ব্যবহারকারী:Pratyya Ghosh/Userpage/3.0/Talk Page Notice

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

আমার আলাপ পাতায় স্বাগতম। বার্তা প্রেরণের পূর্বে কিছু বিষয় লক্ষ্য করুন।
এই পাতায় কোন ধ্বংসপ্রবণ সম্পাদনা করবেন না।

আমি ভুল করতে পারি এবং করিও। তবে সেটির বিষয়ে অনুগ্রহ পূর্বক আস্থা রাখুন। যদি আমি ভুল করে থাকি তবে দয়া করে নম্রতার সাথে আমাকে সেটি বলুন। উগ্র/রূঢ় ব্যবহারের মাধ্যমে কোন সমাধান আসে না। তাই অনুগ্রহ করে আপনার বার্তায় ভদ্রতাশিষ্টাচার বজায় রাখুন।

আপনি আমার আলাপ পাতায় কোন বার্তা রাখলে আমি আপনাকে মেনশন করে তার উত্তর এখানেই প্রদান করব। আমি আপনার আলাপ পাতায় বার্তা প্রদান করলে, আপনিও একই কাজ করতে পারেন। তবে আপনি চাইলে আমার আলাপ পাতায়ও প্রত্যুত্তর প্রদান করতে পারেন। এই পাতাটি আপনার নজরতালিকায় রাখতে এখানে ক্লিক করুন

আমি কোন কম্পিউটার প্রোগ্রাম নই, বরং একজন মানুষ। বাস্তব জীবনেও আমার অনেক দায়িত্ব এবং কর্তব্য রয়েছে। তাই অনেক সময় আমি জলদি প্রত্যুত্তর প্রদান নাও করতে পারি। তবে আমি এটুকু নিশ্চয়তা দিতে পারি যে আমি জলদি প্রত্যুত্তর প্রদানের জন্য সর্বোচ্চ চেষ্টা করব। বাস্তবজীবনে কোন সমস্যা না হলে, আমি সাধারণত ২৪ ঘণ্টার মাঝে কোন বার্তার প্রত্যুত্তর প্রদানের চেষ্টা করব। তাই অন্তত ২৪ ঘণ্টা ধৈর্য রাখুন।

দয়া করে আপনার বার্তার শেষে "~~~~" ব্যবহার করে সাক্ষর প্রদান করবেন এবং অনুগ্রহপূর্বক এটি করতে ভুলবেন না।

জরুরি অথবা গোপনীয় বিষয়ে এখানে ক্লিক করে আমাকে ইমেইলও পাঠাতে পারেন। আলাপ পাতার মাধ্যমে সমাধান করা যায় এমন বিষয়ে আমাকে ইমেইল পাঠাবেন না।

এই ব্যবহারকারীর স্থানীয় সময় (ঢাকা, বাংলাদেশ) হল ১৭:২৫, ২৫ এপ্রিল ২০২৪ (হালনাগাদ)