ব্যবহারকারী আলাপ:Nazmul Hasan 7862: সংশোধিত সংস্করণের মধ্যে পার্থক্য

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
বিষয়বস্তু বিয়োগ হয়েছে বিষয়বস্তু যোগ হয়েছে
ট্যাগ: মোবাইল সম্পাদনা মোবাইল ওয়েব সম্পাদনা
ট্যাগ: মোবাইল সম্পাদনা মোবাইল ওয়েব সম্পাদনা
৪৩ নং লাইন: ৪৩ নং লাইন:


==বাংলাদেশ নীলকণ্ঠ সোসাইটি==
==বাংলাদেশ নীলকণ্ঠ সোসাইটি==
সুধী, অনুগ্রহপূর্বক [[উইকিপিডিয়া (উল্লেখযোগ্যতা)]] পড়ুন। আর দয়া করে কোন নিবন্ধে অন্য ব্যবহারকারী প্রদত্ত টেমপ্লেট অপসারণ করবেন না।--[[ব্যবহারকারী:S. M. Nazmus Shakib|S. M. Nazmus Shakib]] ([[ব্যবহারকারী আলাপ:S. M. Nazmus Shakib|আলাপ]]) ০৯:২৩, ৬ সেপ্টেম্বর ২০১৯ (ইউটিসি)
সুধী, অনুগ্রহপূর্বক [[উইকিপিডিয়া:উল্লেখযোগ্যতা]] পড়ুন। আর দয়া করে কোন নিবন্ধে অন্য ব্যবহারকারী প্রদত্ত টেমপ্লেট অপসারণ করবেন না।--[[ব্যবহারকারী:S. M. Nazmus Shakib|S. M. Nazmus Shakib]] ([[ব্যবহারকারী আলাপ:S. M. Nazmus Shakib|আলাপ]]) ০৯:২৩, ৬ সেপ্টেম্বর ২০১৯ (ইউটিসি)

০৯:২৩, ৬ সেপ্টেম্বর ২০১৯ তারিখে সংশোধিত সংস্করণ

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম

আপনার তৈরি মরিস মেটারলিংক‌ নিবন্ধটি গৃহীত হয়েছে

সুপ্রিয় Nazmul Hasan 7862,
উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত বাংলা উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৯-এ অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার তৈরি মরিস মেটারলিংক‌ নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক! - ওয়াকিম (আলাপ), মঙ্গলবার ৭:১০, ২০ আগস্ট ২০১৯ (ইউটিসি)

উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৯

সুপ্রিয় Nazmul Hasan 7862,

উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৯-এ অংশগ্রহণের জন্য আপনাকে ধন্যবাদ। আপনি জেনে আনন্দিত হবেন যে, আপনার জমা দেয়া এক/একাধিক নিবন্ধ প্রতিযোগিতায় গৃহীত হয়েছে। আয়োজক কমিটি অক্টোবর থেকে অংশগ্রহণকারীদের গৃহীত হওয়া নিবন্ধগুলোর সংখ্যা অনুসারে ডাকযোগে পুরস্কার প্রেরণ শুরু করবে। সে লক্ষ্যে আমরা আপনাকে এই ফর্মটি পূরণ করতে অনুরোধ করছি। ১ অক্টোবর থেকে ফর্মে সরবরাহ করা ইমেইল ঠিকানায় যোগাযোগ শুরু হবে। যদি আপনি ইতিমধ্যেই ফর্মটি পূরণ করে থাকেন তাহলে দয়া করে দ্বিতীয়বার করবেন না (করলে আমাদের কাজ অনেক বৃদ্ধি পাবে)। এই প্রতিযোগিতার আয়োজক ‘উইকিমিডিয়া বাংলাদেশ’ এবং সহযোগী ‘জাগো নিউজ’-এর পক্ষ থেকে আপনাকে অভিনন্দন। -নাহিদ সুলতান (আলাপ) সোমবার ১৭:৩১, ০২ সেপ্টেম্বর ২০১৯ (ইউটিসি)[উত্তর দিন]

বাংলাদেশ নীলকণ্ঠ সোসাইটি

সুধী, অনুগ্রহপূর্বক উইকিপিডিয়া:উল্লেখযোগ্যতা পড়ুন। আর দয়া করে কোন নিবন্ধে অন্য ব্যবহারকারী প্রদত্ত টেমপ্লেট অপসারণ করবেন না।--S. M. Nazmus Shakib (আলাপ) ০৯:২৩, ৬ সেপ্টেম্বর ২০১৯ (ইউটিসি)[উত্তর দিন]