ব্যবহারকারী:Nabil/পদক

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
লক্ষ্য করুন, এটি আমার মূল আলাপ পাতা নয়, বরং এই পাতাটি আমার উইকিপদক প্রাপ্তি সংক্রান্ত একটি সংগ্রহশালা। এখানে কোন প্রকার সম্পাদনা থেকে বিরত থাকুন। সকল প্রকার আলোচনা শুরু করতে অনুগ্রহপূর্বক আমার বর্তমান আলাপ পাতা ব্যবহার করুন। আপনার আস্থার জন্য ধন্যবাদ।

সম্পাদকের পদক[সম্পাদনা]

সম্পাদকের পদক
সুপ্রিয় নাবিল এত অল্পসময়ে বাংলা উইকিপিডিয়ায় ৭৯ টি নিবন্ধ করেছেন যা নিঃসন্দেহে চমৎকার কাজ। আপনার অগ্রযাত্রা অব্যহত থাকুক এ প্রত্যাশা। ফেরদৌস • ১৯:২৩, ২১ জুন ২০১৯ (ইউটিসি)

আপনার জন্য একটি পদক![সম্পাদনা]

বিশেষ পদক
বাংলাদেশী জেনারেল নিয়ে বেশ কয়েকটি নিবন্ধ তৈরি করার জন্য ধন্যবাদ। পারভেজ সিরাজি (আলাপ) ০৬:৫১, ৮ জুলাই ২০১৯ (ইউটিসি)

সামরিক সম্পাদক পদক[সম্পাদনা]

সামরিক সম্পাদক পদক
বাংলা উইকিপিডিয়ায় সামরিক বিষয়ক বিভিন্ন লেখার জন্য আপনাকে এই পদক দিলাম। --আফতাবুজ্জামান (আলাপ) ১৭:৩০, ২৫ জুলাই ২০১৯ (ইউটিসি)

A barnstar for you![সম্পাদনা]

The Editor's Barnstar
সুপ্রিয় নাবিল খুবই অল্পসময়ে বাংলা উইকিপিডিয়ায় ৬৩১৬টি সম্পাদনা করেছেন যা নিঃসন্দেহে চমৎকার কাজ। আপনার অগ্রযাত্রা অব্যহত থাকুক এ প্রত্যাশা। --- Sajidulislampathan (আলাপ) ০৯:০৯, ৪ আগস্ট ২০১৯ (ইউটিসি)

১০০ উইকি চ্যালেঞ্জ ও ১০০০ পাতা তৈরি![সম্পাদনা]

চ্যালেঞ্জ বিজয়ী পদক
প্রিয় নাবিল, আপনি খুব দ্রুত সময়ে ১০০০ নিবন্ধ ও একই সাথে টানা ১০০ উইকি দিবসের চ্যালেঞ্জ জয় করায় আপনাকে অভিনন্দন। এখেত্রে দুটি কৃতিত্ব দেখে ভালো লাগছে। আপনার প্রতিটি নিবন্ধ উল্লেখযোগ্যতার মৌলিক মানদণ্ডে উত্তীর্ণ ছিলো। তাইএ পর্যন্ত কোনোটিই অপসারণ হয়নি। যা নতুন উইপিডিয়ানদের ক্ষেত্রে সত্যিই বিরল। আশা করি আপনার হাত ধরে আরো অনেক এগিয়ে যাবে প্রিয় বাংলা উইকিপিডিয়া। দেলোয়ার () • ২২:৫৯, ৩০ সেপ্টেম্বর ২০১৯ (ইউটিসি)

১০০০টি+ নিবন্ধ[সম্পাদনা]

১০০০টি+ নিবন্ধের প্রণেতা
শুভেচ্ছা নিন, দেখতে দেখতে আপনি প্রায় ১০০০টির বেশি নিবন্ধ তৈরি করে ফেলেছেন। আমার কাছ থেকে আপনাকে এই ছোট্ট ১০০০টি+ নিবন্ধের প্রণেতা উইকিপদকটি দিলাম। বাংলা উইকিপিডিয়ার উন্নতিতে আপনার এই পদযাত্রা অব্যাহত থাকবে এই কামনা করছি। আফতাবুজ্জামান (আলাপ) ০২:৩৮, ১০ অক্টোবর ২০১৯ (ইউটিসি)

উন্মুক্ত প্রবেশাধিকার সপ্তাহ পদক ২০১৯![সম্পাদনা]

উন্মুক্ত প্রবেশাধিকার সপ্তাহ পদক ২০১৯


সুপ্রিয় Nabil!

