চিত্র:Quartz-Topaz-gem7-76d.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

Quartz-Topaz-gem7-76d.jpg(৩১৪ × ৪০০ পিক্সেল, ফাইলের আকার: ২৬ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: Quartz, Topaz
Locality: Pondaw, Mogok, Burma
Size: cabinet, 11 x 8 x 6 cm
Topaz on Quartz
This dramatic cabinet specimen is from the collection of Bill Larson, who has almost certainly amassed during his travels for gems and minerals there over the last 15 years the best suite of minerals out of modern Burma (obtained before the US government embargo, of course). He pulled this from the collection for me as a favor, as I thought I had a customer who would love it for their own collection. I was wrong about that for some reason, but that doesn't mean the piece is slighted at all. It is , I think, a spectacular matrix topaz and quite unlike any similar beastie from Pakistan. I have seen so many topaz crystals from Mogok, and no good ones on matrix for sale in a decade ...at least, nothing that compares to Pakistani material in overall quality. THIS ONE, however, compares to the best of Pakistani material but has strikingly unique aestehtics both to the quartz and the topaz crystals which are of "burma style" crystallization (different terminations, when you compare closely). The rightmost topaz is 6 x 4.5 x 3 cm, and the lefthand topaz is 5 x 5 x 3.5 cm in size. The topaz crystals have a pale champagne color to them, and are exceptionally gemmy (like glass!). The quartz and topaz are both lustrous...and the quartz is also as clear as can be, so that you can look right trough it. Damage is confined to a VERY small ding on the quartz termination (rear-left), and to contacting in the back of the topaz crystals. The front display face is pristine.
Deutsch: Quarz, Topas
Größe: 11 x 8 x 6 cm
তারিখ মার্চ ২০১০-এর আগে
date QS:P,+2010-03-00T00:00:00Z/7,P1326,+2010-03-00T00:00:00Z/10
উৎস Image: http://www.irocks.com/db_pics/pics/gem7-76d.jpg, Description: http://www.irocks.com/render.html?species=Topaz&page=1
লেখক
Robert M. Lavinsky  (1972–)  wikidata:Q56247090
 
বিকল্প নাম
Robert Matthew Lavinsky; Lavinsky, Robert M.; Lavinsky R M
বিবরণ মার্কিন mineral collector এবং mineral dealer
iRocks.com (Mineralogical Record)
জন্ম তারিখ ১৩ ডিসেম্বর ১৯৭২ উইকিউপাত্তে এটি সম্পাদনা করুন
জন্মস্থান কলম্বাস
কর্তৃপক্ষ নিয়ন্ত্রণ
creator QS:P170,Q56247090
অন্যান্য সংস্করণ

এই ফাইলের উপজাত কর্মসমূহ:  Topaz from Pakistan.jpg

লাইসেন্স প্রদান

Rob Lavinsky, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা এই কাজকে নিম্ন বর্ণিত লাইসেন্সের আওতায় প্রকাশিত করেছেন:
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
স্বীকৃতিপ্রদান: Rob Lavinsky, iRocks.com – CC-BY-SA-3.0
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
VRT Wikimedia

এই কাজটি মুক্ত এবং যে কেউ যে কোনও উদ্দেশ্যে এটি ব্যবহার করতে পারেন। আপনি যদি এই বিষয়বস্তু ব্যবহার করতে চান, তবে যতক্ষণ পর্যন্ত আপনি এই পাতায় উল্লিখিত লাইসেন্সের নিয়ম অনুসরণ করছেন ততক্ষণ আপনাকে অনুমতি পাবার অনুরোধ করতে হবে না।

উইকিমিডিয়া ফাউন্ডেশন একটি ই-মেইল পেয়েছে যাতে নিশ্চিত করা হয়েছে যে কপিরাইট ধারক এই পাতায় উল্লিখিত শর্তাবলীর অধীনে এই প্রকাশনা অনুমোদন করেছেন। এই অনুমতিপত্রটি একজন ভিআরটি সদস্য দ্বারা পর্যালোচনা করা হয়েছে এবং আমাদের অনুমতি আর্কাইভে সংরক্ষণ করা হয়েছে। অনুমতিপত্রটি বিশ্বস্ত স্বেচ্ছাসেবকদের দেখার জন্য টিকেট নং 2010022810018255 হিসেবে উপলব্ধ রয়েছে।

আর্কাইভ করা অনুমতিপত্র সম্পর্কে আপনার যদি প্রশ্ন থাকে, তবে অনুগ্রহ করে ভিআরটি বিজ্ঞপ্তিবোর্ড ব্যবহার করুন। টিকেট লিঙ্ক: https://ticket.wikimedia.org/otrs/index.pl?Action=AgentTicketZoom&TicketNumber=2010022810018255
একই টিকিটে সংযুক্ত অন্যান ফাইল খুঁজুন: SDC query (SPARQL)

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০৪:২৪, ২৭ মে ২০১০০৪:২৪, ২৭ মে ২০১০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩১৪ × ৪০০ (২৬ কিলোবাইট)RKBot== {{int:filedesc}} == {{Information |Description= {{en|1=Quartz, Topaz :: Locality: Pondaw, Mogok, Burma :: Size: cabinet, 11 x 8 x 6 cm ::;Topaz on Quartz :: This dramatic cabinet specimen is from the collection o

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত