হিরোগিরি: সংশোধিত সংস্করণের মধ্যে পার্থক্য

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
বিষয়বস্তু বিয়োগ হয়েছে বিষয়বস্তু যোগ হয়েছে
সম্পাদনা সারাংশ নেই
সম্পাদনা সারাংশ নেই
৪১ নং লাইন: ৪১ নং লাইন:
* ''রোহিতের বাবা'' চরিত্রে [[রজত গঙ্গোপাধ্যায়]]
* ''রোহিতের বাবা'' চরিত্রে [[রজত গঙ্গোপাধ্যায়]]


== চক্রান্ত ==
শুভ {{(দেব)}} কলকাতায় আইসিআইসিআইয়ের একটি সংগ্রহ এজেন্ট হিসাবে কাজ করে এবং তার বন্ধু এবং তার পিতা ডিবাকার বর্মণ (মিঠুন চক্রবর্তী) সহ শুভ বিয়েতে মেয়েকে বিয়ে করতে চায় এমন একটি সুখী জীবন পায়। একবার শুভ একটি হাসপাতালে রাশেস যেখানে তার বন্ধু ভর্তি হিসাবে তিনি নখরঁজনী নল পানীয় দ্বারা আত্মহত্যার চেষ্টা এবং এটির কারণ জিজ্ঞাসা। তারপর তিনি মারিয়া (কোয়েল মল্লিক) এবং তার চাচা (খরাজ মুখার্জী) এর বৈশিষ্ট্য সম্পর্কে বর্ণনা করেন। দুজন তাদের বন্ধুসহ শুভ দুর্বৃত্তদের প্রতারণার একটি অভ্যাস আছে এবং শুভ তাদের একটি পাঠ শেখার জন্য সিদ্ধান্ত নেয়।

== সঙ্গীত ==
== সঙ্গীত ==
হিরোগিরি ছবিতে সংগীত পরিচালনা করেন ভারতীয় বাংলা ছবির জনপ্রিয় সংগীত পরিচালক [[জিৎ গাঙ্গুলী]]। এই ছবিতে গান করেছেন ভারতের জনপ্রিয় সংগীত শিল্পী [[মিকা সিং]], [[শ্রেয়া ঘোষাল]], [[অরিজিৎ সিং]] সহ আরো অনেকে।
হিরোগিরি ছবিতে সংগীত পরিচালনা করেন ভারতীয় বাংলা ছবির জনপ্রিয় সংগীত পরিচালক [[জিৎ গাঙ্গুলী]]। এই ছবিতে গান করেছেন ভারতের জনপ্রিয় সংগীত শিল্পী [[মিকা সিং]], [[শ্রেয়া ঘোষাল]], [[অরিজিৎ সিং]] সহ আরো অনেকে।

১৪:২৫, ৫ মার্চ ২০১৮ তারিখে সংশোধিত সংস্করণ

হিরোগিরি
চিত্র:Herogiri.jpg
পরিচালকরবি কিনাগী
প্রযোজকনিসপাল সিং
শ্রেষ্ঠাংশেদেব
সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়
কোয়েল মল্লিক
মিঠুন চক্রবর্তী
সুরকারজিৎ গাঙ্গুলী
চিত্রগ্রাহককুমুদ ভার্মা
প্রযোজনা
কোম্পানি
দেশভারত
ভাষাবাংলা
নির্মাণব্যয়৬.০ কোটি
আয়৩.৯ কোটি

হিরোগিরি ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত একটি ভারতীয় বাংলা চলচ্চিত্র। রবি কিনাগী পরিচালিত এই চলচ্চিত্রে অভিনয় করেছেন দেব, কোয়েল মল্লিক, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় মিঠুন চক্রবর্তী সহ আরো অনেকে।[১][২][৩]। এটি তামিল চলচ্চিত্রেররিমেক। ২০১৩ তে তেলেগু চলচ্চিত্র বালুপু টেমপ্লেট:১

অভিনয়ে

চক্রান্ত

শুভ টেমপ্লেট:(দেব) কলকাতায় আইসিআইসিআইয়ের একটি সংগ্রহ এজেন্ট হিসাবে কাজ করে এবং তার বন্ধু এবং তার পিতা ডিবাকার বর্মণ (মিঠুন চক্রবর্তী) সহ শুভ বিয়েতে মেয়েকে বিয়ে করতে চায় এমন একটি সুখী জীবন পায়। একবার শুভ একটি হাসপাতালে রাশেস যেখানে তার বন্ধু ভর্তি হিসাবে তিনি নখরঁজনী নল পানীয় দ্বারা আত্মহত্যার চেষ্টা এবং এটির কারণ জিজ্ঞাসা। তারপর তিনি মারিয়া (কোয়েল মল্লিক) এবং তার চাচা (খরাজ মুখার্জী) এর বৈশিষ্ট্য সম্পর্কে বর্ণনা করেন। দুজন তাদের বন্ধুসহ শুভ দুর্বৃত্তদের প্রতারণার একটি অভ্যাস আছে এবং শুভ তাদের একটি পাঠ শেখার জন্য সিদ্ধান্ত নেয়।


সঙ্গীত

হিরোগিরি ছবিতে সংগীত পরিচালনা করেন ভারতীয় বাংলা ছবির জনপ্রিয় সংগীত পরিচালক জিৎ গাঙ্গুলী। এই ছবিতে গান করেছেন ভারতের জনপ্রিয় সংগীত শিল্পী মিকা সিং, শ্রেয়া ঘোষাল, অরিজিৎ সিং সহ আরো অনেকে।

তথ্যসূত্র

  1. "Herogiri First Week Report"। boxofficenexus। সংগ্রহের তারিখ ২০১৫-০১-৩১ 
  2. "Dev shoots for action sequence himself"The Times of India। ১২ ডিসেম্বর ২০১৪। সংগ্রহের তারিখ ১৩ ডিসেম্বর ২০১৪ 
  3. "Dev romancing Sayantika in Thailand?"দ্য টাইমস অব ইন্ডিয়া। সংগ্রহের তারিখ ২১ ডিসেম্বর ২০১৪ 

বহিঃসংযোগ