বিষয়বস্তুতে চলুন

ব্যবহারকারী আলাপ:Al Riaz Uddin Ripon: সংশোধিত সংস্করণের মধ্যে পার্থক্য

::::::আমার ১৫০০ সম্পাদনাকে আপনি যথেষ্ট মনে করেননি। যিনি ১৫০০০ সম্পাদনা করেছেন, তার নিকট এটা কমই। আমার নিকট এই সংখ্যাটি কম নয়। আমার আবেদন ব্যর্থ হয়েছে বলে আমার মাথা ব্যাথা নেই। ব্যর্থ হতেই পারে। তাই বলে কারও অবদানকে তুচ্ছ করতে পারেন না। এমনও আছে, একলাইন যোগ করে নতুন নিবন্ধ তৈরি করেছেন, আবার কোনো ব্যাক্তি নিবন্ধের ৫০ ভাগ সম্প্রসারণ করেছেন। সেক্ষেত্রে নিবন্ধ সংখ্যা দিয়ে কি করে বিচার করবেন? যান্ত্রিক অনুবাদ করে যিনি নিবন্ধ তৈরি করেছেন, তার তুলনায় যিনি সুন্দরভাবে সংশোধন করেছেন তার অবদান অধিক গুরুত্বপূর্ণ। এমনও ব্যাক্তি আছে, একটি দাড়ি যোগ করতে ৫ বার সম্পাদনা করেছেন। সংখ্যা দিয়ে বিচার না করে অপরাপর বিষয়গুলো বিবেচনা করা উচিত। -- [[ব্যবহারকারী:Robin shaha|রবিন সাহা]] ১১:১১, ১৮ জুন ২০২২ (ইউটিসি)
:::::::{{re|Robin shaha}} নিরীক্ষক হতে আরো অবদান রাখার কথাকে অবদানকে তুচ্ছ করা মনে করবেন না। কম বেশি সবার অবদানেই উইকিপিডিয়া গড়ে উঠবে, কারোটাই তুচ্ছ নয়। &#8212; <span title="Ahmad Kanik" style="font-variant:small-caps;color:#506070">AKanik</span> [[User talk:Ahmad Kanik|&#128172;]] ১১:৩৯, ১৮ জুন ২০২২ (ইউটিসি)
::::::::“মাত্র ১৫০০টার মতো সম্পাদনা আপনার কাছে কি যথেষ্ট মনে হয়? তাও আবার ৯টি নিবন্ধ তৈরি করেছেন?” -ইত্যাদি বক্তব্য তুচ্ছ প্রকাশ করছে না? -- [[ব্যবহারকারী:Robin shaha|রবিন সাহা]] ১১:৫৩, ১৮ জুন ২০২২ (ইউটিসি)
২,৪২৩টি

সম্পাদনা