উন্মুক্ত প্রবেশাধিকার সপ্তাহ উপলক্ষে বাংলা উইকিপিডিয়াতে আয়োজিত এডিটাথনে আপনার অসাধারণ অবদানের জন্য ধন্যবাদ।

এর স্বীকৃতিতে সংগঠক দলের পক্ষ থেকে আপনাকে এই উইকিপদক প্রদান করা হল। আশাকরি, বাংলা উইকিপিডিয়ায় আপনার যাত্রা অব্যাহত থাকবে।

~মহীন (আলাপ), বুধবার ১৩:১৬, ২৩ অক্টোবর ২০১৯ (ইউটিসি)

আপনার জন্য একটি চিজবার্গার![সম্পাদনা]

সুপ্রিয় নাবিল, আপনি বাংলা উইকিপিডিয়াতে বহু সেনা-কর্মকর্তা বিষয়ক নিবন্ধ তৈরি করেছেন, তাদের অনেকের চিত্রও আপলোড করেছেন, আপনাকে এজন্য ধন্যবাদ, তবে একটি জিনিস মনে রাখবেন যে, সকল কর্মকর্তাকে জেনারেল বলা হয়না, হ্যাঁ, জেনারেল মানে সেনাপতি, কর্নেল মানেও সেনাপতি, আবার ক্যাপ্টেন মানেও সেনাপতি, তবে বাংলা ভাষায় ব্যবহৃত শব্দ দিয়ে সেনাবাহিনীতে ব্যবহৃত টার্ম বোঝা সহজ নয়, মেজর-জেনারেল অনেক বড় পদ যারা কমপক্ষে দশ হাজার জন সৈনিকের একটি ডিভিশন (সেনা ইউনিট) এর নেতৃত্ব দিয়ে থাকেন, যাদেরকে সংক্ষেপে জেনারেল বলা হয় আর লেঃ কর্নেল একটি ব্যাটেলিয়নের অধিনায়ক থাকেন যেখানে বড় জোর ১,০০০ জন সেনা থাকে, এটাও একটা ইউনিট।

পরিশেষে বলবো, আপনি ভুল করেছেন সেটা শুধরিয়ে নেবার জন্য সেনা ইউনিট এবং সেনা-কর্মকর্তাদের নেতৃত্ব প্রদানের ক্ষমতা নিয়ে একটু পড়বেন। ধন্যবাদ। শুভেচ্ছান্তে নাজমুল। হাসান নাজমুল খান (আলাপ) ০৬:৪০, ১৪ নভেম্বর ২০১৯ (ইউটিসি)

আপনার জন্য একটি পদক![সম্পাদনা]

পরিশ্রমী পদক
@Nabil:, নাবিল ভাই, আপনাকে পরিশ্রমী পদক দিলাম, আপনি বাংলা উইকিপিডিয়ার জন্য অনেক পরিশ্রম করেছেন, অনেক নিবন্ধ বানিয়েছেন, চিত্র যুক্ত করেছেন; আপনি আপনার উইকিযাত্রা অব্যাহত রাখুন। মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে কামনা করি যেন তিনি আপনার মনের সকল ধনাত্মক আশা-আকাঙ্ক্ষা পূরণ করেন। আমির আব্দুল্লাহ (আলাপ) ০৫:৪৮, ২২ জানুয়ারি ২০২০ (ইউটিসি)

১০,০০০+ সম্পাদনা পদক[সম্পাদনা]

