চিত্র:Sahrawi Arab Democratic Republic (orthographic projection).svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(এসভিজি ফাইল, সাধারণত ৫৫০ × ৫৫০ পিক্সেল, ফাইলের আকার: ২.৮৯ মেগাবাইট)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন
বিবরণ
English: Territory claimed by the SADR, viz. Western Sahara. The majority (marked green) is currently administered by Morocco; the remainder (marked dark green) is named the Free Zone by SADR.
তারিখ
উৎস নিজের কাজ based on the UN territory map
লেখক Flad
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
রিলিফের জন্য পাবলিক ডোমেইনে থাকা এক বা একাধিক ডেটাসেট ব্যবহার করে জেনেরিক ম্যাপিং টুলস: https://generic-mapping-tools.org/ দিয়ে এই মানচিত্রটি তৈরি করা হয়েছে:

বাংলা  English  español  français  italiano  日本語  македонски  sicilianu  中文(简体)  中文(繁體)  +/−

GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
এই লাইসেন্স ট্যাগটি জিএফডিএল লাইসেন্স হালনাগাদের অংশ হিসেবে এই ফাইলে সংযুক্ত হয়েছে।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন
Sahrawi Arab Democratic Republic (orthographic projection)

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

(সবচেয়ে নতুন | সবচেয়ে পুরনো) (নতুনতর ১০টি | ) (১০ | ২০ | ৫০ | ১০০ | ২৫০ | ৫০০)টি দেখুন
তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১০:১৪, ২৪ নভেম্বর ২০২০১০:১৪, ২৪ নভেম্বর ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫৫০ × ৫৫০ (২.৮৯ মেগাবাইট)ChipmunkdavisRv backwards colouring and labelling. Recent change went against convention and made any existing captions convey the exactly wrong information.
০৭:৩৮, ২২ নভেম্বর ২০২০০৭:৩৮, ২২ নভেম্বর ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫৫০ × ৫৫০ (২.৮৯ মেগাবাইট)Christian FerrerReverted to version as of 13:34, 21 November 2020 (UTC)
০২:২৯, ২২ নভেম্বর ২০২০০২:২৯, ২২ নভেম্বর ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫৫০ × ৫৫০ (২৫৬ কিলোবাইট)Taha KhattabiReverted to version as of 01:20, 4 February 2013 (UTC): Returning to this version until User:Mimauri corrects the colors on the centered projection.
০২:২৩, ২২ নভেম্বর ২০২০০২:২৩, ২২ নভেম্বর ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫৫৩ × ৫৫৩ (১৯০ কিলোবাইট)Taha KhattabiReverted to version as of 23:57, 21 November 2020 (UTC): Nah. Actually on second thought I prefer my version better.
০২:২০, ২২ নভেম্বর ২০২০০২:২০, ২২ নভেম্বর ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫৫০ × ৫৫০ (২.৮৯ মেগাবাইট)M.BittonReverted to version as of 02:02, 22 November 2020 (UTC): Actually, you do per Commons:Overwriting existing files
০২:০৪, ২২ নভেম্বর ২০২০০২:০৪, ২২ নভেম্বর ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫৫০ × ৫৫০ (১৮৯ কিলোবাইট)Taha KhattabiReverted to version as of 02:01, 22 November 2020 (UTC): I don't need to do anything, I will not restore a border that is fictional. Correct border according to the berm wall with the different shades of green. Keep going at this buddy, I've got all night
০২:০২, ২২ নভেম্বর ২০২০০২:০২, ২২ নভেম্বর ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫৫০ × ৫৫০ (২.৮৯ মেগাবাইট)M.BittonReverted to version as of 01:59, 22 November 2020 (UTC): You need to restore the white border between Morocco and Western Sahara that you removed
০২:০১, ২২ নভেম্বর ২০২০০২:০১, ২২ নভেম্বর ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫৫০ × ৫৫০ (১৮৯ কিলোবাইট)Taha KhattabiReverted to version as of 01:55, 22 November 2020 (UTC): Border still present. Reported for war editing
০১:৫৯, ২২ নভেম্বর ২০২০০১:৫৯, ২২ নভেম্বর ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫৫০ × ৫৫০ (২.৮৯ মেগাবাইট)M.BittonReverted to version as of 01:48, 22 November 2020 (UTC):No reason to remove the border.
০১:৫৫, ২২ নভেম্বর ২০২০০১:৫৫, ২২ নভেম্বর ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫৫০ × ৫৫০ (১৮৯ কিলোবাইট)Taha KhattabiBorder was not removed, might've been formatted differently because of the software. No need to be an asshole
(সবচেয়ে নতুন | সবচেয়ে পুরনো) (নতুনতর ১০টি | ) (১০ | ২০ | ৫০ | ১০০ | ২৫০ | ৫০০)টি দেখুন

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত