চিত্র:ShakespeareCandidates1.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

ShakespeareCandidates1.jpg(২১৫ × ২৯২ পিক্সেল, ফাইলের আকার: ৩৭ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: Collage of the 4 alternative candidates for the authorship of Shakespeare's works, surrounding the Folio engraving of William Shakespeare. Clockwise from top left: Edward de Vere, 17th Earl of Oxford, Francis Bacon, William Stanley, Earl of Derby and Christopher Marlowe.
তারিখ
উৎস

Created and uploaded on en.wikipedia.org by Smatprt, based on the following images on Commons:

লেখক Smatprt, Quibik

লাইসেন্স প্রদান

ইংরেজি উইকিপিডিয়া-এর Smatprt, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সগুলোর আওতায় প্রকাশ করেছেন:
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
স্বীকৃতিপ্রদান: ইংরেজি উইকিপিডিয়া-এর Smatprt
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
আপনি আপনার পছন্দসই লাইসেন্স নির্বাচন করতে পারেন।

মূল আপলোড লগ

মূল বিবরণ পাতাটি এখানে ছিল। নিম্নলিখিত সকল ব্যবহারকারীর নাম en.wikipedia-এ উল্লেখ করা ছিল।
  • 2010-06-03 18:59 Quibik 216×292× (93572 bytes) Substituted Marlowe image with a higher-quality version.
  • 2010-02-23 15:13 Smatprt 218×292× (85403 bytes) {{Information |Description = Collage of the 4 alternative candidates for the authorship of Shakespeare's works, surrounding the Folio engraving assumed to be Shakespeare of Stratford. Clockwise from top left: Edward de Vere, 17th Earl of Oxford, Franc

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৭:৪৫, ৯ জুলাই ২০১৪১৭:৪৫, ৯ জুলাই ২০১৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র২১৫ × ২৯২ (৩৭ কিলোবাইট)Paul BarlowLess fuzzy version of De Vere, and remove white line above de Vere picture
০৫:০০, ২০ মার্চ ২০১৪০৫:০০, ২০ মার্চ ২০১৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র২১৬ × ২৯২ (১৭ কিলোবাইট)Tom ReedyChanged Earl of Oxford's picture to known authentic likeness.
২১:১৮, ১৮ ফেব্রুয়ারি ২০১৪২১:১৮, ১৮ ফেব্রুয়ারি ২০১৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র২১৬ × ২৯২ (৭০ কিলোবাইট)Sven ManguardAdded a border between the five pictures, because the individual images were so damaged by jpg compression that they blurred into one another.
০৪:১৫, ৩০ জানুয়ারি ২০১১০৪:১৫, ৩০ জানুয়ারি ২০১১-এর সংস্করণের সংক্ষেপচিত্র২১৬ × ২৯২ (৯১ কিলোবাইট)File Upload Bot (Magnus Manske) {{BotMoveToCommons|en.wikipedia|year={{subst:CURRENTYEAR}}|month={{subst:CURRENTMONTHNAME}}|day={{subst:CURRENTDAY}}}} {{Information |Description={{en|Collage of the 4 alternative candidates for the authorship of Shakespeare's works, surrounding the Foli

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত