চিত্র:Sergio Mattarella meets Italy national football team and Matteo Berrettini (12 July 2021) 30 - Chiellini (cropped).jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(৬৯৫ × ৯৯০ পিক্সেল, ফাইলের আকার: ৩৯৬ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: Meeting with the Italian national team, winner of the UEFA Euro 2020 European football championships and the tennis player Matteo Berrettini, finalist at the Wimbledon Tournament.
Italiano: Incontro con la Nazionale italiana vincitrice dei campionati Europei di calcio UEFA Euro 2020 e il tennista Matteo Berrettini, finalista al Torneo di Wimbledon.
তারিখ
উৎস Quirinale.it (original photo)
লেখক
  • মূল: Presidenza della Repubblica
  • ব্যুৎপন্ন কাজ: Danyele
অন্যান্য সংস্করণ
image extraction process
এই ফাইলটি অন্য একটি ফাইল থেকে নেয়া হয়েছে
 : Sergio Mattarella meets Italy national football team and Matteo Berrettini (12 July 2021) 30.jpg
original file

লাইসেন্স প্রদান

Files from http://www.quirinale.it/ are copyrighted to the Presidency of the Italian Republic and are available as follows:
© এই ফাইলের স্বত্বাধিকারী যে কোন ব্যক্তিকে যেকোনো উদ্দেশ্যে এটি ব্যবহার করার অনুমতি দিচ্ছেন, এই শর্তসাপেক্ষে যে, স্বত্বাধিকারীকে সম্যকভাবে স্বীকৃতিপ্রদান করা হবে। পুনঃবিতরণ, অনুকৃতি, বাণিজ্যিক প্রয়োগ এবং অনান্য সকল রকম ব্যবহারের অনুমতি দেওয়া হচ্ছে।
স্বীকৃতিপ্রদান:

VRT Wikimedia

এই কাজটি মুক্ত এবং যে কেউ যে কোনও উদ্দেশ্যে এটি ব্যবহার করতে পারেন। আপনি যদি এই বিষয়বস্তু ব্যবহার করতে চান, তবে যতক্ষণ পর্যন্ত আপনি এই পাতায় উল্লিখিত লাইসেন্সের নিয়ম অনুসরণ করছেন ততক্ষণ আপনাকে অনুমতি পাবার অনুরোধ করতে হবে না।

উইকিমিডিয়া ফাউন্ডেশন একটি ই-মেইল পেয়েছে যাতে নিশ্চিত করা হয়েছে যে কপিরাইট ধারক এই পাতায় উল্লিখিত শর্তাবলীর অধীনে এই প্রকাশনা অনুমোদন করেছেন। এই অনুমতিপত্রটি একজন ভিআরটি সদস্য দ্বারা পর্যালোচনা করা হয়েছে এবং আমাদের অনুমতি আর্কাইভে সংরক্ষণ করা হয়েছে। অনুমতিপত্রটি বিশ্বস্ত স্বেচ্ছাসেবকদের দেখার জন্য টিকেট নং 2006111410007364 হিসেবে উপলব্ধ রয়েছে।

আর্কাইভ করা অনুমতিপত্র সম্পর্কে আপনার যদি প্রশ্ন থাকে, তবে অনুগ্রহ করে ভিআরটি বিজ্ঞপ্তিবোর্ড ব্যবহার করুন। টিকেট লিঙ্ক: https://ticket.wikimedia.org/otrs/index.pl?Action=AgentTicketZoom&TicketNumber=2006111410007364
একই টিকিটে সংযুক্ত অন্যান ফাইল খুঁজুন: SDC query (SPARQL)

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

exposure time ইংরেজি

০.০০৪ সেকেন্ড

৬৭ মিলিমিটার

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০১:৪০, ১৪ জুলাই ২০২১০১:৪০, ১৪ জুলাই ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৬৯৫ × ৯৯০ (৩৯৬ কিলোবাইট)DanyeleFile:Sergio Mattarella meets Italy national football team and Matteo Berrettini (12 July 2021) 30.jpg cropped 71 % horizontally, 38 % vertically using CropTool with precise mode.

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত