চিত্র:Word Malayalam.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(এসভিজি ফাইল, সাধারণত ৮৯৬ × ২৫৬ পিক্সেল, ফাইলের আকার: ২৪১ বাইট)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: "Malayalam" rendered in Malayalam script
তারিখ
উৎস নিজের কাজ
লেখক User:Moogsi
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
Public domain
চিত্রিত পাঠ্যটি কপিরাইটের জন্য অযোগ্য এবং তাই এটি পাবলিক ডোমেনে উন্মুক্ত কারণ এটি স্থানীয় কপিরাইট আইনের অর্থে একটি "সাহিত্যিক কাজ" বা অন্য ধরনের সুরক্ষিত কিছু নয়। সাধারণ টাইপফেস হস্তাক্ষরে যথেষ্ট সৃজনশীল লেখক ছাড়া সাধারণ সম্পত্তি, এবং সাধারণ জ্যামিতিক নকশা কপিরাইট দ্বারা সুরক্ষিত নয়। এই ট্যাগটি সাধারণত পাঠ্যের সমস্ত ছবিতে প্রযোজ্য নয়৷ বিশেষ দেশগুলিতে কপিরাইট এবং বিভিন্ন আদালতের ব্যাখ্যা অনুশীলনের বিষয় হিসাবে "সাহিত্যিক কাজ" -এর বিভিন্ন আইনি সংজ্ঞা থাকতে পারে। কিছু দেশ প্রায় প্রতিটি লিখিত কাজকে রক্ষা করে, অন্য দেশগুলি শুধুমাত্র স্বতন্ত্রভাবে শৈল্পিক বা বৈজ্ঞানিক পাঠ্য এবং ডেটাবেসগুলিকে রক্ষা করে। সৃজনশীলতার ব্যাপ্তি, ফাংশন এবং পাঠ্যের দৈর্ঘ্য প্রাসঙ্গিক হতে পারে। কপিরাইট সুরক্ষা সাহিত্যিক গঠনের মধ্যে সীমাবদ্ধ হতে পারে - অন্তর্ভুক্ত তথ্য নিজেই সুরক্ষা থেকে বাদ দেওয়া যেতে পারে।
 
W3C-validity not checked.

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৫:২৩, ১ ডিসেম্বর ২০১২১৫:২৩, ১ ডিসেম্বর ২০১২-এর সংস্করণের সংক্ষেপচিত্র৮৯৬ × ২৫৬ (২৪১ বাইট)Moogsiapparently rsvg ignores "dominant-baseline"
১৩:০৮, ৩০ নভেম্বর ২০১২১৩:০৮, ৩০ নভেম্বর ২০১২-এর সংস্করণের সংক্ষেপচিত্র৮৯৬ × ২৫৬ (২৫৯ বাইট)MoogsiTest. Rachana is actually in commons' SVG renderer, which allows a dramatic simplification. Centered text vertically (on middle of glyph)
১০:১৯, ২৬ নভেম্বর ২০১২১০:১৯, ২৬ নভেম্বর ২০১২-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫২৭ × ১১৭ (১২ কিলোবাইট)Moogsichange to GNU Freefont
১৫:২৩, ২৩ নভেম্বর ২০১২১৫:২৩, ২৩ নভেম্বর ২০১২-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫৩৮ × ১৩১ (১১ কিলোবাইট)MoogsiChange font to Rachana.
১৩:৩৬, ২৩ নভেম্বর ২০১২১৩:৩৬, ২৩ নভেম্বর ২০১২-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫১৭ × ১২৪ (১৮ কিলোবাইট)MoogsiUser created page with UploadWizard

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত