চিত্র:Pat map.PNG

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(৫১৯ × ৭০৭ পিক্সেল, ফাইলের আকার: ২৩ কিলোবাইট, এমআইএমই ধরন: image/png)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

Map indicating Patagonia area in Southern South America. Modification of a GMT map.

লাইসেন্স প্রদান

GNU head এই নথি অনুলিপি, বিতরণ এবং/বা পরিবর্তন করার অনুমতি ফ্রি সফটওয়্যার ফাউন্ডেশন কর্তৃক প্রকাশিত গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স, সংস্করণ ১.২ বা তার পরবর্তী সংস্করণের আওতায় অনুমতিপ্রাপ্ত; যে কোনো রকম অনুচ্ছেদ পরিবর্তন, সম্মুখ-প্রচ্ছদের লেখা, পিছন-প্রচ্ছদের লেখা পরিবর্তন করা ছাড়াই। এই লাইসেন্সের একটি অনুলিপি গনু ফ্রি ডকুমেন্টেশন লাইসেন্স শিরোনামের অনুচ্ছেদে অন্তর্ভুক্ত করা আছে।
w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
এই লাইসেন্স ট্যাগটি জিএফডিএল লাইসেন্স হালনাগাদের অংশ হিসেবে এই ফাইলে সংযুক্ত হয়েছে।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন
Map of Patagonia

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান২২:১৮, ১৫ আগস্ট ২০২৩২২:১৮, ১৫ আগস্ট ২০২৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫১৯ × ৭০৭ (২৩ কিলোবাইট)JanitoalevicReverted to version as of 18:27, 6 November 2022 (UTC)
০৩:০২, ৩০ ডিসেম্বর ২০২২০৩:০২, ৩০ ডিসেম্বর ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫১৯ × ৭০৭ (২৬ কিলোবাইট)WikiedroReverted to version as of 15:14, 12 December 2018 (UTC)
১৮:২৭, ৬ নভেম্বর ২০২২১৮:২৭, ৬ নভেম্বর ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫১৯ × ৭০৭ (২৩ কিলোবাইট)Nihil scimusShaded according to the majority of maps. Chiloe does not belong to Patagonia
১৫:১৪, ১২ ডিসেম্বর ২০১৮১৫:১৪, ১২ ডিসেম্বর ২০১৮-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫১৯ × ৭০৭ (২৬ কিলোবাইট)JanitoalevicHuincul Fault as northern border
০০:৫৮, ১ আগস্ট ২০১৮০০:৫৮, ১ আগস্ট ২০১৮-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫১৯ × ৭০৭ (২৭ কিলোবাইট)JanitoalevicReverted to version as of 21:14, 15 August 2017 (UTC)
২৩:১২, ২০ আগস্ট ২০১৭২৩:১২, ২০ আগস্ট ২০১৭-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫১৯ × ৭০৭ (২৭ কিলোবাইট)JanitoalevicReverted to version as of 19:06, 16 July 2016 (UTC)
২১:১৪, ১৫ আগস্ট ২০১৭২১:১৪, ১৫ আগস্ট ২০১৭-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫১৯ × ৭০৭ (২৭ কিলোবাইট)JanitoalevicAdded new chilean region
১৯:০৬, ১৬ জুলাই ২০১৬১৯:০৬, ১৬ জুলাই ২০১৬-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫১৯ × ৭০৭ (২৭ কিলোবাইট)Janitoalevicfixed the uncolored pixel in the border.
২৩:৪৭, ১৫ জুলাই ২০১৬২৩:৪৭, ১৫ জুলাই ২০১৬-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫১৯ × ৭০৭ (২৭ কিলোবাইট)JanitoalevicAdded Los Ríos Region border
০১:০৯, ২ মে ২০০৬০১:০৯, ২ মে ২০০৬-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫১৯ × ৭০৭ (৩৫ কিলোবাইট)GiMap indicating Patagonia area in Southern South America. Modification of an GMT map.

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত