টেমপ্লেট:ঘোষণা/সম্প্রদায়ের সংবাদবিজ্ঞপ্তির দেয়াল/সংগ্ৰহশালা ১

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

বিজ্ঞপ্তি[সম্পাদনা]

  • আগামী ২৯ ডিসেম্বর, ২০১৭ তারিখ শুক্রবার বিকাল ০৪:০০টা থেকে সন্ধ্যা ০৬:০০টা পর্যন্ত, রাজশাহী বিশ্ববিদ্যালয়, ইসলামিক স্টাডিজ চত্ত্বরে অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহী উইকিপিডিয়া মিটআপ, ডিসেম্বর ২০১৭। ২০১৭ সালে রাজশাহী উইকিপিডিয়া সম্প্রদায় তথা উইকিমিডিয়া বাংলাদেশের কার্যক্রম এবং উইকিপিডিয়ার জন্মদিন (১৫ জানুয়ারি) ও বাংলা উইকিপিডিয়ার জন্মদিন (২৭ জানুয়ারি) পালন সংক্রান্ত কর্ম-পরিকল্পনা ও সিদ্ধান্ত গ্রহণ নিয়ে আলোচনার জন্য মূলত এই মিটাপ এর আয়োজন করা হয়েছে। মিটাপ এর সমন্বয়কারীদের সাথে যোগাযোগ করতে এবং অংশগ্রহন এর যাবতীয় তথ্য জানতে এই লিংক এ ক্লিক করুন।


  • আগামী ৩ আগষ্ট ২০১৬ তারিখ বুধবার বিকাল ০৫:০০টা থেকে সন্ধ্যা ০৭:০০টা পর্যন্ত, রাজশাহী বিশ্ববিদ্যালয়, শহীদ মিনার চত্ত্বরে অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহী উইকিপিডিয়া মিটআপ, আগষ্ট ২০১৬। আসন্ন Wiki Loves Monuments Bangladesh ও রাজশাহীতে অনুষ্ঠিতব্য উইকি সম্মেলন নিয়ে আলোচনার জন্য মূলত এই মিটাপ এর আয়োজন করা হয়েছে। মিটাপ এর সমন্বয়কারীদের সাথে যোগাযোগ করতে এবং অংশগ্রহন এর যাবতীয় তথ্য জানতে এই লিংক এ ক্লিক করুন।


  • আগামী ২৯ জানুয়ারি ২০১৩ তারিখ মঙ্গলবার বিকাল ০৪:০০টা থেকে সন্ধ্যা ০৬:০০টা পর্যন্ত, ধানমন্ডি ৩২ নম্বরে ধানমন্ডি লেক-পাড়ে (বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের উল্টোদিকে) অনুষ্ঠিত হতে যাচ্ছে ১৪তম ঢাকা উইকিমিটআপ। ইংরেজি উইকিপিডিয়ার অত্যন্ত সক্রিয় উইকিপিডিয়ানদের একজন, Lane Rasberry এক ব্যক্তিগত সফরে বর্তমানে বাংলাদেশে অবস্থান করছেন এবং বাংলাদেশী উইকিপিডিয়ানদের সাথে সাক্ষাৎ করতে তিনি অত্যন্ত আগ্রহী। আমাদের অতিথির সুবিধার্থেই তাই এবারের উইকিমিটআপ কিছুটা এগিয়ে এনে কর্মদিবসে করতে হচ্ছে। মিটআপ সম্পর্কে বিস্তারিত জানতে, এবং অংশগ্রহণকারী হিসেবে আপনার নাম নিবন্ধন করতে এই লিংকে ক্লিক করুন।


  • আগামী ৮ জুন, ২০১২ তারিখ সকাল ১০:০০টা থেকে দুপুর ০১:০০টা পর্যন্ত, দিনাজপুরের কারিতাস মিলনায়তনে অনুষ্ঠিত হচ্ছে দিনাজপুরের প্রথম উইকিমিটআপ। মিটআপ সম্পর্কে বিস্তারিত জানতে ও অংশগ্রহণকারী হিসেবে আপনার নাম নিবন্ধন করতে এই লিংকে ক্লিক করুন।


  • আগামী ২১ ফেব্রুয়ারী, ২০১১ তারিখ বিকাল ৪:০০টায়, একুশে বইমেলার টি.এস.সি সংলগ্ন প্রান্তে উইকিমিটআপ ঢাকা ১০ অনুষ্ঠীত হতে যাচ্ছে। সাক্ষাৎ সম্পর্কে বিস্তারিত জানতে ও অংশগ্রহনকারী হিসেবে আপনার নাম নিবন্ধন করতে এই লিংকে ক্লিক করুন।


  • আগামী ১১ ডিসেম্বর, ২০১০ তারিখ বিকাল ০২:০০টায়, কলেজ স্ট্রিট কফি হাউস বা ভিক্টোরিয়া মেমোরিয়াল প্রাঙ্গনে উইকিমিটআপ কলকাতা ১ অনুষ্ঠিত হতে যাচ্ছে। সাক্ষাৎ সম্পর্কে বিস্তারিত জানতে ও অংশগ্রহণকারী হিসেবে আপনার নাম নিবন্ধন করতে এই লিংকে ক্লিক করুন।