১০,০০০+ সম্পাদনা পদক
বাংলা উইকিপিডিয়ায় আপনার ১০,০০০+ সম্পাদনা ও আমাকে উৎসাহিত করার জন্য ধন্যবাদ সরূপ আপনার জন্য এই পদক। আশাকরি, এই সংখ্যা ১০০০০০ অতিক্রম করবে। আপনার জন্য শুভকামনা City of Zion (আলাপ) ০৭:০৪, ৩০ জানুয়ারি ২০২০ (ইউটিসি)

আপনার জন্য একটি পদক![সম্পাদনা]

নিরলস অবদানের পদক
প্রিয়, নাবিল! আপনি খুঁজে খুঁজে বাংলাদেশের প্রাক্তন রাজনীতিবিদ ও ইতিহাস থেকে প্রায় হারিয়ে যাওয়া সংসদ সদস্যদের নিবন্ধ তৈরিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। যা অবশ্যই উইকিপ্রেমি ও উইকিপাঠকদের জন্যে অনেক উপকারী জ্ঞান হিসেবে কাজে লাগছে। আপনার আপনার উইকি প্রচেষ্টা সফল হোক এমন প্রত্যাশায়। দেলোয়ার () • ১৩:৫৯, ১২ মার্চ ২০২০ (ইউটিসি)

আপনার জন্য একটি পদক![সম্পাদনা]

বাংলা উইকি রমজান পদক
এই রমজানে এক বা একাধিক ইসলাম সম্পর্কিত নিবন্ধ তৈরির জন্য আমার পক্ষ থেকে এই বাংলা উইকি রমজান পদক, ভবিষ্যতে এরকম আরো অনেক নিবন্ধ তৈরি করবেন; এই আশা ব্যক্ত করে---- এফ আর শুভ(বার্তা দিন) ১৮:২৬, ১৭ মে ২০২০ (ইউটিসি)

জীবজী পদক[সম্পাদনা]

জীবজী পদক
এটা আপনার প্রাপ্য। ‍‍‍‍~ ফায়সাল বিন দারুল (২০২০) ১১:৪৮, ৪ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)

৫০ হাজার সম্পাদনার পদক[সম্পাদনা]

৫০,০০০ সম্পাদনার পদক
বাংলা উইকিপিডিয়ায় ৫০,০০০ সম্পাদনার মাইলফলক স্পর্শ করায় আপনাকে ৫০,০০০ সম্পাদনার পদকটি দিলাম। অভিনন্দন! চালিয়ে যান 👍 --আফতাবুজ্জামান (আলাপ) ২১:১৯, ২৮ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)

বিশেষ এডিটাথন পদক[সম্পাদনা]

বিশেষ এডিটাথন পদক
প্রিয় Nabil,

২০২০ সালে অনুষ্ঠিত বিশেষ এডিটাথনে অংশগ্রহণ করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। এডিটাথনে আপনার জমাদানকৃত অন্তত একটি নিবন্ধ গৃহীত হয়েছে। শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। বিশেষ এডিটাথনে অংশগ্রহণ করে এডিটাথনের পাশাপাশি সার্বিকভাবে বাংলা উইকিপিডিয়ায়কে সমৃদ্ধ করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি উইকিপিডিয়ায় আপনার যাত্রা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর, ও নিরাপদে থাকুন। আয়োজক দলের পক্ষে, তানভির রহমানঅংকন ঘোষ দস্তিদার, ১৮:০১, ১ ফেব্রুয়ারি ২০২১ (ইউটিসি)

আপনার জন্য একটি পদক![সম্পাদনা]

জীবনী বার্নস্টার
আপনি জীবনী সম্পর্কিত নিবন্ধে অবদান রাখতে খুব ভালবাসেন। আপনি বাংলা উইকির জীবনী বিশেষজ্ঞ। আপনার অবদানগুলো বাংলা উইকিকে সমৃদ্ধ করেছে। আপনার এই অসাধারণ অবদানের জন্য ধন্যবাদ। শুভকামনায় ~ তন্ময় (আলাপ) ১৮:৪২, ১০ মে ২০২১ (ইউটিসি)