চিত্র:TerryFoxToronto19800712.JPG

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(৩৪৯ × ৬৫৭ পিক্সেল, ফাইলের আকার: ১৬১ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: Photo of Terry Fox, Canadian cancer fund-raiser, during his 1980 "Marathon of Hope" fund-raising run across Canada. Photo taken July 12, 1980 in Toronto, Ontario, Canada by Jeremy Gilbert with his Praktika SLR 35 mm camera on Bloor Street East, near entrance to Castle Frank subway station, looking south-east towards Castle Frank Road as Fox heads west along Bloor Street.
তারিখ
উৎস en.wikipedia থেকে কমন্সে স্থানান্তরিত করা হয়েছে।
লেখক Jeremy Gilbert
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
VRT Wikimedia

এই কাজটি মুক্ত এবং যে কেউ যে কোনও উদ্দেশ্যে এটি ব্যবহার করতে পারেন। আপনি যদি এই বিষয়বস্তু ব্যবহার করতে চান, তবে যতক্ষণ পর্যন্ত আপনি এই পাতায় উল্লিখিত লাইসেন্সের নিয়ম অনুসরণ করছেন ততক্ষণ আপনাকে অনুমতি পাবার অনুরোধ করতে হবে না।

উইকিমিডিয়া ফাউন্ডেশন একটি ই-মেইল পেয়েছে যাতে নিশ্চিত করা হয়েছে যে কপিরাইট ধারক এই পাতায় উল্লিখিত শর্তাবলীর অধীনে এই প্রকাশনা অনুমোদন করেছেন। এই অনুমতিপত্রটি একজন ভিআরটি সদস্য দ্বারা পর্যালোচনা করা হয়েছে এবং আমাদের অনুমতি আর্কাইভে সংরক্ষণ করা হয়েছে। অনুমতিপত্রটি বিশ্বস্ত স্বেচ্ছাসেবকদের দেখার জন্য টিকেট নং 2010041910034411 হিসেবে উপলব্ধ রয়েছে।

আর্কাইভ করা অনুমতিপত্র সম্পর্কে আপনার যদি প্রশ্ন থাকে, তবে অনুগ্রহ করে ভিআরটি বিজ্ঞপ্তিবোর্ড ব্যবহার করুন। টিকেট লিঙ্ক: https://ticket.wikimedia.org/otrs/index.pl?Action=AgentTicketZoom&TicketNumber=2010041910034411
একই টিকিটে সংযুক্ত অন্যান ফাইল খুঁজুন: SDC query (SPARQL)

লাইসেন্স প্রদান

এই কাজের প্রণেতা Jeremy Gilbert ইংরেজি উইকিপিডিয়া প্রকল্পের কাজটি পাবলিক ডোমেইনে প্রকাশ করেছেন। এটি বিশ্বব্যাপী প্রযোজ্য হবে।

যে ক্ষেত্রে এটি আইনত সম্ভব নয়:
Jeremy Gilbert যে-কাউকে যেকোনো উদ্দেশ্যে, বিনাশর্তে এই কাজটি ব্যবহারের অনুমতি প্রদান করেন, যদি না সেই শর্তগুলো আইনত প্রয়োজনীয় হয়।

মূল আপলোড লগ

মূল বিবরণ পাতাটি এখানে ছিল। নিম্নলিখিত সকল ব্যবহারকারীর নাম en.wikipedia-এ উল্লেখ করা ছিল।
  • 2007-12-12 18:17 Canada Jack 349×753×8 (93989 bytes) Photo of Terry Fox, Canadian cancer fund-raiser, during his 1980 "Marathon of Hope" fund-raising run across Canada. Photo taken July 12, 1980 in Toronto, Ontario, Canada by Jeremy Gilbert with his Praktika SLR 35 mm camera on Bloor Street East, near entra

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন
Terry Fox

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০৬:৫৬, ৩১ জানুয়ারি ২০২১০৬:৫৬, ৩১ জানুয়ারি ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩৪৯ × ৬৫৭ (১৬১ কিলোবাইট)WikiPedantPrevious version overdid crop on left side. Viewer's eye is drawn to the artificial leg, which should not crowd the left margin. (Agree with top and bottom crops and adjustment of levels.)
০৬:৩৩, ৩১ জানুয়ারি ২০২১০৬:৩৩, ৩১ জানুয়ারি ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩১৩ × ৬৬১ (১৮৭ কিলোবাইট)MoxyMinor crop
২৩:৪০, ৩০ মে ২০১৭২৩:৪০, ৩০ মে ২০১৭-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩৪৯ × ৭৫৩ (১৯৯ কিলোবাইট)WikiPedantconverted to greyscale; removed some scratches; adjusted levels
২৩:০৫, ৭ জানুয়ারি ২০০৮২৩:০৫, ৭ জানুয়ারি ২০০৮-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩৪৯ × ৭৫৩ (৯২ কিলোবাইট)Kauczuk{{Information |Description={{en|Photo of Terry Fox, Canadian cancer fund-raiser, during his 1980 "Marathon of Hope" fund-raising run across Canada. Photo taken July 12, 1980 in Toronto, Ontario, Canada by Jeremy Gilbert with his Praktika SLR 35 mm camera

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত