টেমপ্লেট:রসনিমা-কোনো সম্পাদনা নেই!/নথি

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

রচনা সংশোধন ও নিবন্ধ মানোন্নয়ন সংঘের কোনো অনুরোধ পাতা থেকে অনুরোধ গ্রহণ করার পর পরিত্যক্ত কিংবা ভুলে যাওয়া নিবন্ধের বিষয়ে অনুরোধ গ্রহণকারীর হালনাগাদ জানার জন্য এই টেমপ্লেটটি ব্যবহার করা হয়। নিবন্ধের অনুরোধ গ্রহণ করার পর ব্যবহারকারী অন্তত সাত দিনেও নিবন্ধে কোনো সম্পাদনা না করলে, ব্যবহারকারীর আলাপ পাতায় বার্তাটি প্রদান করুন। পাতার ইতিহাস থেকে আপনি সম্পাদনার ইতিহাস জানতে পারবেন। ব্যবহারকারী যদি নিবন্ধে কোনো সম্পাদনা না করে থাকেন, তাহলে অনুরোধ গ্রহণের অন্তত সাত দিন পর বার্তাটি রাখুন।

বার্তায় ব্যবহারকারীর নাম স্বয়ংক্রিয়ভাবে যুক্ত হয়ে যাবে। "স্বাক্ষর=" পরামিতি ব্যবহার করে অতিরিক্ত বার্তা প্রদান করা যাবে। পরামিতিটি ইচ্ছাকৃতভাবে খালিও রাখা যায়।

ব্যবহারকারী যদি নিবন্ধে কোনো সম্পাদনা না করে থাকেন, তাহলে {{রসনিমা-কোনো সম্পাদনা নেই!}} ব্যবহার করুন।

ব্যবহারকারী যদি ইতোমধ্যে নিবন্ধ কাজ করে থাকেন, তাহলে {{রসনিমা পরিত্যক্ত}} ব্যবহার করুন।

ব্যবহার[সম্পাদনা]

{{রসনিমা-কোনো সম্পাদনা নেই!
| নিবন্ধ = নিবন্ধের শিরোনাম
| স্বাক্ষর = ~~~~
}}

পরামিতির বর্ণনা[সম্পাদনা]

পরামিতি বর্ণনা
নিবন্ধ নিবন্ধের শিরোনাম (আবশ্যিক)
স্বাক্ষর আপনার অভিনন্দনবার্তা ও স্বাক্ষর (~~~~)

উদাহরণ[সম্পাদনা]

সুপ্রিয় রসনিমা-কোনো সম্পাদনা নেই!, রচনা সংশোধন ও নিবন্ধ মানোন্নয়ন সংঘের রচনা সংশোধনের অনুরোধ কিংবা নিবন্ধ মানোন্নয়নের অনুরোধ পাতা থেকে আপনার গৃহীত উইকিপিডিয়া নিবন্ধটিতে আপনি এখনও কাজ শুরু করেন নি। আপনি নিবন্ধটিতে কাজ করতে চান কিনা, সেটি আমাদের জানান; যাতে করে নিবন্ধটি আপনার জন্য সংরক্ষিত থাকবে অথবা অন্যদের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে। বার্তা পাওয়া সাপেক্ষে সাত দিনের মধ্যে কোনো প্রত্যুত্তর না পাওয়া গেলে কিংবা নিবন্ধে নতুন কোনো সম্পাদনা না করা হলে, সংঘ কর্তৃক নিবন্ধটিকে অন্যদের জন্য উন্মুক্ত করে দেওয়া হতে পারে। সংঘের সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ! উদাহরণ ১ (আলাপ) ১৯:৫৩, ১৫ নভেম্বর ২০১৩ (ইউটিসি)

আরও দেখুন[সম্পাদনা]