চিত্র:Vienna 2010-11-20 'Kinderrechte' Smart Mob 043 All those formally granted children's rights -- WHERE ARE THEY.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(৩,৬০১ × ২,০২৭ পিক্সেল, ফাইলের আকার: ৭০১ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন
বিবরণ
Deutsch: Österreich, Wien, Stephansplatz

Anlässlich des Welt-Kindertages 2010 organisierten die österreichischen Kinderfreunde einen de:Smart Mob, und nach eigenen Angaben den ersten derartigen überhaupt:
Ab 14:22h Lokalzeit sollten Teilnehmerinnen 60 Sekunden lang stehenbleiben und ein beliebiges Stück weißen Stoffs hochhalten, wo auch immer.

Haupt-Event war eine einstündige Kundgebung am Stephansplatz, Wien, zwischen ~14:00 und 15:00h Lokalzeit. Auf diesem Bild sind zwischen den beiden Kameraleuten Franz Prokop (mit Sohn) und Gernot Rammer (Bundesgeschäftsführer der Österreichischen Kinderfreunde; am Mikro) zu sehen.

Die Zeiteinstellung der Kamera geht bedauerlicherweise ~1+min voraus.
English: Austria, Vienna, Stephansplatz

This shot was taken on "United Nations Children's Rights Day", on 'Stephansplatz', in Vienna, Austria. Besides flanking camera men, the image shows Mr. Franz Prokop (with son) and Gernot Rammer (on mike).

It seems to be the first ever organized 'Smart Mob' on such occasion, although it was somewhat misnamed 'flashmob'.

This 'smart mob' happened for 60 seconds, beginning at 14:22 local time (13:22_Z). Admittedly, camera's time setting seems to be wrong ~+1min.

See also: en:Children's rights movement.

Camera's EXIF time stamp is set to UT.
তারিখ
উৎস নিজের কাজ
লেখক [w.]
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
Wolfgang H. Wögerer, Vienna, Austria, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশিত করেছেন:
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
স্বীকৃতিপ্রদান: Wolfgang H. Wögerer, Vienna, Austria
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
Personality rights যদিও এই কাজ মুক্ত লাইসেন্স বা পাবলিক ডোমেইনে লাইসেন্সের অধীন, তবে সংশ্লিষ্ট ব্যক্তি(গণ) সম্ভবত এর আইনত নির্দিষ্ট পুনরায় ব্যবহার সীমা অধিকার বজায় রাখেন যদি না সেই ধরনের ব্যবহারের অনুমতি প্রকাশের অধিকার থাকতে পারে। এই ক্ষেত্রে, সম্মতভাবে একটি নমুনা প্রকাশ বা অন্যান্য প্রমাণ লঙ্ঘনের দাবি থেকে রক্ষা করতে পারে। যদিও এটা বাধ্যতামূলক নয়, তবে আপলোডকারী আপনাকে এমন প্রমাণ প্রদান করতে সাহায্য করতে সক্ষম হতে পারে। আরো তথ্যের জন্য দেখুন সাধারণ দাবিত্যাগ

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১০:২৬, ১ জুলাই ২০১২১০:২৬, ১ জুলাই ২০১২-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩,৬০১ × ২,০২৭ (৭০১ কিলোবাইট)W.Reverted to original version (nach gründlichSTem Überschlafen, see talk page).
১২:৫৫, ২৯ জুন ২০১২১২:৫৫, ২৯ জুন ২০১২-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,৮৬২ × ১,৯৭৬ (৯৫২ কিলোবাইট)Túreliocropped to avoid personality rights violation per law of Austria
১৯:৫৭, ২০ নভেম্বর ২০১০১৯:৫৭, ২০ নভেম্বর ২০১০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩,৬০১ × ২,০২৭ (৭০১ কিলোবাইট)W.{{Information |Description=See file name. |Source={{own}} |Date= 2010-12-20 |Author= [w.] |Permission= {{Self|Cc-by-sa-3.0||author=Wolfgang H. Wögerer, Vienna, Austria}} |other_versions= }}

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত