জামায়াতে ইসলামী কাশ্মীর: সংশোধিত সংস্করণের মধ্যে পার্থক্য

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
বিষয়বস্তু বিয়োগ হয়েছে বিষয়বস্তু যোগ হয়েছে
নতুন পৃষ্ঠা: জামায়াতে ইসলামীর কাশ্মীরের জম্মু ও কাশ্মীর (জম্মু ও কাশ্মীর...
 
সম্পাদনা সারাংশ নেই
১ নং লাইন: ১ নং লাইন:
{{Infobox political party
জামায়াতে ইসলামীর কাশ্মীরের জম্মু ও কাশ্মীর (জম্মু ও কাশ্মীর) একটি ক্যাডার ভিত্তিক ধর্মীয়-রাজনৈতিক সংগঠন জামায়াত-ই-ইসলামী হিন্দ থেকে স্বতন্ত্র (জামায়াতের ভারতীয় শাখা) হয়. সংগঠনটির কাশ্মীরের সংঘাত বিবৃত অবস্থানে যে জম্মু ও কাশ্মীর একটি বিতর্কিত অঞ্চলে এবং ইস্যু জাতিসংঘের অনুযায়ী অথবা ভারত ও পাকিস্তান এবং জম্মু ও কাশ্মিরে (প্রো-স্বাধীনতা) প্রকৃত প্রতিনিধিদের মধ্যে ত্রিপক্ষীয় আলোচনার মাধ্যমে সাজানো করা আবশ্যক.
| name = জামায়াতে ইসলামী কাশ্মীর
| native_name = جماعتِ اسلامی <br />Jamaat-e-Islami Kashmir
| logo = [[File:Jamaat-e-Islami Pakistan Flag.svg|150px]]
| leader1_title = আমির
| leader1_name = [[Ghulam Mohammad Bhat]]
| leader2_title = সাধারণ সম্পাদক
| leader2_name = [[Ghulam Qadir Lone]]
}}
'''জামায়াতে ইসলামীর কাশ্মীর''' জম্মু ও কাশ্মীর (জম্মু ও কাশ্মীর) একটি ক্যাডার ভিত্তিক ধর্মীয়-রাজনৈতিক সংগঠন জামায়াত-ই-ইসলামী হিন্দ থেকে স্বতন্ত্র (জামায়াতের ভারতীয় শাখা) হয়. সংগঠনটির কাশ্মীরের সংঘাত বিবৃত অবস্থানে যে জম্মু ও কাশ্মীর একটি বিতর্কিত অঞ্চলে এবং ইস্যু জাতিসংঘের অনুযায়ী অথবা ভারত ও পাকিস্তান এবং জম্মু ও কাশ্মিরে (প্রো-স্বাধীনতা) প্রকৃত প্রতিনিধিদের মধ্যে ত্রিপক্ষীয় আলোচনার মাধ্যমে সাজানো করা আবশ্যক.


[[বিষয়শ্রেণী: কাশ্মীর]]
[[বিষয়শ্রেণী: কাশ্মীর]]

০১:৫০, ১৯ মার্চ ২০১৭ তারিখে সংশোধিত সংস্করণ

জামায়াতে ইসলামী কাশ্মীর
جماعتِ اسلامی
Jamaat-e-Islami Kashmir
আমিরGhulam Mohammad Bhat
সাধারণ সম্পাদকGhulam Qadir Lone

জামায়াতে ইসলামীর কাশ্মীর জম্মু ও কাশ্মীর (জম্মু ও কাশ্মীর) একটি ক্যাডার ভিত্তিক ধর্মীয়-রাজনৈতিক সংগঠন জামায়াত-ই-ইসলামী হিন্দ থেকে স্বতন্ত্র (জামায়াতের ভারতীয় শাখা) হয়. সংগঠনটির কাশ্মীরের সংঘাত বিবৃত অবস্থানে যে জম্মু ও কাশ্মীর একটি বিতর্কিত অঞ্চলে এবং ইস্যু জাতিসংঘের অনুযায়ী অথবা ভারত ও পাকিস্তান এবং জম্মু ও কাশ্মিরে (প্রো-স্বাধীনতা) প্রকৃত প্রতিনিধিদের মধ্যে ত্রিপক্ষীয় আলোচনার মাধ্যমে সাজানো করা আবশ্যক.