চিত্র:Wikilove2.png

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

Wikilove2.png(৮০০ × ৬০০ পিক্সেল, ফাইলের আকার: ২৯০ কিলোবাইট, এমআইএমই ধরন: image/png)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন
This icon image could be re-created using vector graphics as an SVG file. This has several advantages; see Commons:Media for cleanup for more information. If an SVG form of this image is available, please upload it and afterwards replace this template with {{vector version available|new image name}}.


It is recommended to name the SVG file “Wikilove2.svg”—then the template Vector version available (or Vva) does not need the new image name parameter.

সারাংশ

Another version of the picture Image:Wikilove not war.png created by Barracocco (it.wiki). Edited by Rhanyeia.

লাইসেন্স প্রদান

w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
Trademarked
™ উইকিমিডিয়া ফাউন্ডেশন, ইনক.
এই ফাইলটি (বা এর অংশ) হল একটি অন্যতম অফিসিয়াল লোগো বা নকশা যা উইকিমিডিয়া ফাউন্ডেশন বা উহার একটি প্রকল্প কর্তৃক ব্যবহৃত হয়। উইকিমিডিয়ার লোগো এবং ট্রেডমার্কের ব্যবহার উইকিমিডিয়ার ট্রেডমার্ক নীতি এবং দৃশ্যমান পরিচয় নির্দেশিকার অন্তর্ভুক্ত, এবং এই জন্য অনুমতির প্রয়োজন হতে পারে।

এই ট্যাগটি সংযুক্ত কাজের কপিরাইট অবস্থা নির্দেশ করছে না। একটি সাধারণ কপিরাইট ট্যাগ এখনও প্রয়োজন। কমন্স:লাইসেন্সকরণ দেখুন। 

If, and only if, this image doesn't violate any copyright, then the image is released in the public domain by its author:

Public domain এই কাজের প্রণেতা Barracocco কাজটি পাবলিক ডোমেইনে প্রকাশ করেছেন। এটি বিশ্বব্যাপী প্রযোজ্য হবে।

কিছু দেশে এটি আইনত সিদ্ধ নাও হতে পারে, যদি তাই হয়:
Barracocco যে-কাউকে যেকোনো উদ্দেশ্যে, বিনাশর্তে এই কাজটি ব্যবহারের অনুমতি প্রদান করেন, যদি না সেই শর্তগুলো আইনত প্রয়োজনীয় হয়।

derivative works

এই ফাইলের উপজাত কর্মসমূহ:  Wikilove2 new.png

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান২১:১৯, ২১ ফেব্রুয়ারি ২০১৯২১:১৯, ২১ ফেব্রুয়ারি ২০১৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৮০০ × ৬০০ (২৯০ কিলোবাইট)WnmeReverted to version as of 08:14, 12 January 2013 (UTC) vandalism
০৯:৩৭, ১৮ ফেব্রুয়ারি ২০১৯০৯:৩৭, ১৮ ফেব্রুয়ারি ২০১৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৬০০ × ৮০০ (২৬৩ কিলোবাইট)YeunhacxuanReverted to version as of 23:00, 11 January 2013 (UTC)
০৮:১৪, ১২ জানুয়ারি ২০১৩০৮:১৪, ১২ জানুয়ারি ২০১৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৮০০ × ৬০০ (২৯০ কিলোবাইট)LymantriaReverted to version as of 12:06, 5 January 2008
২৩:০০, ১১ জানুয়ারি ২০১৩২৩:০০, ১১ জানুয়ারি ২০১৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৬০০ × ৮০০ (২৬৩ কিলোবাইট)RotatebotBot: Image rotated by 90°
১২:০৬, ৫ জানুয়ারি ২০০৮১২:০৬, ৫ জানুয়ারি ২০০৮-এর সংস্করণের সংক্ষেপচিত্র৮০০ × ৬০০ (২৯০ কিলোবাইট)RhanyeiaAnother version of the picture Image:Wikilove not war.png created by Barracocco (it.wiki). Edited by Rhanyeia. == Licensing == {{Copyright by Wikimedia}} Category:Wikipedia logo variants Category:WikiLove

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত