বিষয়বস্তুতে চলুন

ব্যবহারকারী আলাপ:Al Riaz Uddin Ripon: সংশোধিত সংস্করণের মধ্যে পার্থক্য

ট্যাগ: মোবাইল সম্পাদনা মোবাইল ওয়েব সম্পাদনা উচ্চতর মোবাইল সম্পাদনা
::::যদি বলা হতো, এতগুলো সম্পাদনা, এতগুলো নিবন্ধ, এতগুলো অবদান থাকতে হবে, তা আমার অবদানের সাথে মিলিয়ে দেখে এর পর আমি নিরীক্ষকের জন্য আবেদন করতাম। আমার মনে হয় ইচ্ছাকৃত ভাবে আমাকে অপমান করা হচ্ছে। তাই নয় কি? -- [[ব্যবহারকারী:Robin shaha|রবিন সাহা]] ০৮:৫৫, ১৮ জুন ২০২২ (ইউটিসি)
:::::{{re|Robin shaha}} আপনার আবেদন ব্যর্থ হয়েছে বলেই কি অপমান করা বুঝাচ্ছেন? একটু কষ্ট করে পুরাতন ব্যর্থ আবেদনগুলো দেখে আসিয়েন। নীতিমালায় নিবন্ধ তৈরির বিষয়টি উল্লেখ নেই তার মানে এই না যে আপনি কয়েকটা নিবন্ধ তৈরি করেই অধিকারের আবেদন করে বসবেন। আপনি ওপরে যে ব্যবহারকারীর কথা বলেছেন তিনি নিজের ভুল বুঝতে পেরে আবেদন প্রত্যাহার করে নিয়েছেন, তার আবেদনটি সফল/ব্যর্থ করা হয়নি। আরেকটা বিষয়, আপনার যদি মনে হয় নীতিমালায় পরিবর্তন করা দরকার তাহলে তা নিয়ে প্রয়োজনে আলোচনা করুন। [[ব্যবহারকারী:Al Riaz Uddin Ripon|আল রিয়াজ উদ্দীন]] ([[ব্যবহারকারী আলাপ:Al Riaz Uddin Ripon#top|আলাপ]]) ০৯:১৬, ১৮ জুন ২০২২ (ইউটিসি)
::::::আমার ১৫০০ সম্পাদনাকে আপনি যথেষ্ট মনে করেননি। যিনি ১৫০০০ সম্পাদনা করেছেন, তার নিকট এটা কমই। আমার নিকট এই সংখ্যাটি কম নয়। আমার আবেদন ব্যর্থ হয়েছে বলে আমার মাথা ব্যাথা নেই। ব্যর্থ হতেই পারে। তাই বলে কারও অবদানকে তুচ্ছ করতে পারেন না। এমনও আছে, একলাইন যোগ করে নতুন নিবন্ধ তৈরি করেছেন, আবার কোনো ব্যাক্তি নিবন্ধের ৫০ ভাগ সম্প্রসারণ করেছেন। সেক্ষেত্রে নিবন্ধ সংখ্যা দিয়ে কি করে বিচার করবেন? যান্ত্রিক অনুবাদ করে যিনি নিবন্ধ তৈরি করেছেন, তার তুলনায় যিনি সুন্দরভাবে সংশোধন করেছেন তার অবদান অধিক গুরুত্বপূর্ণ। এমনও ব্যাক্তি আছে, একটি দাড়ি যোগ করতে ৫ বার সম্পাদনা করেছেন। সংখ্যা দিয়ে বিচার না করে অপরাপর বিষয়গুলো বিবেচনা করা উচিত। -- [[ব্যবহারকারী:Robin shaha|রবিন সাহা]] ১১:১১, ১৮ জুন ২০২২ (ইউটিসি)
২,৪৪৪টি

সম্পাদনা