ব্যবহারকারী:মোহাম্মদ মারুফ/বার্তাপ্রদান

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
বার্তাপ্রদান
বিবরণটুইংকেলের মাধ্যমে বা হাত দ্বারা কোনো পাতায় ট্যাগ যোগ করার পর পাতা তৈরিকারীকে বার্তা দিতে সরঞ্জামটি ব্যবহৃত হয়।
লেখকমোহাম্মদ মারুফ
অবস্থাসক্রিয়
প্রথম প্রকাশ৩০ অক্টোবর ২০২২; ১৭ মাস আগে (2022-10-30)
হালনাগাদনিয়মিত
সমর্থিত স্কিনGreen tickY সকল স্ক্রিন সমর্থিত
উৎসব্যবহারকারী:মোহাম্মদ মারুফ/বার্তাপ্রদান.js
গিটহাব রিপোজিটরিগিটহাবে usrmessege.js

ব্যবহার[সম্পাদনা]

টুইংকেলের মাধ্যমে বা হাত দ্বারা কোনো পাতায় ট্যাগ যোগ করার পর পাতা তৈরিকারীকে বার্তা দিতে সরঞ্জামটি ব্যবহৃত হয়। এটি শুধুমাত্র নিবন্ধ পাতাতেই দৃশ্যমান হয়। ডেক্সটপে ভেক্টর ২০২২, ভেক্টর, মোবাইল ও মিনের্ভানয়া স্কিনে এটি আরও বা থ্রিডট () ট্যাবের মধ্যে এবং অন্যান স্কিনে এটি পাতার উপরে ব্যবহারকারী মেন্যুতে দৃশ্যমান হয়।

ডেক্সটপে
  • কোনো নিবন্ধে নিবন্ধ রক্ষণাবেক্ষণ বা পরিষ্কারকরণ ট্যাগ বা কিছু অসম্পূর্ণ ট্যাগ থাকলে, নিবন্ধ প্রণেতাকে এটি বার্তা প্রদান করে।
  • তবে নিবন্ধটি ৩৬৫ দিন বা এ বছরেরও পুরোনো হলে এটি নিবন্ধের ইতিহাস পর্যবেক্ষণ করে নেওয়ার জন্য জিজ্ঞেস করে। সম্পর্কিত পরিবর্তন বা পাতায় থাকা পরিবর্তন প্রণেতার নাও হতে পারে, এজন্য বার্তা প্রদানের পূর্বে এটি একবার আপনার কাছে জিজ্ঞেস করে নেয়।
  • অপনি কোন ব্যবহারকারীকে বার্তা পাঠাতে চলেছেন, বার্তা প্রদানের পূর্বে তাও এটি প্রদর্শন করে। আপনি চাইলে তৎক্ষণাৎ বার্তা প্রদান করা থেকে বিরত থাকতে পারেন।
  • পাতায় কোনো রক্ষণাবেক্ষণ বা পরিষ্কারকরণ ট্যাগ না থাকলে এটি একটি মেসেজের মাধ্যমে আপনাকে জানিয়ে দেয়, যে "কোনো ট্যাগ পাওয়া যায়নি"
  • সকল প্রক্রিয়া সফল্ভাবে শেষ হলে, এটি বার্তা প্রদানের শেষে সফলভাবে বার্তা প্রদান করা হয়েছে লেখাটি প্রদর্শন করে।
  • কোনো কারণে বার্তা প্রদান করা না গেলে এটি বার্তা প্রদান করা যায়নি লেখাটি প্রদর্শন করে।

ইনস্টলেশন[সম্পাদনা]

  • ব্যবহারকারী পাতায় ইনস্টলেশন:

এই পাতায় গিয়ে নিচের কোডটি প্রতিলেপন করুন:
mw.loader.load('//bn.wikipedia.org/w/index.php?title=ব্যবহারকারী:মোহাম্মদ মারুফ/বার্তাপ্রদান.js&action=raw&ctype=text/javascript');

বাগ/মন্তব্য[সম্পাদনা]

জানুন:

  • মোবাইলে ব্যবহারের সময় নেটওয়ার্কের গতি ও র‍্যামের উপর ভিত্তি করে এটি লোড হতে সময় লাগতে পারে। অনুগ্রহ করে "বার্তা দিন" লেখাটি না আসা পর্যন্ত অপেক্ষা করুন।

এছাড়াও অন্য যেকোনো সমস্যায় অথবা মন্তব্য করতে আমার আলাপ পাতায় বার্তা রাখুন। আপনার যেকোন পরামর্শ গ্রহণ করতে আমি আনন্দিত হব!