উইকিপদক

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

লক্ষ্য করুন, এই পাতাটি আমার উইকিপদক প্রাপ্তি সংক্রান্ত একটি সংগ্রহশালা। সকল প্রকার আলোচনা শুরু করতে অনুগ্রহপূর্বক আমার আলাপন ব্যবহার করুন। আপনার সহযোগীতার জন্য আন্তরিক ধন্যবাদ।

চমৎকার ও দ্রুত নিবন্ধ তৈরির পদক[সম্পাদনা]

চমৎকার ও দ্রুত নিবন্ধ তৈরির পদক
আপনি উইকিতে নতুন হিসেবে যোগদান করলেও অনেক ভালো অবদান রেখেছেন। দ্রুত চমৎকার ও বড় অনেকগুলি নিবন্ধ লিখে ফেলেছেন। তাই আমার পক্ষ থেকে আপনাকে অভিনন্দন। আপনার উইকি সম্পাদনা অব্যাহত থাকুক। --Aftab1995 (আলাপ) ২৩:১৬, ২১ জুলাই ২০১৪ (ইউটিসি)

উইকিপদক[সম্পাদনা]

সম্পাদকের পদক
সুপ্রিয় ফেরদৌস, বাংলা উইকিপিডিয়ায় নতুন ব্যবহারকারী হয়েও আপনি রসায়ন এবং বেশ কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে ১০০-এরও বেশি নিবন্ধ তৈরি করেছেন। আপনার এই অবদানের স্বীকৃতিস্বরূপ আমার পক্ষ থেকে এই সামান্য অভিনন্দন।  – তানভির (আলাপ) ১৪:১৭, ২২ ডিসেম্বর ২০১৪ (ইউটিসি)

উইকি পদক[সম্পাদনা]

নিরলস অবদানের জন্য পদক
বাংলা উইকিপিডিয়ার পেছনে ধারবাহিকতার সাথে অনুকরণীয় শ্রম ও মূল্যবান সময় দেওয়ার জন্য আপনাকে এ পদক দেয়া হল। Ibrahim Husain Meraj (আলাপ) ১৮:২২, ৮ ফেব্রুয়ারি ২০১৫ (ইউটিসি)

উইকিপদক রসায়ন[সম্পাদনা]

উইকিপদক রসায়ন উইকিপদক রসায়ন
সুপ্রিয় ফেরদৌস ভাই, বাংলা উইকিপিডিয়ায় আপনার মানসম্পন্ন অনেকগুলো রসায়ন বিষয়ক নিবন্ধের জন্য আপনাকে এই পদক প্রদান করছি। বাংলা উইকিপিডিয়ায় রসায়ন বিষয়ে মৌলিক নিবন্ধের বড়ই অভাব,সেই প্রেক্ষিতে আপনার এই অবদান উল্লেখযোগ্য। আমি নিজেও বছরখানেক আগে রসায়ন বিষয়ক কিছু নিবন্ধ লিখেছিলাম, তবে বাংলা উইকিতে এসম্পর্কিত আরো অনেক নিবন্ধের প্রয়োজন। আশা করছি আপনার এই অসামান্য অবদান অব্যাহত থাকবে।  – তানভির (আলাপ) ১০:৫৩, ২৭ জানুয়ারি ২০১৬ (ইউটিসি)

আপনার জন্য একটি পদক![সম্পাদনা]

সম্পাদকের পদক
সুপ্রিয় Ferdous/উইকিপদক!

উইকিপিডিয়ায় আপনাকে বাংলাদেশের প্রত্নতাত্ত্বিক স্থাপনার নিবন্ধ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ধন্যবাদ জানাচ্ছি । বাংলাদেশের প্রত্নতাত্ত্বিক স্থাপনার নিবন্ধ প্রতিযোগিতায় এক বা একাধিক নিবন্ধ তৈরি করে বাংলা উইকিপিডিয়াকে সমৃ্দ্ধকরণে আপনার নিরলস অবদানের জন্য আপনাকে এই পদক দেয়া হলো। -- শাহাদাত সায়েম (আলাপ) ১৫:১৩, ২৬ অক্টোবর ২০১৬ (ইউটিসি)

আপনার জন্য একটি পদক![সম্পাদনা]

দলগত কাজের পদক
উইকিপিডিয়ায় আপনাকে বিবিসি ১০০ নারী অনলাইন এডিটাথন/২০১৬ এ অংশগ্রহণের জন্য ধন্যবাদ জানাচ্ছি । বিভিন্ন ক্ষেত্রে সফল এবং আলোচিত নারীদের শিরোনামে এক বা একাধিক নিবন্ধ তৈরি করে বাংলা উইকিপিডিয়াকে সমৃ্দ্ধকরণে আপনার নিরলস অবদানের জন্য আপনাকে এই পদক দেয়া হলো। Nahid Hossain (আলাপ) ০৭:১৯, ৯ ডিসেম্বর ২০১৬ (ইউটিসি)