ষে
শাকিল হোসেননেট্টিমি সুজাতা ১৭:৩৩, ১৯ জুন ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]