চিত্র:Sri Lanka provinces.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(এসভিজি ফাইল, সাধারণত ৮৬৮ × ১,০৯৩ পিক্সেল, ফাইলের আকার: ৩৭ কিলোবাইট)

এ ছবিটি রেন্ডার করো।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন
Public domain আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে পাবলিক ডোমেইন লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম। এটি বিশ্বব্যাপী প্রযোজ্য হবে।
কিছু দেশে এটি আইনত সিদ্ধ নাও হতে পারে, যদি তাই হয়:
আমি যে-কাউকে এই কাজটি যেকোনো উদ্দেশ্যে, বিনাশর্তে ব্যবহারের অনুমতি প্রদান করছি, যদি না সেই শর্তগুলো আইনত প্রয়োজনীয় হয়।
বিবরণ

Provinces of Sri Lanka. SVGed version of Sri Lanka provinces.png

(Original by Rarelibra and QuartierLatin1968, based on public domain sources.)
তারিখ
উৎস Sri Lanka provinces.png
লেখক RaviC, Rarelibra and QuartierLatin1968 (original PNG)
অন্যান্য সংস্করণ
Public domain আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে পাবলিক ডোমেইন লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম। এটি বিশ্বব্যাপী প্রযোজ্য হবে।
কিছু দেশে এটি আইনত সিদ্ধ নাও হতে পারে, যদি তাই হয়:
আমি যে-কাউকে এই কাজটি যেকোনো উদ্দেশ্যে, বিনাশর্তে ব্যবহারের অনুমতি প্রদান করছি, যদি না সেই শর্তগুলো আইনত প্রয়োজনীয় হয়।
এই ফাইলটি অনুবাদ করুন এই SVG ফাইলটি এমবেড করা লেখা ব্যবহার করে যা SVG অনুবাদ সরঞ্জাম বা যেকোন SVG সম্পাদক যেমন ইন্কস্কেপ বা অ্যাডবি ইলাস্ট্রেটর ব্যবহার করে আপনার ভাষায় অনুবাদ করা যাবে। আরো তথ্যের জন্য, SVG ফাইলগুলি অনুবাদ করা দেখুন।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান২১:০৭, ৫ নভেম্বর ২০২০২১:০৭, ৫ নভেম্বর ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৮৬৮ × ১,০৯৩ (৩৭ কিলোবাইট)আফতাবুজ্জামানbn translation
১২:৩০, ৭ সেপ্টেম্বর ২০২০১২:৩০, ৭ সেপ্টেম্বর ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৮৬৮ × ১,০৯৩ (৩৩ কিলোবাইট)LeeFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for si.
১২:২৯, ৭ সেপ্টেম্বর ২০২০১২:২৯, ৭ সেপ্টেম্বর ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৮৬৮ × ১,০৯৩ (৩৩ কিলোবাইট)LeeFile uploaded using svgtranslate tool (https://svgtranslate.toolforge.org/). Added translation for si.
২০:২৩, ১৪ ডিসেম্বর ২০০৮২০:২৩, ১৪ ডিসেম্বর ২০০৮-এর সংস্করণের সংক্ষেপচিত্র৮৬৮ × ১,০৯৩ (২৮ কিলোবাইট)RaviC{{PD-self}} {{Information |Description=Provinces of Sri Lanka. SVGed version of Sri Lanka provinces.png (Original by Rarelibra and QuartierLatin1968, based on public domain sources.) |Source=Sri Lanka provinces.png |Date=14.12.08 |Author=RaviC, Rarelibra
২০:১৭, ১৪ ডিসেম্বর ২০০৮২০:১৭, ১৪ ডিসেম্বর ২০০৮-এর সংস্করণের সংক্ষেপচিত্র৮৬৮ × ১,০৯৩ (২৮ কিলোবাইট)RaviC{{PD-self}} {{Information |Description=Provinces of Sri Lanka. SVGed version of Sri Lanka provinces.png (Original by Rarelibra and QuartierLatin1968, based on public domain sources.) |Source=Sri Lanka provinces.png |Date=14.12.08 |Author=RaviC, Rarelibra

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত