চিত্র:SeaMonkey-pl.png

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(১,২৮০ × ৯৯৩ পিক্সেল, ফাইলের আকার: ৩৭০ কিলোবাইট, এমআইএমই ধরন: image/png)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

Taken in Polish Wikipedia's Main Page
বিবরণ
English: Screenshot of SeaMonkey 2.9 displaying Wikipedia with Polish language pack.
তারিখ (latest version)
উৎস নিজের কাজ
লেখক Screenshot: Big Z~commonswiki, Shah-al
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
GFDL 1.2 and any later version published by the Free Software Foundation, GPL, LGPL, CC-BY-SA-3.0, MPL 1.1, MPL 2.0

লাইসেন্স প্রদান

This work* is free software; it is licensed under Mozilla's MPL / GPL / LGPL tri-license.
The contents of this file are subject to the Mozilla Public License Version 1.1 (the "License"); you may not use this file except in compliance with the License.

Software distributed under the License is distributed on an "AS IS" basis, WITHOUT WARRANTY OF ANY KIND, either express or implied. See the License for the specific language governing rights and limitations.

GNU head

এই কাজটি একটি ফ্রি সফটওয়্যার; আপনি গনু জেনারেল পাবলিক লাইসেন্সের আওতায় এটিকে পুনর্বিতরণ এবং/বা পরিবর্তন করতে পারবেন যা ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত; এটি হতে পারে লাইসেন্সটির সংস্করণ ২ অথবা এর পরবর্তী যেকোনো সংস্করণ। এই কাজটি এই আশা নিয়ে বিতরণকৃত যে, এটি আপনার কাজে লাগবে, কিন্তু আশ্বাস ব্যতিরেকে; এমনকী এর ওপর প্রযুক্ত বিক্রয়ভিত্তিক বা কোনো একটি নির্দিষ্ট কাজে সামর্থের আশ্বাস ছাড়াই। আরও বিস্তারিত জানতে গনু জেনারেল পাবলিক লাইসেন্সের দ্বিতীয় সংস্করণ এবং তৃতীয় সংস্করণ দেখুন।

GNU head এই লাইব্রেরিটি একটি ফ্রি সফটওয়্যার; আপনি গনু লেজার জেনারেল পাবলিক লাইসেন্সের আওতায় এটিকে পুনর্বিতরণ এবং/বা পরিবর্তন করতে পারবেন যা ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত; এটি হতে পারে লাইসেন্সটির ২.১ বা (আপনার পছন্দের সাপেক্ষে) পরবর্তী যে-কোনো সংস্করণ। এই লাইব্রেরিটি এই আশা নিয়ে বিরতরণকৃত যে, এটি আপনার কাজে লাগবে, কিন্তু আশ্বাস ব্যতিরেকে; এমনকী এর ওপর প্রযুক্ত বিক্রয়ভিত্তিক বা কোনো একটি নির্দিষ্ট কাজে সামর্থের আশ্বাস ছাড়াই। আরও বিস্তারিত জানতে গনু জেনারেল পাবলিক লাইসেন্সের ২.১ সংস্করণ এবং তৃতীয় সংস্করণ দেখুন।

আপনি আপনার পছন্দসই লাইসেন্স নির্বাচন করতে পারেন।

* If the license comes from a Mozilla work released after 2011, please note that in 2012, Mozilla Public License 2.0 was released, and some Mozilla software has been switched to it. See this VP/C section for discussion.

The contents of this file are subject to the Mozilla Public License Version 2 (the "License"); you may not use this file except in compliance with the License. You may obtain a copy of the License at:

https://www.mozilla.org/en-US/MPL/2.0/

Software distributed under the License is distributed on an "AS IS" basis, WITHOUT WARRANTY OF ANY KIND, either express or implied. See the License for the specific language governing rights and limitations under the License.

w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
Trademarked
™ উইকিমিডিয়া ফাউন্ডেশন, ইনক.
এই ফাইলটি (বা এর অংশ) হল একটি অন্যতম অফিসিয়াল লোগো বা নকশা যা উইকিমিডিয়া ফাউন্ডেশন বা উহার একটি প্রকল্প কর্তৃক ব্যবহৃত হয়। উইকিমিডিয়ার লোগো এবং ট্রেডমার্কের ব্যবহার উইকিমিডিয়ার ট্রেডমার্ক নীতি এবং দৃশ্যমান পরিচয় নির্দেশিকার অন্তর্ভুক্ত, এবং এই জন্য অনুমতির প্রয়োজন হতে পারে।

এই ট্যাগটি সংযুক্ত কাজের কপিরাইট অবস্থা নির্দেশ করছে না। একটি সাধারণ কপিরাইট ট্যাগ এখনও প্রয়োজন। কমন্স:লাইসেন্সকরণ দেখুন। 

Other images in the Wikipedia page may be under other licenses.

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৫:১৬, ২৫ এপ্রিল ২০১২১৫:১৬, ২৫ এপ্রিল ২০১২-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,২৮০ × ৯৯৩ (৩৭০ কিলোবাইট)Shah-alUpgraded to version 2.9. GNOME theme changed to "Glossy".
১৫:৩৩, ২০ সেপ্টেম্বর ২০১১১৫:৩৩, ২০ সেপ্টেম্বর ২০১১-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,২৭৯ × ৯৯৫ (৩৬৪ কিলোবাইট)Shah-alScreenshot of SeaMonkey 2.3.3, displaying Wikipedia.
১২:৪৩, ১০ মে ২০০৬১২:৪৩, ১০ মে ২০০৬-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭৭৪ × ৬৭৯ (১৫৩ কিলোবাইট)Big Z~commonswikiScreenshot of SeaMonkey 1.0.1 displaying Wikipedia.

এই ফাইল ব্যবহার করে এমন কোনো পাতা নেই।

অধি-উপাত্ত