চিত্র:Vanellus miles miles.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(৩,১০০ × ২,৪০০ পিক্সেল, ফাইলের আকার: ২.৩২ মেগাবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
Čeština: Zástupce severního poddruhu čejky australské (Vanellus miles miles) blízko města Cairns v Queenslandu
Deutsch: Ein Tier der nördlichen Subspezies des Maskenkiebitzes (Vanellus miles miles) in Cairns, Queensland, Australia.
English: A bird from the northern subspecies of the Masked Lapwing (Vanellus miles miles) on the sandy foreshore of Cairns, Queensland, Australia. The northern species can be identified from the fact that it does not have a black neck stripe separating the white from the brown.
Français : Un Vanneau soldat (sous-espèce nord, Vanellus miles miles). Photo prise sur l'estran sablonaux de Cairns, dans le Queensland, en Australie. La sous espèce nord peut être identifiée par l'absence de collier noir entre son cou blanc et son dos brun.
তারিখ
উৎস নিজের কাজ
লেখক Toby Hudson
অন্যান্য সংস্করণ
The same bird allowed me to photograph for long enough to make this!
A portrait with the blink inset.
ক্যামেরার অবস্থান১৬° ৫৫′ ০৭.১৫″ দক্ষিণ, ১৪৫° ৪৬′ ৩৬.৯৯″ পূর্ব Kartographer map based on OpenStreetMap.এটি এবং অন্যান্য ছবি তাদের অবস্থানের উপর: ওপেনস্ট্রিটম্যাপinfo

এই ছবিটিকে মানসম্মত চিত্রের নির্দেশিকা ব্যবহার করে মূল্যায়ন করা হয়েছে এবং এটিকে মানসম্মত চিত্র হিসাবে বিবেচনা করা হয়েছে।

العربية  جازايرية  беларуская  беларуская (тарашкевіца)  български  বাংলা  català  čeština  Cymraeg  Deutsch  Schweizer Hochdeutsch  Zazaki  Ελληνικά  English  Esperanto  español  eesti  euskara  فارسی  suomi  français  galego  עברית  हिन्दी  hrvatski  magyar  հայերեն  Bahasa Indonesia  italiano  日本語  Jawa  ქართული  한국어  kurdî  Lëtzebuergesch  lietuvių  македонски  മലയാളം  मराठी  Bahasa Melayu  Nederlands  Norfuk / Pitkern  polski  português  português do Brasil  rumantsch  română  русский  sicilianu  slovenčina  slovenščina  shqip  српски / srpski  svenska  தமிழ்  తెలుగు  ไทย  Tagalog  Türkçe  toki pona  українська  vèneto  Tiếng Việt  中文  中文(简体)  中文(繁體)  +/−

ছবি of the year
ছবি of the year
Featured ছবি

উইকিমিডিয়া কমন্স

এটি উইকিমিডিয়া কমন্সের একটি নির্বাচিত ছবি (বিষয়ভিত্তিক ছবি) এবং এটিকে অন্যতম সেরা ছবি হিসাবে বিবেচনা করা হয়।

যদি আপনার কাছে একই মানের চিত্র থাকে যা উপযুক্ত কপিরাইট লাইসেন্সে প্রকাশ করা যায় তাহলে, সেটি আপলোড করুন, ট্যাগ করুন, এবং মনোনীত করুন।

লাইসেন্স প্রদান

আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম:
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
আপনি আপনার পছন্দসই লাইসেন্স নির্বাচন করতে পারেন।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন
The head of a northern subspecies of the Masked Lapwing (Vanellus miles miles) on the sandy foreshore of Cairns, Queensland, Australia.

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

Vanellus miles miles ইংরেজি

exposure time ইংরেজি

০.০০১৫৬২৫ সেকেন্ড

২২০ মিলিমিটার

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১১:৫২, ৩১ জুলাই ২০১০১১:৫২, ৩১ জুলাই ২০১০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩,১০০ × ২,৪০০ (২.৩২ মেগাবাইট)99of9CA corrected
০৫:৪৬, ৩১ জুলাই ২০১০০৫:৪৬, ৩১ জুলাই ২০১০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩,১০০ × ২,৪০০ (২.৩ মেগাবাইট)99of9{{Information |Description={{en|1=A bird from the northern subspecies of the Masked Lapwing (''Vanellus miles miles'') in Cairns, Queensland, Australia. The northern species can be identified from the fact that it does not have a bla

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত