ব্যবহারকারী আলাপ:আমাদের নওপাড়া

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

স্বাগতম[সম্পাদনা]

সুপ্রিয় আমাদের নওপাড়া!

উইকিপিডিয়ায় আপনাকে স্বাগত জানাচ্ছি। আশা করছি এ পরিবেশটি আপনার ভাল লাগবে এবং উইকিপিডিয়াকে সমৃদ্ধ করতে আপনি সহায়তা করবেন। উইকিপিডিয়ায় অবদান রাখতে প্রাথমিকভাবে জানা প্রয়োজন এমন তথ্য পাবেন এই পাতাগুলোতে:

যদি আপনার সাহায্যের প্রয়োজন হয় তাহলে উইকিপিডিয়া:সাহায্যকেন্দ্র পাতায় আপনার প্রশ্নটি লিখে যুক্ত করুন।

Ahmad Kanik, ০৪:৫৪, ২৩ এপ্রিল ২০১৯ (ইউটিসি)

উইকিপিডিয়ায় স্বাগতম। আমি লক্ষ্য করেছি যে আপনার ব্যবহারকারী নাম, ‘আমাদের নওপাড়া’, উইকিপিডিয়ার ব্যবহারকারী নামের নীতি পূরণ করছে না কারণ এটি পত্রিকার নাম। আপনি যদি বিশ্বাস করেন যে আপনার ব্যবহারকারী নাম আমাদের নীতি লঙ্ঘন করছেন না, তাহলে দয়া করে কারণ ব্যাখ্যাসহ লিখে আমাদের জানান। বিকল্প হিসাবে, আপনি ব্যবহারকারী নাম পরিবর্তনের জন্য জিজ্ঞাসা করতে পারেন, অথবা আপনি সম্পাদনার জন্য একটি নতুন অ্যাকাউন্ট তৈরি করতে পারেন। আপনাকে ধন্যবাদ।

থামুন আইকন
আপনাকে সম্পাদনা করা থেকে অনির্দিষ্টকালের জন্য বাধাদান করা হয়েছে কারণ আপনি সম্পাদনা অধিকারের অপব্যবহার করেছেন। আপনি যদি মনে করেন যে আপনার কাছে এই বাধা তুলে নেয়ার জন্য ভাল কারণ আছে, তাহলে আপনি আপনার আলাপ পাতায় এই লেখা যোগ করে বাধা তুলে নেয়ার জন্য আবেদন করতে পারেন: {{বাধা অপসারণ|কারণ=এখানে আপনার যুক্তি লিখুন ~~~~}}।  ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৭:১১, ৯ মে ২০১৯ (ইউটিসি)[উত্তর দিন]