চিত্র:Shiva Tripurantaka.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(৭০২ × ৮৩৭ পিক্সেল, ফাইলের আকার: ৪৬২ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন
বিবরণ

From the Info Placard:

N. Sivappa Album Cover with Shiva as the Destroyer of the Tree Cities of the Demon (Tripurantaka) India, Karanataka, Mysore, Sagar, c. 1875-1900 Sandalwood with silver fittings

"This exquisitely carved sandelwood album cover was probably made for an illustrated manuscript of a Hindu religious text. The album cover epitomizes the sophisticated sandelwood carving produced by the renowned families artists working in the Mysore region of southern India, which was regarded by contemporary art historians and critics as the finest wood carving in all of India. The primary panel of the intricately carved front cover depicts the Hindu god Shiva in his major iconic form of Tripurantaka, the Destroyer of the Three Cities of the Demons. The surrounding regeisters and the cover's spine are also deeply carved with additional Hindu mythological figures, animals, and foliate designs."
তারিখ
উৎস originally posted to Flickr as "Album Cover with Shiva as the Destroyer of the Tree Cities of the Demons (Tripurantaka)"
লেখক Clinton Steeds
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
এই চিত্রটি, যা মূলত ফ্লিকারে পোস্ট করা হয়েছিল, যেটি Flickr upload bot ব্যবহার করে Redtigerxyz কর্তৃক ১০ জানুয়ারি ২০০৯, ০৬:২০ তারিখে কমন্সে আপলোড করা হয়েছিল। সেই তারিখে এটি নীচের লাইসেন্সের অধীনে লাইসেন্স করা ছিল।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন ২.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৩:৩৩, ২৫ ফেব্রুয়ারি ২০০৯১৩:৩৩, ২৫ ফেব্রুয়ারি ২০০৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭০২ × ৮৩৭ (৪৬২ কিলোবাইট)Redtigerxyzcrop.
১৩:৩০, ২৫ ফেব্রুয়ারি ২০০৯১৩:৩০, ২৫ ফেব্রুয়ারি ২০০৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭০৯ × ৮৩৭ (৫৬৩ কিলোবাইট)Redtigerxyzbrigten crop
০৬:৪১, ১০ জানুয়ারি ২০০৯০৬:৪১, ১০ জানুয়ারি ২০০৯-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪,৫৬৯ × ২,১০০ (৫.৬৪ মেগাবাইট)Flickr upload botUploaded from http://flickr.com/photo/74174844@N00/418657022 using Flickr upload bot

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত